বারাসত - বারুইপুর রুটের একটি বাস। নিজস্ব চিত্র
বারাসত - বারুইপুর রুটের একটি বাস। নিজস্ব চিত্র

বাইপাসে চলন্ত বাসে হস্তমৈথুন, তরুণীর গায়ে ছিটকে লাগল যুবকের বীর্য

  • রবিবার গৌরব দে নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ

ফের চলন্ত বাসে বাসে যুবকের বিরুদ্ধে হস্তমৈথুনের অভিযোগ কলকাতায়। অভিযোগ যুবকের বীর্য গিয়ে পড়ে এক তরুণীর গায়ে। সোমবার দুপুরে বারাসত – বারুইপুর রুটের একটি বাসে এই ঘটনা ঘটেছে। অভিযুক্তকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেন বাসের কনডাক্টর ও সহযাত্রীরা। পুলিশ জানিয়েছেন, ধৃতের নাম গৌরব দে।

রবিবার বারাসত – বারুইপুর রুটের বাস রুবির কাছে পৌঁছলে চিৎকার করে ওঠেন সামনের দিকের আসনে বসে থাকা এক তরুণী। জানান, সামনে দাঁড়িয়ে থাকা যুবক হস্তমৈথুন করছিলেন। তার বীর্য পড়েছে তার হাতে। সঙ্গে সঙ্গে বাস থেকে নেমে পালানোর চেষ্টা করেন ওই যুবক।

তরুণীর চিৎকারে যুবককে ধরে ফেলেন কনডাক্টর ও সহযাত্রীরা। বেলেঘাটা বিল্ডিং মোড় থেকে তিনি বাসে উঠেছিলেন বলে জানা গিয়েছে। যুবকের বাড়িও ওই চত্বরেই বলে জানিয়েছে পুলিশ। ধৃত গৌরব দে বেলাঘাটার জোড়ামন্দির এলাকায় থাকে বলে পুলিশের দাবি। তবে কেন সে এমন কাজ করল সে প্রশ্নের জবাব দেয়নি অভিযুক্ত। সোমবার গৌরবকে আদালতে পেশ করে পুলিশ।

এর আগেও কলকাতায় বাসে এই রকম অসভ্যতার শিকার হতে হয়েছে তরুণীকে। সেবার অসিত রাই নামে এক প্রৌঢ়ে বিরুদ্ধে অভিযোগ করেছিলেন এক ছাত্রী। চলন্ত বাসে হস্তমৈথুন করার সময় ফেসবুক লাইভ করেন তিনি। তার জেরে ধরা পড়ে অভিযুক্ত।

বিশেষজ্ঞদের মতে, হাতেহাতে স্মার্টফোন আর তাতে অবাধ পর্নোগ্রাফি বেলাগাম করে দিচ্ছে মানুষের যৌন উত্তেজনাকে। যার ফলে জনবহুল স্থানেও যৌন হেনস্থার মুখে পড়তে হচ্ছে মহিলাদের।

বন্ধ করুন