বাংলা নিউজ > হাতে গরম > কাশ্মীরের শোপিয়ানে রাতভর গুলির লড়াই, খতম দুই সন্ত্রাসবাদী

কাশ্মীরের শোপিয়ানে রাতভর গুলির লড়াই, খতম দুই সন্ত্রাসবাদী

মঙ্গলবার সন্ধ্যায় শুরু হয়ে বুধবার সকালেও জারি রয়েছে শোপিয়ানে সন্ত্রাসবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই।

গোপন ডেরার কাছাকাছি পৌঁছতেই নিরাপত্তা বাহিনীকে নিশানা করে ঝাঁকে ঝাঁকে গুলি ছুটে আসে। পালটা গুলি চালাতে শুরু করে নিরাপত্তা বাহিনীও।

কাশ্মীর সীমান্তে চলেছে সন্ত্রাসবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর  গুলির লড়াই। জানা গিয়েছে, সংঘর্ষে এ পর্যন্ত নিহত হয়েছে দুই অজ্ঞাতপরিচয় সন্ত্রাসবাদী।

মঙ্গলবার সন্ধ্যা থেকে দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলার সগুন এলাকায় দুই পক্ষের গুলির লড়াই শুরু হয়। নির্দিষ্ট সূত্রে খবর পেয়ে এলাকা ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী তল্লাশি অভিযান শুরু করার পরেই সংঘাত বাধে। ওই অঞ্চলে একাধিক সন্ত্রাসবাদী আত্মগোপন করেছে খবর পেয়েই অভিযানে নামে বাহিনী। 

পুলিশের তরফে লাউডস্পিকারে বার বার সন্ত্রাসবাদীদের আত্মসমর্পণ করার কথা বলা হলেও তারা অস্বীকার করে। উলটে গোপন ডেরার কাছাকাছি পৌঁছতেই নিরাপত্তা বাহিনীকে নিশানা করে ঝাঁকে ঝাঁকে গুলি ছুটে আসে। 

জবাবে পালটা গুলি চালাতে শুরু করে বাহিনীও। সংঘর্ষে বুধবার সকাল পর্যন্ত দুই সন্ত্রাসবাদীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন অভিযান সম্পর্কে ওয়াকিবহাল কর্তারা। তবে বাহিনীর তরফে এখনও হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

বউয়ের কথাতেই ওঠেন-বসেন দেশের সবচেয়ে ধনী ব্যক্তি! আম্বানি পরিবারের আসল ‘ডন’ নীতা অনন্ত-রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠানে শ্রেয়া-অরিজিতের গান, শাহরুখের নাচ সহ হল কী কী ডাস্টবিন করে রেখেছে' লোকসভা ভোটের আগে প্রার্থী বাছাই নিয়ে অনন্ত মহারাজের তোপ অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল খোঁচা মারলেন লঙ্কাকে, শুরু বিতর্ক ফোনের ফ্ল্যাশলাইট আর সমবেত কণ্ঠে ফসিলসের হাস্নুহানা! রূপম উন্মাদনায় ভাসল কলকাতা ‘আমি হোম ডেলিভারি, ঘরে জন্মেছি; এখন লোকে বাড়িতে খাবার দেওয়া বোঝে', বললেন মমতা রাজ্যসভার সদস্যপদ ছাড়লেন নড্ডা, লড়বেন লোকসভা ভোটে? শাহের মতোই পরিকল্পনা? হিসেব জমা দেওয়ার জন্য় আর একটু সময় দিন, সুপ্রিম কোর্টে আবেদন করল স্টেট ব্যাঙ্ক ১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.