বাংলা নিউজ > হাতে গরম > বাড়ছে না রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে সার্ভিস চার্জ- কেন্দ্র

বাড়ছে না রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে সার্ভিস চার্জ- কেন্দ্র

ফাইল ছবি

আপাতত করোনাকালে পরিষেবা খাতে চার্জ বৃদ্ধি করা হবে না, কার্যত সেটা স্পষ্ট করে দিয়েছে মোদী সরকার।

করোনাকালে বাড়ছে না রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে সার্ভিস চার্জ। এই সংক্রান্ত স্পষ্টীকরণ দিল অর্থমন্ত্রক। হালে খবর ছড়িয়েছিল যে ব্যাঙ্কগুলি বাড়াচ্ছে পরিষেবা খাতে অর্থ। কিন্তু সেই খবর ভুল বলে জানাল কেন্দ্র। 

৪১ কোটি জনধন অ্যাকাউন্ট সহ ৬০ কোটি বেসিক সেভিংস ব্যাঙ্ক ডিপোজিট অ্যাকাউন্টের ক্ষেত্রে আরবিআইয়ের নির্দেশ মেনে কোনও টাকা নেওয়া হবে না সার্ভিস চার্জ খাতে। 

ব্যাঙ্ক অফ বরোডা বেশ কিছু বদল করেছিল সেভিংস, কারেন্ট অ্যাকাউন্টে ডিপোজিট ও উইথড্রয়ালের ক্ষেত্রে। কিন্তু অর্থমন্ত্রকের নির্দেশের পর সেই সব সিদ্ধান্ত বাতিল করা হয়েছে। এছাড়া অন্য কোনও ব্যাঙ্ক কোনও চার্জ বসায়নি বলে জানিয়েছে অর্থমন্ত্রক। আপাতত করোনাকালে পরিষেবা খাতে চার্জ বৃদ্ধি করা হবে না, কার্যত সেটা স্পষ্ট করে দিয়েছে মোদী সরকার। 

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল না ফেরার দেশে দঙ্গলের ববিতা, সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদ গেলেন আমির মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.