বাংলা নিউজ > কর্মখালি > Govt Job: কলকাতা পুরসভায় নিয়োগের বিজ্ঞপ্তি, আবেদন জানানো যাবে উচ্চ মাধ্যমিক হলেই
কলকাতা পুরসভা। ফাইল ছবি
কলকাতা পুরসভা। ফাইল ছবি

Govt Job: কলকাতা পুরসভায় নিয়োগের বিজ্ঞপ্তি, আবেদন জানানো যাবে উচ্চ মাধ্যমিক হলেই

  • নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল কলকাতা পুরসভা। সরাসরি ইন্টারভিউ দিয়েই মিলবে চাকরি।

নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল কলকাতা পুরসভা। দীনদয়াল অন্তোদয় যোজনা-রাষ্ট্রীয় গ্রামীণ জীবিকা অভিযানের অধীনে এই চাকরির জন্যে আবেদন জানাতে পারবেন উচ্চ মাধ্যমিক পাশ প্রার্থীরা। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোনোরূপ পরীক্ষা ছাড়াই ইন্টারভিউয়ের মাধ্যমে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

পদের নাম: কমিউনিটি অর্গানাইজার। শিক্ষাগত যোগ্যতা - উচ্চ মাধ্যমিক পাশ। পাশাপাশি আবেদনাকারীর সোশ্যাল ডেভলপমেন্ট ক্ষেত্রে ৩ থেকে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সাথে কম্পিউটারে ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট ইত্যাদি ক্ষেত্রে দক্ষ হতে হবে। আবেদন করার জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। নিযুক্ত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে ১০,০০০ টাকা। ১ বছরের চুক্তিভিত্তিক পদে নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীকে।

https://www.kmcgov.in - ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করে সঠিক নথি সমেত তা পাঠান Department of Social Welfare & Urban Poverty Alleviation 1, Hogg Street, Top Floor, Kolkata – 700087 এই ঠিকানার ড্রপ বক্সে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অগাস্ট, ২০২১।

বন্ধ করুন