বাংলা নিউজ > ক্রিকেট > Syed Mushtaq Ali Trophy: নিশ্চিত শতরান মাঠে ফেলে এলেন ঈশ্বরন, বিরাটের লড়াই ব্যর্থ করে উত্তেজক জয় বাংলার

Syed Mushtaq Ali Trophy: নিশ্চিত শতরান মাঠে ফেলে এলেন ঈশ্বরন, বিরাটের লড়াই ব্যর্থ করে উত্তেজক জয় বাংলার

অভিমন্যু ঈশ্বরন ও লক্ষ্মীরতন শুক্লা। ছবি- সিএবি।

Bengal vs Jharkhand Syed Mushtaq Ali Trophy 2023: ব্যাট হাতে ব্যর্থ সুদীপ, গ্রুপের ৬ ম্যাচে চতুর্থ জয় বাংলার।

মহারাষ্ট্র ও রাজস্থানের বিরুদ্ধে চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম ২ ম্যাচে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ হন অভিমন্যু ঈশ্বরন। তিনি সেই ২টি ম্যাচে যথাক্রমে শূন্য ও ৫ রানে আউট হন। পুদুচেরির বিরুদ্ধে তৃতীয় ম্যাচে ২৭ রান করে সাজঘরে ফেরেন তিনি। তবে টুর্নামেন্টের বয়স গড়ানোর সঙ্গে সঙ্গে ছন্দে ফেরেন ঈশ্বরন।

বিদর্ভের বিরুদ্ধে চতুর্থ ম্যাচে ৬০ রানের অনবদ্য ইনিংস খেলেন অভিমন্যু। উত্তরাখণ্ডের বিরুদ্ধে পঞ্চম ম্যাচে ৪৮ রানে সাজঘরে ফেরেন তিনি। এবার ঝাড়খণ্ডের বিরুদ্ধে ডি-গ্রুপে নিজেদের ষষ্ঠ তথা শেষ ম্যাচে ফের ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন অভিমন্যু। বরং বলা ভালো যে, ঝাড়খণ্ডের বিরুদ্ধে নিশ্চিত শতরান হাতছাড়া করেন তিনি।

বুধবার ঝাড়খণ্ডের বিরুদ্ধে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে বাংলা। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭৭ রান সংগ্রহ করে। ওপেন করতে নেমে অভিমন্যু ঈশ্বরন ৮টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ৮৭ রান করে মাঠ ছাড়েন। ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৩৯ রান করেন রণজ্যোৎ খাইরা।

আরও পড়ুন:- নড়বড়ে নব্বইয়ে কাবু নন, তবে আন্তর্জাতিক ক্রিকেটে কোহলি কতবার ৯০-এর ঘরে আটকেছেন জানেন?

বাকিদের মধ্যে দুই অঙ্কের রান বলতে অভিষেক পোড়েলের ১৮। ক্যাপ্টেন সুদীপ ঘরামি ৮ রান করে মাঠ ছাড়েন। হাবিব গান্ধী ১, শাহবাজ আহমেদ ৪, ঋত্বিক রায়চৌধুরী ৪ ও করণ লাল ৪ রানের যোগদান রাখেন। ঝাড়খণ্ডের বিকাশ সিং ৩টি ও রাহুল শুক্লা ২টি উইকেট দখল করেন। ১টি উইকেট নেন অনুকূল রায়।

পালটা ব্যাট করতে নেমে ঝাড়খণ্ড ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭২ রানে আটকে যায়। ৫ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে বাংলা। ক্যাপ্টেন বিরাট সিং দলের হয়ে সব থেকে বেশি ৪২ রান করেন। ৩২ বলের ইনিংসে তিনি ১টি চার ও ২টি ছক্কা মারেন। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৩৫ রান করেন কুমার দেওব্রত। ৪টি বাউন্ডারির সাহায্যে ২১ বলে ২৫ রান করেন সৌরভ তিওয়ারি।

স্পাইডার ক্যাম থেকে নেমে এল সেরা ফিল্ডারের পদক, কে জিতলেন জানতে হুল্লোড় কোহলিদের- ভিডিয়ো

৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২০ বলে ৩৩ রান করে অবসৃত হন কুমার কুশাগ্র। অনুকূল রায় আউট হন ১৭ রান করে। ১টি করে উইকেট নেন আকাশ দীপ, ইশান পোড়েল ও করণ লাল। ১ ওভার বল করে ১৪ রান খরচ করেন শাহবাজ আহমেদ। যদিও কোনও উইকেট পাননি তিনি।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

প্রবল বৃষ্টি চলে যাবে, জারি লাল সতর্কতা, উত্তরবঙ্গে ঢোকার আগে দেখুন আবহাওয়ার খবর তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে নয়া উদ্যোগ বাংলাদেশে, চিন থেকে ঋণ! আগামিকাল আপনার কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের তালা খুলবে? জানুন ১৪ জুনের রাশিফল অনূর্ধ্ব ১৯ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, টিমে ফ্লিনটফের ছেলে রকি বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর 'ধেই ধেই' করে নাচ! নেটপাড়া বলছে... রাজ্যসভার মনোনয়ন জমা দিলেন এনসিপির অজিত পাওয়ারের স্ত্রী, বিজেপি-শিবসেনা কোথায়? সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের টসে জিতল Netherlands , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বৃহস্পতিবারের ব্রত পালন করেছেন? তাহলে জেনে নিন এই ব্রতর গুরুত্বপূর্ণ নিয়ম বিধি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.