বাংলা নিউজ > ক্রিকেট > IND vs PAK Asia Cup 2023: টেনশন কাটাতে ভরসা চিপস-ড্রিঙ্কস! ভারত-পাকিস্তান মহারণের মধ্যে বিকোচ্ছে হু হু করে

IND vs PAK Asia Cup 2023: টেনশন কাটাতে ভরসা চিপস-ড্রিঙ্কস! ভারত-পাকিস্তান মহারণের মধ্যে বিকোচ্ছে হু হু করে

মাঠে হার্দিক ও ইশানের লড়াই, মাঠের বাইরে বাড়ল কোল্ডড্রিঙ্কস ও চিপসের বিক্রি। (ছবি সৌজন্যে এপি ও টুইটার @albinder)

IND vs PAK Asia Cup 2023: ভারত এবং পাকিস্তানের ম্যাচ চলছে। তারইমধ্যে যখনই ম্যাচ শুরু হচ্ছে, তখনই বাড়ছে চিপস এবং কোল্ড ড্রিঙ্কসের বিক্রি। এমনই জানালেন ব্লিঙ্কইটের প্রধান আলবিন্দর ধিন্দসা।

ভারত-পাকিস্তান ম্যাচ আছে, আর টেনশন হবে না? সেটা একেবারেই হতে পারে না। আর সেই টেনশন কাটাতে শনিবাসরীয় বিকেলে হু হু করে বিকোচ্ছে চিপস এবং কোল্ড ড্রিঙ্কস। এমনই জানালেন ডেলিভারি অ্য়াপ সংস্থা ব্লিঙ্কইটের প্রধান আলবিন্দর ধিন্দসা। তবে যখন ম্যাচ চলছে, তখনই বিক্রি বাড়ছে চিপস এবং কোল্ড ড্রিঙ্কসের। আর যখনই ম্যাচ থেমে যাচ্ছে, তখনই কমছে কোল্ড ড্রিঙ্কস এবং চিপসের। আর বৃষ্টির পর যখন ম্যাচ শুরু হচ্ছে, তখনই ফের বিক্রি বাড়ছে বলে জানিয়েছেন ব্লিঙ্কইটের প্রধান।

(India vs Pakistan Live Updates: এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচের মহারণের লাইভ আপডেট দেখুন এখানে)

শনিবার দুপুর ২ টো ৩৬ মিনিটে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ‘এক্স’-এ (পুরনো টুইটার) ব্লিঙ্কইটের মালিক বলেন, ‘আচমকা আবার স্ন্যাকস এবং (কোল্ড) ড্রিঙ্কসের অর্ডারের পরিমাণ বেড়ে গিয়েছে। দেখে মনে হচ্ছে যে সকলে টসের জন্য অপেক্ষা করছিলেন। ভারতকে প্রথমে ব্যাট করতে দেখে ভালো লাগছে।’ তিনি যে সময় টুইট করেন, সেইসময় সদ্য টস হয়েছিল। আর তারপরই চিপস এবং কোল্ড ড্রিঙ্কসের বিক্রির গ্রাফের উত্থান হয়।

আসলে আজ ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে ভারত-পাকিস্তান আদৌও হবে কিনা, তা নিয়ে সংশয় ছিল। কারণ যে ক্যান্ডিতে খেলা হচ্ছে, সেখানে বৃষ্টির পূর্বাভাস ছিল। শেষপর্যন্ত অবশ্য দুপুর ২ টো ৩০ মিনিটে টস হয়। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু ভারতের ইনিংসের মাত্র ২৬ বল হওয়ার পরেই বৃষ্টি নামে। সাময়িকভাবে বন্ধ হয়ে যায় খেলা। কিছুক্ষণ পর ফের খেলা শুরু হয়। ফের আরও একবার বৃষ্টির জন্য থমকে যায় খেলা। তারপর থেকে অবশ্য আর বৃষ্টির জন্য খেলা আটকায়নি।

ভারত বনাম পাকিস্তানের ম্যাচের আপডেট

প্রথমে ব্যাট করতে নেমে শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, হ্যারিস রউফদের সামনে দিশেহারা অবস্থা হয় ভারতীয় ব্যাটারদের। শাহিনের দুর্দান্ত বলে আউট হয়ে যান রোহিত এবং বিরাট কোহলি। শ্রেয়স আইয়ার ভালো শুরু করলেও আউট হয়ে যান। শুভমন গিল তো টেস্ট খেলেন। তবে ভারতের কিছুটা মানরক্ষা করছেন ইশান কিষান এবং হার্দিক পান্ডিয়া। আপাতত ৭৭ বলে ৭৫ রানে খেলছেন ইশান। ৭০ বলে ৫৬ রানে অপরাজিত আছেন ভারতের সহ-অধিনায়ক হার্দিক। আর ৩৬ ওভারে ভারতে স্কোর দাঁড়িয়েছে চার উইকেটে ১৮৭ রান।

আরও পড়ুন: IND vs PAK: ১৪ করেই আউট! পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে থেকেই নার্ভাস ছিলেন শ্রেয়স! রাতে ঘুমতে পারেননি আইয়ার

ক্রিকেট খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল আমার রোলটা ছিল উইকেটে টিকে থেকে স্ট্রাইক রোটেট করা- হরমনপ্রীত কৌর বাজেটের আগে এই ৮ সংস্থার মার্কেট ক্যাপিটালাজেশন একলাফে বেড়েছে ২.১০ লাখ কোটি! ডিম-ভাত নয়, কীসের টানে ২১ জুলাই রাজপথে মানুষের ঢল নামে ফাঁস করলেন নচিকেতা প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 14 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 81/6 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.