বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: ১৪ করেই আউট! পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে থেকেই নার্ভাস ছিলেন শ্রেয়স! রাতে ঘুমতে পারেননি আইয়ার

IND vs PAK: ১৪ করেই আউট! পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে থেকেই নার্ভাস ছিলেন শ্রেয়স! রাতে ঘুমতে পারেননি আইয়ার

বুমরাহ, কোহলিদের সঙ্গে শ্রেয়স আইয়ার (ছবি-পিটিআই)

শুভমন গিল, ইশান কিষান, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ সিরাজ। ক্যাপ্টেন রোহিত শর্মা চ্যালেঞ্জ গ্রহণের গুরুত্বের উপর জোর দিয়েছিলেন এবং শীর্ষ মানের বিরোধিতার মুখোমুখি হওয়ার জন্য দলের প্রস্তুতির কথা তুলে ধরেন।

এশিয়া কাপের প্রথম ম্যাচ হচ্ছে ভারত-পাকিস্তানের মধ্যে। রোমাঞ্চকর এক ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। এই ম্যাচটি দারুণ হবে বলে আশা করা হচ্ছে। উভয় দলই তাদের দক্ষতা এবং সংকল্প প্রদর্শন করতে আগ্রহী সহ মুখোমুখিটি একটি দুর্দান্ত হবে বলে আশা করা হচ্ছে। চোট কাটিয়ে দলে ফিরেছেন শ্রেয়স আইয়ার। ভারতীয় দলে তাঁকে সুযোগ দেওয়া হয়েছে। ভারতের একাদশে রয়েছেন রোহিত শর্মা, শুভমন গিল, ইশান কিষান, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ সিরাজ। ক্যাপ্টেন রোহিত শর্মা চ্যালেঞ্জ গ্রহণের গুরুত্বের উপর জোর দিয়েছিলেন এবং শীর্ষ মানের বিরোধিতার মুখোমুখি হওয়ার জন্য দলের প্রস্তুতির কথা তুলে ধরেন।

ভারতীয় দলে শ্রেয়স আইয়ার এবং জসপ্রীত বুমরাহের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের প্রত্যাবর্তন বিশেষ গুরুত্বপূর্ণ। যা ভারতীয় দলকে শক্তিশালী করেছে। ম্যাচের আগে শ্রেয়স আইয়ার বলেন, ‘আমি কখনও ভাবিনি যে আমি এশিয়া কাপ ২০২৩ খেলব। পুনরুদ্ধার ধীর এবং স্থির ছিল.। আমি বাছাইয়ের এক সপ্তাহ আগে ফিটনেস পরীক্ষা ক্লিয়ার করেছিলাম এবং আমি এটা নিয়ে সত্যিই খুশি ছিলাম। কাল রাতে আমি নার্ভাস ছিলাম, সে কারণে ঘুমাতেই পারিনি। পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচটি খেলতে পেরে আমি খুবই উত্তেজিত। সত্যি বলতে, এটা একটা আশ্চর্যজনক অনুভূতি, কারণ তারা এই মুহূর্তে এক নম্বর দল। আমরা এই দলের একটি অংশ হতে পেরে এবং রাহুল স্যারের সঙ্গে কোচ হিসেবে এবং রোহিত শর্মার নেতৃত্বে ভ্রমণ করতে পেরে সৌভাগ্যবান।’ তিনি আরও বলেন, ‘ড্রেসিংরুমে উত্তেজনা বেশি এবং আমরা এই খেলার জন্য অপেক্ষা করছি। এই (আফ্রিদি, রউফ, নাসিম) বোলারদের বিরুদ্ধে খেলাটা আনন্দের, পরিকল্পনাটা শুধু বল দেখা এবং পরিস্থিতি অনুযায়ী খেলা।’

তবে মুখে অনেককথা বললেও কাজে কিছুই করে দেখাতে পারেননি শ্রেয়স আইয়ার। মাত্র ৯ বলে ১৪ রান করে সাজঘরে ফিরে যান তিনি। এই সময়ে তিনি দুটি চারও মারেন। ১৫৫.৫৬ স্ট্রাইক রেটে রান করেন শ্রেয়স আইয়ার। এদিন হ্যারিস রউফের বলে ফাখার জামানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান শ্রেয়স আইয়ার। 

ম্যাচের কথা বললে, এদিন খুব খারাপ শুরু করেছিল টি ইন্ডিয়া। ৯.৫ ওভারে মাত্র ৪৮ রানের মধ্যেই তিন উইকেট হারিয়ে ফেলে তারা। প্রথমে দলের ১৫ রানের মাথায় প্রথম উইকেট হারায় ভারত। ২২ বলে ১১ রান করে সাজঘরে ফেরেন তিনি। বিরাট কোহলি আউট হন সাত বলে ৪ রান কর। ভারতের দুই টপ তারকাকেই ফেরান শাহিন শাহ আফ্রিদি। এছাড়াও হ্যারিস রউফ ১৪ রানে সাজঘরে ফিরিয়ে দেন শ্রেয়স আইয়ার। এরপরে ইশান কিষান ও শুভমন গিল ইনিংসটিকে ধীরে ধীরে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। এদিনের ম্যাচে শাহিন শাহ আফ্রিদি এখনও পর্যন্ত ২টি উইকেট শিকার করেছেন ও হ্যারিস রউফ নিয়েছেন মাত্র একটি উইকেট। ১৩ ওভার শেষে ভারতের স্কোর ৬৩/৩ রান। ইশান কিষান ১৪ বেল ১২ রান করে খেলছেন ও শুভমন গিল ২৬ বলে ৮ রান করেছেন।   

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ময়দান খবর

Latest News

মাঠে থেকে KKR-কে জিতিয়েই গুরুতর অসুস্থ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে! নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির 'মেয়েকেও নিজের মতোই বানাচ্ছেন'! কাশ্মীরে আয়রার সঙ্গে হাসিনের নাচ, শুরু ট্রোলিং টসে জিতল Rajasthan Royals , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ভোটের ডিউটি পেয়ে ব্লেড দিয়ে হাত কাটার চেষ্টা মহিলা পুলিশের, ফেসবুক লাইভে আলোড়ন তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট বুদ্ধপূর্ণিমা ২০২৪ পড়ছে ২৩ মে! প্রিয়জনকে পাঠান এই ১০ শুভেচ্ছাবার্তা চাকরির নথি চেয়ে শিক্ষক - শিক্ষিকাদের অপমান করেছে রাজ্য সরকার, দাবি সুকান্তর এক ধাক্কায় গল্প এগোল ১২ বছর, এবার মা শীতলার মহিমা শোনাতে আসছেন তুঁতে দীপান্বিতা

Latest IPL News

নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.