বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > ওদের আতিথেয়তা মুগ্ধ করে- এশিয়া কাপে পাকিস্তান যাওয়ার বিষয়ে দাবি BCCI সভাপতির

ওদের আতিথেয়তা মুগ্ধ করে- এশিয়া কাপে পাকিস্তান যাওয়ার বিষয়ে দাবি BCCI সভাপতির

বিসিসিআই প্রেসিডেন্ট রজার বিনি।

পিসিবির তরফে বিসিসিআই সভাপতিকে এশিয়া কাপের জন্য পাকিস্তান সফরের আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই আমন্ত্রণ যে তিনি গ্রহণ করেছেন, সেটাই নিশ্চিত করেছেন রজার বিনি।

শুভব্রত মুখার্জি: দীর্ঘ দিন বাদে পাকিস্তান সফরে যেতে চলেছেন কোনও বিসিসিআই সভাপতি। মুম্বইয়ে জঙ্গি হামলার পরবর্তীতে এই প্রথম কোনও বিসিসিআই সভাপতি পাকিস্তান সফরে যাচ্ছেন। রজার বিনির পাকিস্তান সফরের উদ্দেশ্য অবশ্যই এশিয়া কাপ। কারণ এই বছরে এশিয়া কাপের আয়োজন করছে পাকিস্তান। তাদের সঙ্গে যৌথ ভাবে ম্যাচের আয়োজন করতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও। বিষয়টি নিয়ে রজার বিনিকে প্রশ্ন করা হয়েছিল। যার উত্তরে তিনি স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন, পাকিস্তানে যেতে তাঁর কোনও রকম কোনও দ্বিধা নেই। পাশাপাশি পাকিস্তানের আতিথেয়তারও প্রশংসা করেছেন তিনি।

আরও পড়ুন: কোমর থেকে পায়ের আঙুল পর্যন্ত ভয়ঙ্কর যন্ত্রণা করত- চোট নিয়ে প্রথম বার মুখ খুললেন শ্রেয়স

পাকিস্তান সফরে যে তিনি যাচ্ছেন, সে কথা রবিবারই নিশ্চিত করে দিয়েছেন রজার বিনি। নিশ্চিত করেই এই মন্তব্য করেছেন রজার বিনি। পিসিবির তরফে বিসিসিআই সভাপতিকে এশিয়া কাপের জন্য পাকিস্তান সফরের আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই আমন্ত্রণ যে তিনি গ্রহণ করেছেন, সেটাই নিশ্চিত করেছেন তিনি। পিসিবির অফিসিয়াল নৈশভোজে যোগ দেবেন রজার বিনি। পাশাপাশি পাকিস্তানে যে এশিয়া কাপের ম্যাচগুলো হবে সবগুলোতেই স্টেডিয়ামে উপস্থিত থাকবেন তিনি। পিসিবির চেয়ারম্যান জাকা আশরাফের আমন্ত্রণে এশিয়া কাপে যাচ্ছেন তিনি। ৪ সেপ্টেম্বর পিসিবির অফিসিয়াল নৈশভোজেও থাকবেন।

আরও পড়ুন: শাহিনের বিকল্প খুঁজে পাক পেসারের মোকাবিলা করার বিশেষ প্রস্তুতি নিচ্ছেন রোহিত- ভিডিয়ো

বিষয়টি নিয়ে বলতে গিয়ে রজার বিনি দাবি করেছেন, ‘আমি এবং বিসিসিআইয়ের সহ সভাপতি রাজীব শুক্ল ৪ সেপ্টেম্বর ওয়াঘা সীমান্ত দিয়ে পাকিস্তান যাব। অফিসিয়াল নৈশভোজে উপস্থিত থাকার পাশাপাশি আমরা কয়েকটি ম্যাচও দেখব। আমি এর আগেও পাকিস্তান সফরে গিয়েছি। বেশির ভাগ সময়েই ক্রিকেটার হিসেবে গিয়েছি। আমার ওখানকার অভিজ্ঞতা খুব ভালো। পাকিস্তানে যাওয়া নিয়ে আমার মনে কোনও রকম কোনও দ্বিধা নেই।ওখানকার আতিথেয়তাও আমাকে খুব মুগ্ধ করে।’ বিসিসিআইয়ের সূত্রের খবর অনুযায়ী, ৭ সেপ্টেম্বর আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচ দেখার পরেই দেশে ফিরবেন বিসিসিআইয়ের দুই কর্মকর্তা। রজার বিনিরা পাকিস্তান যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার ফলে ১৫ বছরে এই প্রথম বার কোন ভারতীয় ক্রিকেট কর্মকর্তা পাক সফরে যাচ্ছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.