বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > চাহালের সঙ্গে কি রোহিতের সমস্যা শুরু হয়েছে? স্ত্রী ধনশ্রীর রহস্যময় পোস্ট ঘিরে জল্পনা

চাহালের সঙ্গে কি রোহিতের সমস্যা শুরু হয়েছে? স্ত্রী ধনশ্রীর রহস্যময় পোস্ট ঘিরে জল্পনা

চাহালের সঙ্গে কি রোহিতের সমস্যা শুরু হয়েছে? (ছবি-এএফপি)

গত বছরও তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নির্বাচিত হলেও একটি ম্যাচে খেলার সুযোগ পাননি। এবার এশিয়া কাপের দলে জায়গা না পাওয়ায় ক্ষুব্ধ তাঁর স্ত্রী ধনশ্রী বর্মা। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রাগ প্রকাশ করেছেন যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী।

এশিয়া কাপ ২০২৩-এর জন্য নির্বাচিত ভারতীয় ক্রিকেট দলে অন্তর্ভুক্ত করা হয়নি লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালকে। এই দলে জায়গা করে নিতে সফল হয়েছেন কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল। বর্তমানে টিম ইন্ডিয়াতে ক্রমাগত উপেক্ষিত হচ্ছেন যুজবেন্দ্র চাহাল। গত বছরও তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নির্বাচিত হলেও একটি ম্যাচে খেলার সুযোগ পাননি। এবার এশিয়া কাপের দলে জায়গা না পাওয়ায় ক্ষুব্ধ তাঁর স্ত্রী ধনশ্রী বর্মা। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রাগ প্রকাশ করেছেন যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী।

এশিয়া কাপের জন্য ঘোষিত ১৭ সদস্যের ভারতীয় দলে এমন কিছু খেলোয়াড়ের নাম অন্তর্ভুক্ত করা হয়নি, যারা এই দলে জায়গা পাওয়ার সম্পূর্ণ অধিকারী। এর মধ্যে একটি হল লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালের নাম। দলে জায়গা না পাওয়ার পর যেখানে সোশ্যাল মিডিয়ায় একটি ইমোজির মাধ্যমে নিজের হতাশা প্রকাশ করেছিলন চাহাল। একই সঙ্গে তাঁর স্ত্রী ধনশ্রী বর্মা একটি রহস্যময় পোস্ট শেয়ার করে তীক্ষ্ণ প্রশ্ন করেছেন। এশিয়া কাপের জন্য প্রধান নির্বাচক অজিত আগারকরের নির্বাচিত দলে ৩ স্পিন বোলার জায়গা পেয়েছেন, রবীন্দ্র জাদেজা এবং কুলদীপ যাদব ছাড়াও অক্ষর প্যাটেলও দলে জায়গা পেয়েছেন। এতে অক্ষরকে দলে জায়গা দেওয়ার কারণ ছিল তাঁর ভালো ব্যাটিং।

<p>য়ুজির স্ত্রী ধনশ্রীর রহস্যময় পোস্ট ঘিরে জল্পনা (ছবি-ইনস্টাগ্রাম)</p>

য়ুজির স্ত্রী ধনশ্রীর রহস্যময় পোস্ট ঘিরে জল্পনা (ছবি-ইনস্টাগ্রাম)

এখন চাহালের স্ত্রী, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে তাঁর অ্যাকাউন্টে একটি রহস্যময় স্টোরি শেয়ার করার সময়, প্রশ্ন জিজ্ঞাসা করে লিখেছেন যে এখন আমি এটিকে গুরুত্ব সহকারে প্রশ্ন করা শুরু করেছি। খুব নম্র এবং অন্তর্মুখী হওয়া কি আপনার বৃদ্ধির জন্য ক্ষতিকর? অথবা জীবনে এগিয়ে যাওয়ার জন্য আমাদের সকলকে বহির্মুখী এবং রাস্তার স্মার্ট হতে হবে।

ধনশ্রী বর্মা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং তিনি জিজ্ঞাসা করেছেন, ‘এখন আমি এটিকে গুরুত্ব সহকারে দেখছি এবং প্রশ্ন করা শুরু করেছি। যদি খুব নম্র এবং অন্তর্মুখী হওয়া একজন ব্যক্তির কর্মজীবনকে ক্ষতিগ্রস্থ করতে পারে? অথবা জীবনে এগিয়ে যাওয়ার জন্য আমাদের সকলের কি বহির্মুখী এবং দ্রুত মেজাজের হওয়া উচিত? শেষ পর্যন্ত এটি আপনার এবং ঈশ্বরের মধ্যে একটি বিষয় এবং আপনি ভাগ্যবান যে ঈশ্বর আপনার সঙ্গে আছেন।’

<p>য়ুজির স্ত্রী ধনশ্রীর রহস্যময় পোস্ট ঘিরে জল্পনা (ছবি-ইনস্টাগ্রাম)</p>

য়ুজির স্ত্রী ধনশ্রীর রহস্যময় পোস্ট ঘিরে জল্পনা (ছবি-ইনস্টাগ্রাম)

যুজবেন্দ্র চাহালের কথা বলতে গেলে, তিনি এই বছর মাত্র ২টি ওয়ানডে খেলার সুযোগ পেয়েছিলেন, যেটিতে তিনি মাত্র তিনটি উইকেট নিতে পেরেছিলেন। চাহাল, দলে নির্বাচিত না হওয়ার পরে, টুইটারে মেঘের আড়ালে লুকানো সূর্যের ইমোজির সঙ্গে একটি তীরচিহ্ন যুক্ত করে সূর্যকে তাঁর দীপ্তি ছড়িয়ে দিতে দেখিয়েছেন। যাইহোক, যুজবেন্দ্র চাহালের এশিয়া কাপের দলে না থাকাটা একটা আশ্চর্যজনক সিদ্ধান্ত বলে মনে হচ্ছে। কারণ নেপাল, পাকিস্তানের মতো দল এশিয়া কাপের জন্য বাজি ধরেছে লেগ-স্পিনারের ওপর। শ্রীলঙ্কা ও আফগানিস্তানের স্কোয়াডেও লেগ স্পিনার থাকবে। কিন্তু ভারত তাদের দলে একটিও লেগ স্পিনার রাখেনি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'রবি কিষাণ আমার জন্মদাতা', ডিএনএ পরীক্ষার দাবি তুলে মামলা অভিনেত্রীর অর্ধেক টুর্নামেন্টেই রেকর্ডের ছড়াছড়ি, IPL ২০২৪-র ৫টি সর্বকালীন নজিরে চোখ রাখুন IAS-দের এত কম বেতন? CA-রা তো শুরুতেই এই টাকা পান, পোস্ট করতেই শোরগোল নেটপাড়ায় NRC করার অধিকার রাজ্য সরকারের, ভোটপ্রচারে চাঞ্চল্যকর দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের কলকাতায় পিঠে বিক্রি করলেন সন্দেশখালির মহিলারা, চেটে পুটে খেলেন কুণাল চেলসিকে ১-০ গোলে হারিয়ে FA কাপের ফাইনালে সিটি, এবার কি ম্যাঞ্চেস্টার ডার্বি? অনিন্দিতা-সৌরভের লিভ-ইন সম্পর্ক পরিণতি পাইনি, তাই কি বিয়েটা সেরে নেন দর্শনা? IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ হরগৌরী থেকে ‘বাদ’ মিঠু চক্রবর্তী! ঐশানীর শাশুড়ি এবার তুলিকা, আচমকা কেন এই বদল?

Latest IPL News

IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.