বাংলা নিউজ > ক্রিকেট > শাহরুখ খানকে জিজ্ঞাসা করবেন কেন আমায় দলে ধরে রাখলেন না- বিখ্যাত গায়ক এড শিরানকে কেন এমন বললেন শুভমন গিল?

শাহরুখ খানকে জিজ্ঞাসা করবেন কেন আমায় দলে ধরে রাখলেন না- বিখ্যাত গায়ক এড শিরানকে কেন এমন বললেন শুভমন গিল?

শুভমন গিলের সঙ্গে দেখা করলেন বিখ্যাত গায়ক এড শিরান এবং ইউটিউবার তন্ময় ভাট (ছবি-এক্স )

তারকা ভারতীয় ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে দেখা করলেন বিখ্যাত গায়ক এড শিরান এবং কৌতুক অভিনেতা তন্ময় ভাট। এই তিন তারকাকে এক সঙ্গে দেখা গিয়েছে এবং এই তিন জনকে একসঙ্গে দেখে নেটিজেনরাও বেশ খুশি।

তারকা ভারতীয় ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে দেখা করলেন বিখ্যাত গায়ক এড শিরান এবং কৌতুক অভিনেতা তন্ময় ভাট। এই তিন তারকাকে এক সঙ্গে দেখা গিয়েছে এবং এই তিন জনকে একসঙ্গে দেখে নেটিজেনরাও বেশ খুশি। তিন তরুণ তারকা এক সঙ্গে খাবারও টেবিলে বসে দীর্ঘক্ষণ আড্ডা দিলেন। এই সময়ে গায়ক এড শিরান জানান যে তিনি বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে দেখা করার জন্য প্রস্তুত। গিল সেই সময়ে তাঁকে হাস্যকরভাবে অনুরোধ করেছিলেন যে অভিনেতাকে জিজ্ঞাসা করবেন যে কেন কলকাতা নাইট রাইডার্স তাঁকে ধরে রাখল না। যা শুনে অবাক হয়ে যান এড শিরান। কারণ তিনি জানতেন না যে শাহরুখ খানের কোনও ক্রিকেট দল রয়েছে। তিন তারকার একটি ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ভারত সফরে এসে শুভমন গিলের সঙ্গে ক্রিকেট খেলেছিলেন ব্রিটিশ গায়ক এড শিরান। এই গায়ক তাঁর একটি সফরের জন্য ভারতে এসেছেন। এই সময়ে তিনি শ্রোতাদের মুগ্ধ করেছেন। এই সময়ে তিনি ইনস্টাগ্রামে একটি মজার বিষয় ভাগ করেছেন এবং একটি ভিডিয়ো তাঁর ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন। আসলে এড শিরান, যিনি তার ভারত সফরের জন্য মুম্বইতে ছিলেন। এই সময়ে তিনি ভারতে একটি ঘটনাবহুল সময় কাটাচ্ছেন। তিনি শুধু শাহরুখ খান সহ ভারতীয় সেলিব্রিটিদের সঙ্গে পার্টি করেন। তিনি ক্রিকেটার শুভমন গিলকেও ধরেছিলেন। এই সময়ে তিনি গিলের সঙ্গে ক্রিকেটও খেলেছিলেন। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন বিখ্যাত ইউটিউবার তন্ময় ভাট।

আরও পড়ুন… IPL 2024: পাঁচ দিনের ছুটিতে কতটা কাছে এলেন হার্দিক-রোহিত! ভাইরাল MI-এর জামনগরের ভিডিয়ো

একটি ভিডিয়ো শেয়ার করে শিরান লিখেছেন, ‘যখন আমি ভারতে ছিলাম, তখন শুভমন গিলের সঙ্গে ক্রিকেট খেলেছি এবং তন্ময় ভাটের সঙ্গে চ্যাট করেছি। সেই সময়ে একটা বিস্ফোরণ ঘটেছিল। তারা আমার খারাপ বোলিং করার ফুটেজ কেটে ফেলেছিল। ইউটিউবে সম্পূর্ণ ভিডিয়োটি দেখুন।’ এই ভিডিয়োতে দেখা যাচ্ছে শিরান বলছেন তিনি শাহরুখ খানের সঙ্গে দেখা করতে যাবেন। সেই সময়ে তন্ময় ভাট বলেন, শাহরুখ খান ওনার দলে তো গিল খেলতেন। এই সময়ে শিরান বলেন, শাহরুখের ক্রিকেট দল রয়েছে? এর উত্তরে শুভমন গিল বলেন ওনাকে জিজ্ঞাসা করবেন তিনি কেন আমায় তাঁর দলে ধরে রাখলেন না।

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR: ভাইয়া… শাহরুখের সঙ্গে সাক্ষাতের পরেই পন্তের আবেগঘন বার্তা, ভাইরাল ঋষভের ইনস্টা স্টোরি

শুভমন গিল উল্লেখযোগ্যভাবে ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। তবে, ২০২২ সংস্করণের আগে ডানহাতি ব্যাটসম্যানকে ছেড়ে দেওয়া হয়েছিল। তবুও, ২০২৩ সংস্করণে ৮৯০ রান করেছিলেন গুজরাট টাইটানসের হয়ে এই তরুণ তারকা।

শুভমন গিল কিং খান সম্পর্কে কথা বলতে শুরু করেন এবং বলেছিলেন যে তিনি তার দলের হয়ে খেলতেন এবং শিরান এতে অবাক হয়েছিলেন। ইংলিশ গায়ক এর আগে শাহরুখের সাথে সাক্ষাতের সময়ও এটি প্রকাশ করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিয়োতে এড শিরানও প্রকাশ করেছিলেন যে তিনি শাহরুখ সম্পর্কিত কিছু ছবি দেখেছেন।

আরও পড়ুন… SRH vs CSK: ৩ কোটি টাকার বেশি বকেয়া, উপ্পল স্টেডিয়ামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিয়েছিল বিদ্যুৎ বিভাগ! এখন কী অবস্থা?

এড শিরান ১৬ মার্চ মুম্বইতে একটি স্মরণীয় রাত উপহার দিয়েছিলেন যখন তিনি তার সফরের অংশ হিসাবে লাইভ পারফর্ম করেছিলেন। তিনি কেবল তার হিট গানগুলিই পরিবেশন করেননি, তবে আর্মান মালিক এবং দিলজিৎ দোসাঞ্জের মতো গায়কদের সঙ্গে পারফর্ম করেছেন এবং পরের বছর আরও শহরে আবার ফিরে আসার প্রতিশ্রুতি দিয়েছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি! সাইক্লোন ‘রেমাল’-র চোখরাঙানি! কোন জেলায় কেমন বৃষ্টি হবে? রইল পূর্বাভাস বনকর্মী খুনে ৩ বাংলাদেশি চোরাশিকারি গ্রেফতার, মধু-হরিণের জন্য জলসীমা লঙ্ঘন IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.