বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 DC vs KKR: ভাইয়া… শাহরুখের সঙ্গে সাক্ষাতের পরেই পন্তের আবেগঘন বার্তা, ভাইরাল ঋষভের ইনস্টা স্টোরি

IPL 2024 DC vs KKR: ভাইয়া… শাহরুখের সঙ্গে সাক্ষাতের পরেই পন্তের আবেগঘন বার্তা, ভাইরাল ঋষভের ইনস্টা স্টোরি

ঋষভ পন্তের সঙ্গে শাহরুখ খান (ছবি-PTI) (PTI)

এই ম্যাচের পরে, কেকেআর দলের মালিক এবং বলিউড সুপারস্টার শাহরুখ খান মাঠে আসেন এবং উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন। বলিউডের কিং খানের সঙ্গে দেখা করার পর ঋষভ পন্তও সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট শেয়ার করেছিলেন, যা মুহূর্তে ভাইরাল হয়ে য়ায়।

আইপিএল ২০২৪-এর ১৬ তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে দিল্লিকে ১০৬ রানে পরাজিত করেছিল কলকাতা। একটি দুর্দান্ত জয় অর্জন করেছিল রাসেল-নারিনরা। এটি ছিল টুর্নামেন্টে কেকেআর-এর টানা তৃতীয় জয় এবং এই জয়ের পরে শ্রেয়স আইয়ার অ্যান্ড কোম্পানি পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। এই ম্যাচের পরে, কেকেআর দলের মালিক এবং বলিউড সুপারস্টার শাহরুখ খান মাঠে আসেন এবং উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন। বলিউডের কিং খানের সঙ্গে দেখা করার পর ঋষভ পন্তও সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট শেয়ার করেছিলেন, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… SRH vs CSK: ৩ কোটি টাকার বেশি বকেয়া, উপ্পল স্টেডিয়ামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিয়েছিল বিদ্যুৎ বিভাগ! এখন কী অবস্থা?

KKR-এর বিরুদ্ধে শোচনীয় পরাজয়ের পর কিছুটা হতাশ ছিলেন ঋষভ পন্ত। এরপর শাহরুখ খান মাঠে পৌঁছে তাঁকে জড়িয়ে ধরেন এবং উৎসাহ দেন। এ সময় তাদের দুজনকে অনেকক্ষণ কথা বলতে দেখা যায়, শাহরুখ যেভাবে দিল্লি অধিনায়কের সঙ্গে কথা বলছেন, তাতে মনে হচ্ছে তিনি তাকে অনেক কিছু বুঝিয়ে দিচ্ছিলেন। এই সাক্ষাতের পরে বাঁহাতি ব্যাটসম্যান পন্তও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই বৈঠকের একটি ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন… IPL 2024 GT vs PBSK: ধাওয়ানকে সাজঘরে ফিরিয়ে বড় কৃতিত্ব অর্জন করলেন উমেশ যাদব! পিছনে ফেললেন মোহিত-নারিনদের

আসলে, ম্যাচের পরে ঋষভ পন্ত মাটিতে বসে ছিলেন এবং শাহরুখ খান সেই সময়ে মাঠে আসেন। শাহরুখ খানকে আসতে দেখেই ঋষব পন্ত সম্মানের সঙ্গে উঠে দাঁড়াতে শুরু করেছিলেন, শাহরুখও তাঁকে বসে থাকতে ইঙ্গিত করেছিলেন কিন্তু পন্ত উঠে দাঁড়িয়েছিলেন। এর পর শাহরুখ খান তাঁকে জড়িয়ে ধরে কানে কানে মৃদু কিছু বললেন। এই ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়াতে বেশ ভাইরাল হতে থাকে। এই মুহূর্তের একটি ছবি পোস্ট করেন পন্ত। এই স্টোরির ক্যাপশনে পন্ত লিখেছেন, ‘ভাই, আপনাকে সব সময়ে এমন উষ্ণ দেখে ভালো লাগে।’

ঋষভ পন্তের ইনস্টাগ্রামের স্টোরি (ছবি-ইনস্টাগ্রাম)
ঋষভ পন্তের ইনস্টাগ্রামের স্টোরি (ছবি-ইনস্টাগ্রাম)

আরও পড়ুন… গিলদের হারিয়ে গুজরাট ও হায়দরাবাদকে পিছনে ফেলল পঞ্জাব, IPL 2024-এর Points Table-এ বড় পরিবর্তন

এই ছবি ও ভিডিয়োটিকে দেখে ভক্তেরাও বেশ প্রশংসা করেছিলেন। শাহরুখের ও পন্তের প্রশংসা করেছিলেন তাঁরা। এই ম্যাচে ঋষভ পন্তের ইনিংসের কথা বললে, দিল্লি ক্যাপিটালস দল ম্যাচ জিততে না পারলেও, ঋষভ পন্ত অবশ্যই এই ম্যাচে অর্ধশতক ইনিংস খেলে ভক্তদের মন জয় করেছেন। টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন পন্ত। তিনি ২৫ বলে ৫৫ রানের একটি ইনিংস খেলেন, যার মধ্যে ছিল চারটি চার ও পাঁচটি ছক্কা। আমাদের জানিয়ে দেওয়া যাক যে আগের ম্যাচে সিএসকে-র বিরুদ্ধে হাফ সেঞ্চুরির ইনিংসও খেলেছিলেন পন্ত। প্রত্যাবর্তনের পর পন্তকে এমন ফর্মে দেখে ভক্তরা খুবই খুশি। তবে দিল্লি ক্যাপিটলসের দুর্বলতা এখনও উদ্বেগের বিষয়। বিশেষজ্ঞরা মনে করেন তাদের কিছু বিভাগে উন্নতি করতে হবে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বধূকে দিঘা বেড়াতে যাওয়ার প্রস্তাব তৃণমূল নেতার প্রথম সেমিফাইনালে উঠেও ভারত কেন ২য় সেমিফাইনাল খেলবে? বাড়তি সুবিধা দিচ্ছে ICC? স্বামীজির ছদ্মবেশে ঘুরতাম, জরুরী অবস্থার সময় আর কী করতেন মোদী? ছবিটা দেখুন! ঝাঁটা কেনার শুভ দিন কোনটি? কোনটি এড়িয়ে চলা উচিত? সমৃদ্ধি পেতে রইল বাস্তুটিপস গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের পুনের পোর্শে কাণ্ডে অভিযুক্ত নাবালককে জামিন দিল বম্বে হাইকোর্ট স্ত্রী-র আতঙ্ক ফিরল বড় পর্দায়, টানটান টিজারে রাজকুমার-শ্রদ্ধার সঙ্গে তামান্না ব্যাগ হারিয়েছেন ট্রেনেই, যাত্রীকে ১ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেবে রেল! আদেশ আদালতের আরও ২ বছর ইস্টবেঙ্গলে হিজাজি মাহের! সমর্থকদের কোন আশার বাণী শোনালেন জর্ডন তারকা?

T20 WC 2024

পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.