বাংলা নিউজ > ক্রিকেট > AUS vs PAK: বাবরদের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি সারতে শেফিল্ড শিল্ডে খেলবেন ল্যাবুশান-ক‌্যারি

AUS vs PAK: বাবরদের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি সারতে শেফিল্ড শিল্ডে খেলবেন ল্যাবুশান-ক‌্যারি

অ্যালেক্স ক্যারি এবং মার্নাস ল্যাবুশান শেফিল্ড শিল্ডে খেলবেন।

অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিনও খেলবেন শেফিল্ড শিল্ডে। তিনি খেলবেন ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে। তাদের প্রতিপক্ষ কুইন্সল্যান্ড দল। অ্যাডিলেডে ভিক্টোরিয়ার বিপক্ষে খেলবেন অ্যালেক্স ক্যারি। মার্নাস ল্যাবুশান আবার খেলবেন কুইন্সল্যান্ডের হয়ে।

শুভব্রত মুখার্জি:- ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলছে অস্ট্রেলিয়া দল। পাঁচ ম্যাচের এই সিরিজ শেষে অজিরা ফিরে যাবে তাদের দেশে। এর পর ঘরের মাঠে তারা মুখোমুখি হবে পাকিস্তান দলের। সেখানে টেস্ট ম্যাচের সিরিজ খেলবে তারা। টেস্ট ম্যাচের সিরিজের আগে লাল বলের ক্রিকেটর জন্য প্রস্তুতি সারতে এবার ঘরোয়া ক্রিকেট অর্থাৎ শেফিল্ড শিল্ডে খেলবেন অ্যালেক্স ক্যারি এবং মার্নাস ল্যাবুশান। উল্লেখ্য, ল্যাবুশান ওডিআই বিশ্বকাপের ফাইনালে অজিদের জয়ের অন্যতম নায়ক । ট্র্যাভিস হেডের সঙ্গে জুটি বেঁধে দলের জয় নিশ্চিত করেছিলেন তিনি।

আরও পড়ুন: গ্রিনকে নিয়ে MI-কে লাইফলাইন দিল RCB, সবার্ধিক টাকা GT-র হাতে, নাইটদের কী হাল?

পাশাপাশি অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিনও খেলবেন শেফিল্ড শিল্ডে। তিনি খেলবেন ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে। তাদের প্রতিপক্ষ কুইন্সল্যান্ড দল। অ্যাডিলেডে ভিক্টোরিয়ার বিপক্ষে খেলবেন অ্যালেক্স ক্যারি। যিনি অজিদের বিশ্বকাপ স্কোয়াডে থাকলেও ভারত এবং পাকিস্তান ম্যাচের পরে তাঁকে দল থেকে বাদ দেওয়া হয়। ক্যারি শেষ অ্যাসেজেও খেলেছেন। তবে তাঁর ব্যাট হাতে পারফরম্যান্স ভালো ছিল না। ৮, ৫, ২০, ১০ এবং ২৮ রান করেছিলেন তিনি।ফলে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে নামার আগে ফর্ম পুনরুদ্ধারে মুখিয়ে রয়েছেন অ্যালেক্স ক্যারি। আর সেই কারণেই শেফিল্ড শিল্ডে খেলছেন তিনি।

আরও পড়ুন: আগের থেকেও বেশি প্রস্তুত- হার্দিক নিয়ে ঘুরিয়ে বার্তা নয়া GT ক্যাপ্টেন গিলের

১৪ ডিসেম্বর পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হচ্ছে অস্ট্রেলিয়া দলের। প্রথম খেলাটি হবে পার্থে। মার্নাস ল্যাবুশান আবার খেলবেন কুইন্সল্যান্ডের হয়ে। তিনি খেলবেন ক্যামেরন গ্রিনের বিরুদ্ধে। উল্লেখ্য ওডিআই বিশ্বকাপে অজিদের হয়ে তিনটি ম্যাচ ও খেলেছেন গ্রিন। গ্রিন প্রধানমন্ত্রী একাদশের হয়ে খেলার জন্য আবার নির্বাচিত হয়েছেন। ক্যানবেরাতে ডিসেম্বর মাসে প্রধানমন্ত্রী একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান দল। তবে অজি বোর্ড সূত্রে যা খবর, তাতে করে পাকিস্তানের বিরুদ্ধে টেস্টে জাতীয় দলের ছয় নম্বরে হয়ে খেলার বিষয়ে এগিয়ে রয়েছেন মিচেল মার্শ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.