বাংলা নিউজ > ক্রিকেট > AUS vs PAK: বাবরদের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি সারতে শেফিল্ড শিল্ডে খেলবেন ল্যাবুশান-ক‌্যারি

AUS vs PAK: বাবরদের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি সারতে শেফিল্ড শিল্ডে খেলবেন ল্যাবুশান-ক‌্যারি

অ্যালেক্স ক্যারি এবং মার্নাস ল্যাবুশান শেফিল্ড শিল্ডে খেলবেন।

অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিনও খেলবেন শেফিল্ড শিল্ডে। তিনি খেলবেন ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে। তাদের প্রতিপক্ষ কুইন্সল্যান্ড দল। অ্যাডিলেডে ভিক্টোরিয়ার বিপক্ষে খেলবেন অ্যালেক্স ক্যারি। মার্নাস ল্যাবুশান আবার খেলবেন কুইন্সল্যান্ডের হয়ে।

শুভব্রত মুখার্জি:- ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলছে অস্ট্রেলিয়া দল। পাঁচ ম্যাচের এই সিরিজ শেষে অজিরা ফিরে যাবে তাদের দেশে। এর পর ঘরের মাঠে তারা মুখোমুখি হবে পাকিস্তান দলের। সেখানে টেস্ট ম্যাচের সিরিজ খেলবে তারা। টেস্ট ম্যাচের সিরিজের আগে লাল বলের ক্রিকেটর জন্য প্রস্তুতি সারতে এবার ঘরোয়া ক্রিকেট অর্থাৎ শেফিল্ড শিল্ডে খেলবেন অ্যালেক্স ক্যারি এবং মার্নাস ল্যাবুশান। উল্লেখ্য, ল্যাবুশান ওডিআই বিশ্বকাপের ফাইনালে অজিদের জয়ের অন্যতম নায়ক । ট্র্যাভিস হেডের সঙ্গে জুটি বেঁধে দলের জয় নিশ্চিত করেছিলেন তিনি।

আরও পড়ুন: গ্রিনকে নিয়ে MI-কে লাইফলাইন দিল RCB, সবার্ধিক টাকা GT-র হাতে, নাইটদের কী হাল?

পাশাপাশি অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিনও খেলবেন শেফিল্ড শিল্ডে। তিনি খেলবেন ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে। তাদের প্রতিপক্ষ কুইন্সল্যান্ড দল। অ্যাডিলেডে ভিক্টোরিয়ার বিপক্ষে খেলবেন অ্যালেক্স ক্যারি। যিনি অজিদের বিশ্বকাপ স্কোয়াডে থাকলেও ভারত এবং পাকিস্তান ম্যাচের পরে তাঁকে দল থেকে বাদ দেওয়া হয়। ক্যারি শেষ অ্যাসেজেও খেলেছেন। তবে তাঁর ব্যাট হাতে পারফরম্যান্স ভালো ছিল না। ৮, ৫, ২০, ১০ এবং ২৮ রান করেছিলেন তিনি।ফলে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে নামার আগে ফর্ম পুনরুদ্ধারে মুখিয়ে রয়েছেন অ্যালেক্স ক্যারি। আর সেই কারণেই শেফিল্ড শিল্ডে খেলছেন তিনি।

আরও পড়ুন: আগের থেকেও বেশি প্রস্তুত- হার্দিক নিয়ে ঘুরিয়ে বার্তা নয়া GT ক্যাপ্টেন গিলের

১৪ ডিসেম্বর পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হচ্ছে অস্ট্রেলিয়া দলের। প্রথম খেলাটি হবে পার্থে। মার্নাস ল্যাবুশান আবার খেলবেন কুইন্সল্যান্ডের হয়ে। তিনি খেলবেন ক্যামেরন গ্রিনের বিরুদ্ধে। উল্লেখ্য ওডিআই বিশ্বকাপে অজিদের হয়ে তিনটি ম্যাচ ও খেলেছেন গ্রিন। গ্রিন প্রধানমন্ত্রী একাদশের হয়ে খেলার জন্য আবার নির্বাচিত হয়েছেন। ক্যানবেরাতে ডিসেম্বর মাসে প্রধানমন্ত্রী একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান দল। তবে অজি বোর্ড সূত্রে যা খবর, তাতে করে পাকিস্তানের বিরুদ্ধে টেস্টে জাতীয় দলের ছয় নম্বরে হয়ে খেলার বিষয়ে এগিয়ে রয়েছেন মিচেল মার্শ।

ক্রিকেট খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.