বাংলা নিউজ > ক্রিকেট > DC-র জন্য বড় ধাক্কা! IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না অজি তারকা মিচেল মার্শ

DC-র জন্য বড় ধাক্কা! IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না অজি তারকা মিচেল মার্শ

IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না অজি তারকা মিচেল মার্শ (ছবি:DC X)

দিল্লি ক্যাপিটালসের জন্য বড় ধাক্কা! আইপিএল ২০২৪-এর বাকি ম্যাচ খেলতে আর অস্ট্রেলিয়া থেকে ফিরবেন না তাদের দলের অলরাউন্ডার মিচেল মার্শ। বলা যেতে পারে আইপিএল ২০২৪-এর বাকি সময়টা মিস করবেন মার্শ। আসলে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের আগে সুস্থ হতে চান মিচেল মার্শ।

দিল্লি ক্যাপিটালসের জন্য বড় ধাক্কা! আইপিএল ২০২৪-এর বাকি ম্যাচ খেলতে আর অস্ট্রেলিয়া থেকে ফিরবেন না তাদের দলের অলরাউন্ডার মিচেল মার্শ। বলা যেতে পারে আইপিএল ২০২৪-এর বাকি সময়টা মিস করবেন মার্শ। আসলে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের আগে সুস্থ হতে চান মিচেল মার্শ।

আইপিএলের চলতি মরশুমের পর আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিপ্রেক্ষিতে, ক্রিকেট অস্ট্রেলিয়া মার্শকে তাদের দেশে রাখতে চায়। সেখানেই মিচেল মার্শকে শীঘ্রই সুস্থ করে তুলতে চায় টিম অস্ট্রেলিয়া। আসলে বৈশ্বিক টুর্নামেন্টের জন্য মার্শকে পুরোপুরি ফিট করতে চায় অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন… Paris Olympics 2024-এ ভারতের হয়ে রোয়িংয়ের কোটা নিশ্চিত করলেন ভারতীয় সেনাবাহিনীর বলরাজ পানওয়ার

জানা গিয়েছে, হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন মিচেল মার্শ। চিকিৎসার জন্যই কয়েকদিন আগে দেশে ফিরে গিয়েছিলেন তিনি। জানা যাচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে মিচেল মার্শের কাঁধে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হতে পারে। তবে এমন অবস্থায় বেশ চাপে পড়েছে দিল্লি ক্যাপিটালস।

মিচেল মার্শ সর্বশেষ খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে

মিচেল মার্শ এই মরশুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাত্র চারটি ম্যাচ খেলেছেন এবং তারপর হ্যামস্ট্রিং ইনজুরির কারণে খেলতে পারেননি। মিচেল মার্শ সর্বশেষ ৩ এপ্রিল দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে খেলেছিলেন। এই ম্যাচে ঋষভ পন্তের নেতৃত্বাধীন দল ১০৬ রানে পরাজিত হয়েছিল। সেই ম্যাচে কেকেআর ২৭২ রান করেছিল। 

আরও পড়ুন… ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

এই মরশুমে মার্শের পারফরম্যান্স ভালো ছিল না এবং তিনি ২০, ২৩, এবং ১৮ রান করেছিলেন, যখন কেকেআরের বিরুদ্ধে কোনও রান না নিয়েই প্যাভিলিয়নে ফিরেছিলেন। সাত এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ শেষে মার্শ অস্ট্রেলিয়ায় ফিরে আসেন এবং বাকি মরশুমে তার অংশগ্রহণ নিয়ে সংশয় তৈরি হয়েছিল।

আরও পড়ুন… IPL 2024 KKR vs RCB: বিরাট কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা হরভজন সিং

পন্টিং মার্শের ফেরার আশা করছেন না

মিডিয়া রিপোর্ট অনুসারে, দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং কোথাও নিশ্চিত করেছেন যে আইপিএল ২০২৪ মরশুমের দ্বিতীয় পর্বে মার্শকে পাওয়া যাবে না। রিকি পন্টিং বলেন, ‘আমার মনে হয় না মার্শ ফিরবেন। প্রতিস্থাপন খেলোয়াড়দের জন্য একটি সীমিত কাট অফ সময় আছে। ক্রিকেট অস্ট্রেলিয়া মার্শকে তার পুনরুদ্ধারের প্রক্রিয়া শুরু করতে দেশে পাঠাতে চেয়েছিল এবং আমরা তাঁকে যত তাড়াতাড়ি সম্ভব সেখানে পাঠিয়েছিলাম। তারা গত কয়েক সপ্তাহ ধরে তার পুনর্বাসন প্রক্রিয়া দেখছেন। আমি মার্শের সঙ্গে কথা বলেছি এবং মনে হচ্ছে তার পুনরুদ্ধারে প্রথম চিন্তার চেয়ে বেশি সময় লাগবে। আমি মনে করি না টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর কোনও সমস্যা হবে।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.