বাংলা নিউজ > ক্রিকেট > BPL 2024: ৩ ম্যাচের জন্য ১,৫০,০০০ ডলার! BPL খেলতে বিয়ে স্থগিত SA তারকার, জানালেন আক্রম

BPL 2024: ৩ ম্যাচের জন্য ১,৫০,০০০ ডলার! BPL খেলতে বিয়ে স্থগিত SA তারকার, জানালেন আক্রম

ওয়াসিম আক্রম ও ডেভিড মিলার। ছবি-এক্স

বাংলাদেশ প্রিমিয়র লিগে তিন ম্যাচ খেলার জন্য মোটা টাকার অফার। যার জেরে নিজের বিয়ে স্থগিত করলেন এই দক্ষিণ আফ্রিকার তারকা। 

শুভব্রত মুখার্জি:- ক্রিকেট বিশ্বের সর্বত্র এই মুহূর্তে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগগুলোর দাপাদাপি অব্যাহত। প্রায় সমস্ত ক্রিকেট খেলিয়ে দেশেই এই মুহূর্তে ফ্র্যাঞ্চাইজি লিগের আসর বসছে। সেখানে ক্রিকেটারদের জন্য রয়েছে টাকার ছড়াছড়ি। অনেকে আবার সেই টাকার হাতছানি এড়াতে ব্যর্থ। নিজের দেশের বদলে অনেকেই এই ফ্র্যাঞ্চাইজি লিগে খেলাকে প্রাধান্য দিচ্ছেন। তবে এবার এমন এক ঘটনাকে সামনে এনেছেন প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আক্রাম তা রীতিমতো তাজ্জব করে দেওয়ার মতো! তাঁর দাবি দক্ষিণ আফ্রিকার তারকা বাঁহাতি ব্যাটার ডেভিড মিলার নাকি বাংলাদেশ প্রিমিয়র লিগে খেলতে গিয়ে তাঁর বিয়েই স্থগিত করে দিয়েছিলেন! বিপিএলে ৩ ম্যাচ খেলার জন্য তাঁকে নাকি অফার করা হয়েছিল ১,৫০,০০০ মার্কিন ডলার!

সদ্য শেষ হওয়া বিপিএলে তিনটি ম্যাচ খেলেছিলেন ডেভিড মিলার। সবকটি ম্যাচ তিনি খেলেছিলেন প্লে অফ-পর্যায়ে। এই বছর তিনি ফরচুন বরিশালের হয়ে খেলেছিলেন। নিজেদের ক্রিকেট ইতিহাসে বরিশাল ফরচুন এবারেই প্রথমবার বিপিএলের খেতাব জিতেছে। এই তিন ম্যাচে খেলতেই নাকি ডেভিড মিলারকে ফ্র্যাঞ্চাইজির তরফে দেওয়া হয়েছে ১,৫০,০০০ মার্কিন ডলার। ঘটনাচক্রে মিলার তাঁর দীর্ঘদিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসকে বিয়ে করেছেন। এই বিয়ে সেরেছেন ১০ মার্চ।

পাকিস্তানের 'এ টিভি'র জনপ্রিয় টিভি শো 'দ্য প্যাভিলিয়ন'। সেই অনুষ্ঠানেই এই তথ্য দিয়েছেন ওয়াসিম আক্রম। তিনি জানিয়েছেন, 'আজকেই আমি একটা তথ্য জানতে পেরেছি। কারণ আজকেই আমাদের আলোচনা হচ্ছিল যে বিপিএল কে জিতেছে সেই বিষয়টি নিয়ে। কারণ এই মুহূর্তে পাকিস্তান সুপার লিগ চলছে। ফলে আমাদের সেইভাবে বিপিএল দেখা হচ্ছে না‌। তো আমি জানতে পেরেছি যে ডেভিড মিলারকে নাকি তিন ম্যাচ খেলার জন্য ১,৫০,০০০ মার্কিন ডলার দেওয়া হয়েছে তাঁর ফ্র্যাঞ্চাইজির তরফে! আর সেই কারণেই নাকি সে তাঁর বিয়ে স্থগিত করে খেলতে এসেছিল!'

পিএসএলে পেশোয়ার জালমি বনাম করাচি কিংসের ম্যাচের পরে এক আলোচনায় এই তথ্য জানিয়েছেন। বিপিএলে মিলার যে তিনটি ম্যাচ খেলেছেন তাতে তিনি করেছেন মাত্র ৪৭ রান। আউট হয়েছেন মাত্র একবার। তাঁর দল ও শেষ পর্যন্ত জিতেছে বিপিএলের খেতাব।

ক্রিকেট খবর

Latest News

‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট CFL 2024: জোড়া পেনাল্টি নষ্ট, পুলিশের সঙ্গে ড্র, ফের পয়েন্ট নষ্ট করল মোহনবাগান দ্বিতীয়বার বিয়ে সারলেন নদিয়ার লেসবিয়ান যুগল মন্দিরা-বৈশাখী! কেন এমন সিদ্ধান্ত? শনি থেকে বৃষ্টি কমবে বাংলার একাধিক জেলায়, কবে ও কোথায় ঘণ্টায় ৫০ কিমিতে ঝড় হবে? 'একলা চলা সম্মানের...', ডিভোর্সের ট্রেন্ডের মাঝে রহস্যময় পোস্ট ঋষি কৌশিকের কমলা হ্যারিসের চরিত্রে অভিনয় করেই ভবিষ্যদ্বাণী করেন মল্লিকা, ভাইরাল পুরনো টুইট টেলিকম সেক্টরে ১.২৮ লক্ষ কোটি টাকার সিংহভাগ পেল বিএসএনএল, বাজেটে বিরাট বরাদ্দ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.