বাংলা নিউজ > ক্রিকেট > Death in cricket field: ফিল্ডিং করার সময়ে বল লাগল মাথার পিছনে, খেলতে গিয়ে মারা গেলেন ৫২ বছরের ক্রিকেটার

Death in cricket field: ফিল্ডিং করার সময়ে বল লাগল মাথার পিছনে, খেলতে গিয়ে মারা গেলেন ৫২ বছরের ক্রিকেটার

খেলতে গিয়ে মারা গেলেন ৫২ বছরের ক্রিকেটার (ছবি-এক্স)

Mumbai Cricketer Dies: সোমবার মাটুঙ্গার দাদকার মাঠে ক্রিকেট খেলার সময় এই ঘটনা ঘটে। এই খেলোয়াড় যখন ফিল্ডিং করছিলেন, তখন একটি বল দ্রুত এসে তার মাথায় আঘাত করে। বলের আঘাতে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত্যু বলে ঘোষণা করা হয়।

Accident In Cricket Match: মুম্বইয়ে একটি ম্যাচ চলাকালীন মাথায় বল লেগে এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে। বাইশ গজের একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা সামনে এসেছে। মুম্বইয়ে এক ক্রিকেটারের মৃত্যুর খবরে ক্রীড়াজগতে শোকের পরিবেশ। বলা হচ্ছে গত সোমবার মাটুঙ্গার দাদকার মাঠে ক্রিকেট খেলার সময় এই ঘটনা ঘটে। এই খেলোয়াড় যখন ফিল্ডিং করছিলেন, তখন একটি বল দ্রুত এসে তার মাথায় আঘাত করে। বলের আঘাতে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত্যু বলে ঘোষণা করা হয়। এই ঘটনার পর, ১৯৯০ সালের এর স্মৃতি তাজা হয়ে গিয়েছে। সেই সময়ে ক্রিকেটার রমন লাম্বা মাথায় বল আঘাত করেছিল এবং তারপরে মারা গিয়েছিলেন লাম্বা।

পুলিশের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, মৃত খেলোয়াড়ের নাম জয়েশ চুন্নিলাল সাভলা। তিনি একজন ৫২ বছর বয়সি ব্যবসায়ী। দাদকার মাঠে যথারীতি ক্রিকেট খেলছিলেন জয়েশ। ফিল্ডিং করার সময় একটি বল দ্রুত এসে কানের কাছে লাগে। বলটি তাঁর মাথার নীচের অংশে আঘাত করে। বলটি তাকে আঘাত করার সঙ্গে সঙ্গেই রক্তক্ষরণ শুরু হয় এবং সাথে সাথে অজ্ঞান হয়ে পড়েন জয়েশ। এর পর তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত্যু বলে ঘোষণা করা হয়।

তবে প্রত্যক্ষদর্শী জানান, জয়েশ পিছন থেকে বলটি আঘাত করে, সেখানেই পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। লায়ন তারাচাঁদ হাসপাতালের মেডিকেল অফিসার জানান, বিকেল ৫টার দিকে সাভলাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

একটি মাঠে দুটি ম্যাচ চলছিল

জয়েশ সাভলা ভাইন্ডারের বাসিন্দা। সোমবার বিকেল ৫টার দিকে এই ঘটনাটি ঘটেছে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন। জয়েশ একটি কমিউনিটি টুর্নামেন্টে খেলছিলেন। ওই সময় দাদকার মাঠে একসঙ্গে দুটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছিল। এদিকে ফিল্ডিং চলাকালীন অন্য ম্যাচ থেকে হঠাৎ একটি বল এসে জয়েশের মাথায় লাগে। মাটুঙ্গার সিনিয়র পুলিশ ইন্সপেক্টর দীপক চভান বলেছেন যে জয়েশ সাভলার মৃত্যুর ঘটনায় একটি দুর্ঘটনাজনিত মৃত্যু রিপোর্ট (ADR) মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে পুলিশ বিষয়টি তদন্তে ব্যস্ত। আমরা আপনাকে বলি যে জয়েশ সাভলার মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর স্ত্রী এবং একমাত্র ছেলে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় তারা একটি অপমৃত্যুর রিপোর্ট দায়ের করেছে। ময়নাতদন্ত সম্পন্ন করে বডি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ দুর্ঘটনায় কোনও ধরনের ষড়যন্ত্র কোনও সম্ভাবনা নেই বলেও জানিয়েছে পুলিশ।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

শিয়ালদায় সেতুর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ, সংস্কারে বড় কাঁটা নীচের বাজার বাংলার মাদ্রাসার নথি দেখিয়ে হিন্দু সেজে গুজরাতে গ্রেফতার বাংলাদেশি মুসলিম যুবক কাজ এড়াতে 'পাখি' হয়ে যাচ্ছেন! চিনের কর্ম সংস্কৃতিতে ক্ষুব্ধ যুবকদের অদ্ভুত কাণ্ড বাংলাকে অন্ধকারে রেখেই ফরাক্কা–গঙ্গা চুক্তি নবীকরণ, সংসদে গর্জন করবে তৃণমূল 'বেবী অন বোর্ড'...', শীঘ্রই পিতৃত্বকালীন ছুটি নিতে চলেছেন আলি ফজল বকেয়া টাকা মেটাচ্ছে না রাজ্য সরকার, থমকে যাচ্ছে উন্নয়ন, নবান্নকে চিঠি দিল জিটিএ ভয় দেখানো চলবে না-দ. চিন সাগরে চিনাফৌজ তেড়ে আসতেই হুঁশিয়ারি ফিলিপিন্সের দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের বিহার ও গুজরাটেই NEET-র যত কারচুপির শিকড় লুকিয়ে? ২ 'BJP' রাজ্যে আজই যাচ্ছে CBI ‘তোর বাবা-মা…’! বিগ বসের ঘরে প্রথম দিনেই পায়েল-আরমানের ঝামেলা, খাবার নিয়ে তর্ক

T20 WC 2024

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.