বাংলা নিউজ > ক্রিকেট > ফের ব্রাত্য, ইনস্টায় বার্তা দিয়ে মনের কথা বললেন সঞ্জু স্যামসন

ফের ব্রাত্য, ইনস্টায় বার্তা দিয়ে মনের কথা বললেন সঞ্জু স্যামসন

বহু বিতর্কের পরে রহস্যময় পোস্ট নিয়ে মুখ খুললেন সঞ্জু স্যামসন (ছবি-বিসিসিআই টুইটার)

আসলে সামনের দিকে এগিয়ে যেতে চান সঞ্জু। এই বার্তা লেখার সময়ে একটি নীল রঙের মনের ইমোজি শেয়ার করেছেন তিনি। এর থেকে বোঝা যাচ্ছে নিজের দলের প্রতি তাঁর ভালোবাসার কথা জানিয়েছেন সঞ্জু। অন্য দিকে মন ভালো থাকার একটি ইমোজিও দিয়েছেন তিনি।

সোমবার ১৮ সেপ্টেম্বর গভীর সন্ধ্যায়, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অর্থাৎ বিসিসিআই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করেছে। দলের প্রধান নির্বাচক অজিত আগরকর এবং অধিনায়ক রোহিত শর্মা একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্স করেন, যার মাধ্যমে দল ঘোষণা করা হয়। সঞ্জু স্যামসনকে এই দলের অংশ করা হয়নি। এরপরেই তিনি সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠছেন। স্যামসন নিজেও এ নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন।

আসলে দলে না থাকার খবর পাওয়ার কয়েক ঘণ্টা পর নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করেন সঞ্জু স্যামসন। এই পোস্টটি দীর্ঘ পোস্ট নয়, স্রেফ একটি স্মাইলি। এর মাধ্যমে সঞ্জু এই বার্তা দেওয়ার চেষ্টা করছেন যে তিনি প্রতিটি পরিস্থিতিতে হাসছেন। দল থেকে স্যামসনকে বাদ দেওয়া তার ভক্তদেরও ক্ষতিগ্রস্থ করছে কারণ তিনি এশিয়ান গেমস ২০২৩-এর জন্যও ভারতীয় দলের অংশ নন। এভাবে বলা যায় যে সঞ্জুর হৃদয়ে পাহাড় আছড়ে পড়লেও তিনি এখন হাসছেন।

এরপরে নিজের সোশ্যাল মিডিয়াতে এমন বার্তা দিতেই সঞ্জুকে নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। সকলেই জানতে চেয়েছিলেন কেন তিনি এমন স্মাইলি দিলেন। এর উত্তরে এবার ইনস্টাগ্রামে মুখ খুলেছেন সঞ্জু। তিনি নিজের ইনস্টাগ্রামে এর ব্যাখ্যা দিয়েছেন। তিনি লিখেছেন, ‘যেটা হওয়ার সেটাই হয়, আমি সামনদের দিকে এগিয়ে যেতে পছন্দ করি।’ আসলে সামনের দিকে এগিয়ে যেতে চান সঞ্জু। এই বার্তা লেখার সময়ে একটি নীল রঙের মনের ইমোজি শেয়ার করেছেন তিনি। এর থেকে বোঝা যাচ্ছে নিজের দলের প্রতি তাঁর ভালোবাসার কথা জানিয়েছেন সঞ্জু। অন্য দিকে মন ভালো থাকার একটি ইমোজিও দিয়েছেন তিনি।

এশিয়া কাপ ২০২৩-এর জন্য যখন দল বাছাই করা হয়েছিল, খারাপ ফর্ম থাকা সত্ত্বেও, সূর্যকুমার যাদব, তিলক বর্মা, যারা একটি ম্যাচও খেলেননি এবং আহত কেএল রাহুলকে দলে নির্বাচিত করা হয়েছিল। তবে রিজার্ভ হিসেবে দলের সঙ্গে ছিলেন সঞ্জু স্যামসন। এর আগে এশিয়ান গেমসের জন্য যখন দল বাছাই করা হয়েছিল, সেই দলেও ছিল না সঞ্জু স্যামসনের নাম। এমনকি ৫ সেপ্টেম্বর বিশ্বকাপ ২০২৩ এর জন্য যখন দল নির্বাচন করা হয়েছিল, স্যামসন সেই দলেও ছিলেন না।

এমন পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অন্তত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সঞ্জু স্যামসন সুযোগ পাবেন বলে ধারণা করা হয়েছিল, কিন্তু সঞ্জু স্যামসন একটি ম্যাচের জন্যও দলে জায়গা পাননি। যদিও বিরাট কোহলি, রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়ার মতো খেলোয়াড়রা প্রথম দুটি ম্যাচে পাওয়া যাচ্ছে না, তবুও ম্যানেজমেন্ট রুতুরাজ গায়কোয়াড় এবং তিলক বর্মাকে দলে রেখে সঞ্জু স্যামসনের উপর আস্থা প্রকাশ করেনি।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ‘প্রশ্নপত্র ফাঁস’, নরেন্দ্রপুরে ধরা পড়ল বিহারের ২ ছাত্র! জিতুর সঙ্গে বিচ্ছেদের বছর কাটতে না কাটতেই ফের বিয়ে করলেন নবনীতা? ব্যাপারটা কী? বয়স মাত্র ৩২, অভিনেতা রণদীপের অকাল মৃত্যুতে শোকাহত পরিবার, কেন এই অকাল মৃত্যু? অ্যাপ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিউ টাউনে মৃত্যু তরুণীর আমেরিকায় বিদেশি পড়ুয়াদের জন্য 'অটোমেটিক গ্রিন কার্ড' প্রতিশ্রুতি ট্রাম্পের করোনা ভ্যাকসিনই কি হার্ট অ্যাটাক বাড়িয়ে দিয়েছে? এবার স্পষ্ট করলেন দেবী শেট্টি আবিরের মেয়ের ন্যানির মেয়ে সারেগামাপাতে! আর্থিক সাহায্যের আশ্বাস দিলেন ইমন আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল শঙ্কর মহাদেবনের গলায় নজরুল গীতি! প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো ‘‌মমতা বন্দ্যোপাধ‌্যায়ের বিরুদ্ধে কোনও জোরদার মুখ নেই’‌, সমালোচনা করল আরএসএস

T20 WC 2024

আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.