বাংলা নিউজ > ক্রিকেট > PCB-র অনুরোধে নিজের অবসর প্রত্যাহার, আসন্ন ICC T20 WC 2024 খেলতে পারেন ইমাদ ওয়াসিম

PCB-র অনুরোধে নিজের অবসর প্রত্যাহার, আসন্ন ICC T20 WC 2024 খেলতে পারেন ইমাদ ওয়াসিম

অবসর ভেঙে দেশের জার্সি গায়ে পরতে তৈরি ইমাদ ওয়াসিম (ছবি-AFP) (AFP)

হঠাৎ করেই নিয়েছিলেন অবসর পাকিস্তানের ক্রিকেটার ইমাদ ওয়াসিম। এবার সেই অবসর ভেঙে ফেরার কথা জানালেন স্পিন বোলিং অলরাউন্ডার কাম হার্ডহিটার ক্রিকেটার ইমাদ ওয়াসিম। দীর্ঘদিন আইসিসি ট্রফি জেতেনি পাকিস্তান দল।

শুভব্রত মুখার্জি: চলতি বছরের মাঝামাঝি অনুষ্ঠিত হবে টি ২০ বিশ্বকাপ। আমেরিকা যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে এবারের টি-২০ বিশ্বকাপ। তার আগেই কিছুটা হলেও সুখবর এল পাকিস্তান ক্রিকেটের সমর্থকদের জন্য। হঠাৎ করেই নিয়েছিলেন অবসর পাকিস্তানের ক্রিকেটার ইমাদ ওয়াসিম। এবার সেই অবসর ভেঙে ফেরার কথা জানালেন স্পিন বোলিং অলরাউন্ডার কাম হার্ডহিটার ক্রিকেটার ইমাদ ওয়াসিম। দীর্ঘদিন আইসিসি ট্রফি জেতেনি পাকিস্তান দল। আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে তাই ইমাদ ওয়াসিমের ফিরে আসাটা নিঃসন্দেহে আত্মবিশ্বাস জোগাবে পাকিস্তানকে।

আরও পড়ুন… PBKS vs DC Live score IPL 2024: দিল্লিকে চার উইকেটে হারিয়ে ২ পয়েন্ট পেল পঞ্জাব

পাশাপাশি ইমাদ সদ্য শেষ হওয়া পিএসএলে দুর্দান্ত ফর্মে ছিলেন। পাকিস্তান ঘরোয়া টি–টোয়েন্টি টুর্নামেন্ট পিএসএলে তাঁর দল ইসলামাবাদ ইউনাইটেড চ্যাম্পিয়ন হয়। সেই শিরোপা জয়ের পিছনে তাঁর গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। পিএসএলের শেষ দিকে ইমাদ ওয়াসিম তাঁর দল ইসলামাবাদ ইউনাইটেডকে টানা ৪ কার্যত নক আউট ম্যাচে অলরাউন্ড পারফরম্যান্স করে জিতিয়েছেন। যার মধ্যে আবার তিনটিতেই ম্যাচ সেরা হয়েছেন তিনি। তারপরেই একটা অংশ থেকে দাবি ওঠে ইমাদ ওয়াসিমকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরানোর। সেই দাবিকেই শেষ পর্যন্ত মান্যতা দিয়েছেন ইমাদ ওয়াসিম। ফিরিয়ে নিয়েছেন নিজের অবসর।

আরও পড়ুন… IPL 2024 GT XI: অলরাউন্ডার হার্দিকের বদলে কে? শামির দায়িত্ব কার কাঁধে? দেখুন গুজরাটের সম্ভাব্য একাদশ

পিএসএলের শিরোপা জয়ী ইসলামাবাদের অধিনায়ক শাদাব খানও ইমাদের অবসর ভেঙে ফিরে আসার প্রয়োজনীয়তার বিষয়টি বলেছিলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) ইমাদের সঙ্গে তাঁর অবসর ভেঙে বিষয়টি নিয়ে উদ্যোগী হয়। ইমাদের সঙ্গে পিসিবির কর্মকর্তাদের এক বৈঠক হয়েছে। সেই বৈঠকের পরেই পাকিস্তান ক্রিকেটের সমর্থকদের জন্য সুখবর দিয়েছেন ইমাদ ওয়াসিম।অবসর ভেঙে পাকিস্তান দলে ফেরার খবরটি দিয়েছেন সোশ্যাল মিডিয়া এক্সে।

আরও পড়ুন… IPL 2024 RR XI: তিন স্পিনার নিয়ে কি মাঠে নামবে রাজস্থান? কেমন হবে সঞ্জুদের সম্ভাব্য সেরা একাদশ

ইমাদ ওয়াসিম লিখেছেন, ‘পিসিবি কর্মকর্তাদের সঙ্গে আলোচনার পর আমি এই কথা বলতে পারি যে আমার অবসরের বিষয়টি পুনর্বিবেচনা করে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছি। ২০২৪ টি ২০ বিশ্বকাপের আগে আমি এই সংস্করণে পাকিস্তানের ক্রিকেটে আমার ফেরার বিষয়টি নিশ্চিত করছি। আমার প্রতি পিসিবি যে আস্থা রেখেছে তাঁর কারণে তাদের ধন্যবাদ জানাতে চাই। দেশের জন্য ভালো করতে আমি নিজের সেরাটা উজাড় করে দেব। পাকিস্তান আমার কাছে সবার আগে।’

ক্রিকেট খবর

Latest News

কুম্ভ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মকর রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সুশান্তের মৃত্যুর পর আমূল পাল্টে গিয়েছে রিয়ার জীবন! অভিনয় ছেড়ে কীসে মন দিলেন ধনু রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃশ্চিক রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ভারতের মরিচ দিয়ে তৈরি চিপস খেয়ে অসুস্থ ১৪ জাপানি শিক্ষার্থী, হাসপাতালে ভর্তি ২১ জুলাইতে BJP-র পালটা কর্মসূচি কলকাতায়, সেখানেও সুকান্ত-শুভেন্দু 'মতবিরোধ' তুলা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কন্যা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সিংহ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.