বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: উডের বিদ্যুৎ গতির বলকে 'বাপি বাড়ি যা' ভঙ্গিমায় গ্যালারিতে পাঠালেন রোহিত শর্মা- ভিডিয়ো

IND vs ENG: উডের বিদ্যুৎ গতির বলকে 'বাপি বাড়ি যা' ভঙ্গিমায় গ্যালারিতে পাঠালেন রোহিত শর্মা- ভিডিয়ো

রোহিত শর্মা। ছবি- রয়টার্স।

India vs England 5th Test: মার্ক উডের করা ১৫১ কিলোমিটার প্রতি ঘন্টার বলে অবলীলায় হুক করে ছক্কা হাঁকান রোহিত শর্মা।

শুভব্রত মুখার্জি:- ধরমশালাতে বৃহস্পতিবার থেকেই শুরু হয়ে গিয়েছে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের পঞ্চম ম্যাচ। সিরিজ ইতিমধ্যেই হেরে গিয়েছে ইংল্যান্ড দল। তবে এই টেস্ট তাদের কাছে সম্মানের লড়াই। বেন স্টোকসরা স্বাভাবিকভাবেই এই টেস্টে জিতে সিরিজের ফল ৩-২ করতে চাইবেন। সেই লক্ষ্যেই এদিন ধরমশালাতে মাঠে নেমেছিল ইংল্যান্ড দল।

এই ম্যাচের দলে তাদের করা পরিবর্তনের অন্যতম হল পেসার মার্ক উডের প্রথম একাদশে সুযোগ পাওয়া। গত টেস্টে বল হাতে অতিব সাদামাটা পারফরম্যান্স করেছিলেন ওলি রবিনসন। তাঁর জায়গাতেই এই টেস্টে খেলানো হচ্ছে মার্ক উডকে। তাঁর অতিরিক্ত গতিকে ব্যবহার করে ভারতীয় ব্যাটারদের বিব্রত করাই ছিল বেন স্টোকসের লক্ষ্য। তবে এই গতিই যেন মার্ক উডের কাছে কাল হল। তাঁর গতিকে কাজে লাগিয়ে এক চোখ ধাঁধানো ছয় হাঁকালেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

এমনিতেই ক্রিকেটের ২২ গজে অন্যতম ভালো হুকার বা পুলার হিসেবে পরিচিত ভারত অধিনায়ক। কখনও গতিকে ভয় পান না। পিছপা হন না হুক বা পুল শট খেলতে। যার ফের একবার উদাহরণ পাওয়া গেল ধরমশালাতে চলতি টেস্টে। মার্ক উডের করা দুরন্ত গতির বলের গতিকে কাজে লাগিয়ে সুন্দর হুক শটে বলকে বাউন্ডারির ওপারে পাঠালেন ভারত অধিনায়ক।

ধরমশালার ভারত বনাম ইংল্যান্ড পঞ্চম টেস্টের দ্বিতীয় দিনের খেলার লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন এখানে

মার্ক উডের করা ১৫১ কিলোমিটার প্রতি ঘন্টায় করা বলকে অবলীলায় হুক করে ছক্কা হাঁকালেন রোহিত। দ্রুতগতির বলের একেবারে তলায় তাঁর ব্যাটকে নিয়ে এসে বলকে একেবারে বাউন্ডারির ওপারে ফেললেন ভারত অধিনায়ক।

আরও পড়ুন:- Most Sixes In WTC: প্রথম ভারতীয় হিসেবে টেস্ট চ্যাম্পিয়নশিপে ছক্কার হাফ-সেঞ্চুরি রোহিতের, স্টোকসের কৃতিত্বে থাবা

এদিন ইংল্যান্ড প্রথমে ব্যাট করে মাত্র ২১৮ রানে অলআউট হয়ে যায়। ৫৭.৪ ওভারেই গুটিয়ে যায় তারা। এরপর ব্যাট করতে নেমে ব্যাজবলের ঢঙে ব্যাট করেন দুই ভারতীয় ওপেনার যশস্বী জসওয়াল এবং রোহিত শর্মা। যশস্বী ৫৮ বলে ৫৭ করে আউট হয়েছেন। আউট হওয়ার আগে শোয়েব বশিরকে এক ওভারে তিনটি ছক্কাও হাঁকান তিনি।

আরও পড়ুন:- AFG vs IRE 1st ODI: সেঞ্চুরি করেও ট্র্যাজিক হিরো হ্যারি, নাইট তারকা গুরবাজের ব্যাটে দাপুটে জয় আফগানদের

অন্যদিকে দিন শেষে ক্রিজে অপরাজিত থাকেন রোহিত শর্মা। রোহিত করেছেন ৮৩ বলে ৫২ রান। তাঁর ইনিংসে এখন পর্যন্ত তিনি মেরেছেন দুটি ছয় এবং ছটি চার।ক্রিজে তাঁর সঙ্গে অপরাজিত থাকেন গত ম্যাচের নায়ক শুভমন গিল। তাঁর রান ২৬। দিনের শেষে ভারতের রান ১ উইকেটে ১৩৫ রান। ইংল্যান্ডের প্রথম ইনিংসের স্কোর ২১৮ রান থেকে তারা পিছিয়ে মাত্র ৮৩ রানে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

আদানি, আম্বানিরা ম্লান NVIDIA মালিকের টাকার কাছে! কী এমন কাজ করে এই সংস্থা? বুমরাহর ত্রাস থেকে কুলদীপের ঘূর্ণি, IND v AUS ম্যাচের ভাগ্য বদলাতে পারে ৫টি বিষয় Mosquito Facts: জানেন কোন মশা সবচেয়ে বেশি রক্ত পান করে প্রশাসক মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘‌প্রেসিং ফুটবল’‌ শুরু, নবান্ন থেকে কি খেলা হবে?‌ অষ্টমী, কার কাছে মনের কথা, আলোর কোলের পর আচমকাই বন্ধ হল এই মেগা, মাথায় হাত সবার! সংখ্যাতত্ত্ব ২৫ জুন: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে 'নিট...নিট' স্লোগানের মধ্যে শপথ কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের ২ ‘পলাতক’ একসঙ্গে! বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেতে এলেন ললিত মোদী ৭ দিন আগের তুলনায় আজ কলকাতায় সস্তা সোনা! একনজরে হলুদ ধাতুর রেট গ্রাফ কেরলের মন্দিরে রোবট হাতি উপহার অভিনেত্রী আদা শর্মার, বনের জীবনে ফিরবে জীবন্তরা

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.