বাংলা নিউজ > ক্রিকেট > আমরা ৩-২ জিততেই পারতাম- ভারতের কাছে হার নিয়ে এখনও বিলাপ করে চলেছেন ইংল্যান্ড তারকা

আমরা ৩-২ জিততেই পারতাম- ভারতের কাছে হার নিয়ে এখনও বিলাপ করে চলেছেন ইংল্যান্ড তারকা

অলি রবিনসন (ছবি-গেটি ইমেজ)

অলি রবিনসন বলেছেন তাঁরা সত্যিই খুব ভালো ক্রিকেট খেলেছিল এবং এই সিরিজের ফলাফল ইংল্যান্ডের পক্ষে যেতে পারত। রবিনসনের মতে সিরিজের ফল ৩-২ হতেই পারত।

২০২৪ সালের প্রথম দিকে ভারত সফরে এসেছিল ইংল্যান্ড দল। সেই সময়ে ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলেছিল বেন স্টোকসের দল। এই সিরিজে ইংল্যান্ড প্রথম ম্যাচে জিতেছিল, তবে তারপর থেকে টানা চার ম্যাচেই শোচনীয় পরাজয়ের সম্মুখীন হয়েছিল ব্রিটিশরা। এই সিরিজের আগে, ইংল্যান্ড শিবির থেকে অনেক কথা বলা হয়ে ছিল যে, তারা ব্যাজবল পদ্ধতি অবলম্বন করবে এবং ভারতকে কীভাবে সত্যিকারের টেস্ট ক্রিকেট খেলতে হয় তা শেখাবে।

আরও পড়ুন… আগের বারের তিক্ততার স্মৃতি এখনও তাজা, ফের ৫ ম্যাচের T20I সিরিজ খেলতে বাংলাদেশ যাচ্ছে হরমনরা

তবে ভারতের মাটিতে এসে ভারতকে চ্যালেঞ্জ করাটা ছিল অনেক কঠিন বিষয়। টিম ইন্ডিয়া ব্যাজবলকে বাজে ভাবে উড়িয়ে দিয়েছে এবং এমন পরাজয়ের সম্মুখীন হয়েছে যে ইংল্যান্ডের খেলোয়াড়রা তাদের স্বপ্নেও এই সিরিজটিকে মনে করতে ভয় পাবে। লজ্জাজনক হারের পরও হাল ছাড়ছেন না ইংল্যান্ডের কিছু ক্রিকেটার ও বিশেষজ্ঞরা। তাঁরা মনে করেন যে ক্রিকেটের এই দীর্ঘ ফর্ম্যাটে অর্থাৎ টেস্ট ক্রিকেটে ইংল্যান্ড এখনও সেরা দল। তারা এখনও নিজেদের প্রশংসা করছেন।

আরও পড়ুন… ভিডিয়ো: Saudi Pro League-এ ফের রোনাল্ডোর হ্যাটট্রিক, এবার আভাকে ৮-০ গোলে হারাল CR7-র আল নাসের

অলি রবিনসন ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ সম্পর্কে একটি বিবৃতি দিয়েছেন। রাঁচিতে অনুষ্ঠিত চতুর্থ টেস্ট ম্যাচ খেলা ইংল্যান্ডের অলি রবিনসন বলেছেন, এই ১-৪ হারটা সম্ভবত ভুল। রবিনসন সেই টেস্ট ম্যাচে ১৩ ওভারে উইকেটহীন ফিরে যান এবং তার দলের প্রথম ইনিংসে ৫৪ রান করেন। যা ছিল ওই ইনিংসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর। এই ম্যাচে অলি রবিনসনের হাতে ধরা পড়েন ধ্রুব জুরেল, যিনি ৯০ রানের ইনিংস খেলে ভারতের পাঁচ উইকেটের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। শুধু তাই নয়, তিনি এটাও বিশ্বাস করতেন যে তার দল যে ক্রিকেট খেলেছে তা প্রশংসনীয় এবং সম্ভবত তারা ৩-২ ব্যবধানে সিরিজ জিততে পারত।

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR- কবে দলে ফিরবেন নীতীশ রানা? প্রাক্তন অধিনায়ককে নিয়ে নাইট শিবিরে ধোঁয়াশা

অলি রবিনসন বলেছেন তাঁরা সত্যিই খুব ভালো ক্রিকেট খেলেছিল এবং এই সিরিজের ফলাফল ইংল্যান্ডের পক্ষে যেতে পারত। রবিনসনের মতে সিরিজের ফল ৩-২ হতেই পারত। অলি রবিনসন স্কাই স্পোর্টসকে জানিয়েছেন, ‘আমরা সত্যিই ফলাফল পরিবর্তনের কাছাকাছি ছিলাম। স্পষ্টতই চতুর্থ টেস্টে আমি যে ক্যাচটা ফেলেছিলাম সেটা নিলে আমাদের সাহায্য হত। কিন্তু আমরা বিশ্বাস করি যে ১-৪ হারে আমরা যেভাবে পারফরম্যান্স করেছি সেটা ঠিক ছিল না। এই ফলাফলটি অনুকূল বলে মনে হচ্ছে না। আমরা সত্যিই ভালো ক্রিকেট খেলেছি এবং ফলাফল আমাদের পক্ষে ৩-২ হতেই পারত, কে জানে?’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

Weight Loss Tips: এইভাবে খান জিরে ভেজানো জল, লাফিয়ে নামবে ওজন LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! সুনীল-গুরপ্রীতদের সঙ্গে মাঠে 'ওরা’, সচেতনতা বাড়াতে অভিনব উদ্যোগ বেঙ্গালুরুর 'আমরা জাতিগত জনগণনার বিরোধী নই তবে কংগ্রেস…' আর কী বললেন জেপি নড্ডা? ভোটের বাজারেও হিট রচনা, TRP-র ম্যাচে জলসার কাছের ফের হার সৌরভের দাদাগিরির? ভিডিয়ো: ম্যাচ হারতেই গ্যালারি থেকে নিজের দলের ফুটবলারকে বেত্রাঘাত করলেন সমর্থক ভিডিয়ো-কুলদীপের বল বুঝতে পারলেন না পুরান,ভাঙল স্টাম্প,অল্পের জন্য মিস হ্যাটট্রিক ১৬টা সরকারি চাকরি নেননি, যাননি ইসরোতেও,কীভাবে আইপিএস হলেন তৃপ্তি? অনুপ্রেরণা কে? আগামিকাল চৈত্র সংক্রান্তিতে গাজনের উৎসব, জেনে নিন গ্রাম বাংলার এই উৎসব সম্পর্কে দিঘার সৈকতে দেদার ফুর্তি, ২ জঙ্গি কী ভাবে পেল হোটেল রুম, উঠছে প্রশ্ন

Latest IPL News

LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.