বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভিডিয়ো: Saudi Pro League-এ ফের রোনাল্ডোর হ্যাটট্রিক, এবার আভাকে ৮-০ গোলে হারাল CR7-র আল নাসের

ভিডিয়ো: Saudi Pro League-এ ফের রোনাল্ডোর হ্যাটট্রিক, এবার আভাকে ৮-০ গোলে হারাল CR7-র আল নাসের

ফের হ্যাটট্রিক করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি-REUTERS) (REUTERS)

সৌদি প্রো লিগের ম্যাচে আভা ক্লাবের মুখোমুখি হয়েছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আল নাসের। ম্যাচের অর্ধেক সময়েই আভার জালে পাঁচ গোল দিয়েছিল আল নাসের। এই ম্যাচের প্রথমার্ধেই হ্যাটট্রিক পূর্ণ করেন পর্তুগিজ তারকা।

মঙ্গলবার, ২ এপ্রিল সৌদি প্রো লিগের ম্যাচে আভা ক্লাবের মুখোমুখি হয়েছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আল নাসের। ম্যাচের অর্ধেক সময়েই আভার জালে পাঁচ গোল দিয়েছিল আল নাসের। এই ম্যাচের প্রথমার্ধেই হ্যাটট্রিক পূর্ণ করেন পর্তুগিজ তারকা। ফুটবল ক্যারিয়ারে এটি তাঁর ৬৫তম হ্যাটট্রিক। বাকি গোল গুলো করেন আব্দুল আজিজ আল আলিওয়া। তিনি করেন জোড়া গোল। এদিনের ম্যাচে একটি করে গোল করেন সাদিও মানে, আল সুলাইহিম ও আব্দুলরহমান গারিব।

সৌদি প্রো লিগের ম্যাচে আবারও হ্যাটট্রিক করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি তিনটি গোলই করেছেন ম্যাচের প্রথমার্ধে। শুধু তিন গোল করে থেমে থাকেননি তিনি। দুটি গোলে সহায়তাও দিয়েছেন পর্তুগিজ তারকা। তার দাপুটে পারফরম্যান্সে আবহাকে ৮-০ গোলে আভা ক্লাবকে হারিয়েছে আল নাসের।

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR- কবে দলে ফিরবেন নীতীশ রানা? প্রাক্তন অধিনায়ককে নিয়ে নাইট শিবিরে ধোঁয়াশা

ম্যাচের কথা বললে, খেলার ১১ মিনিটে প্রথম গোলটি করেন রোনাল্ডো। ২১ মিনিটে দলের লিড ২-০ করে ফেলেন তিনি। ৩৩ মিনিটে সাদিও মানে দলের হয়ে তৃতীয় গোলটি করেন। এই গোলটি সাদিও মানেকে করিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৪১ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রোনাল্ডো। ৪৪ মিনিটে প্রতিপক্ষের জালে আরেকটি গোল করে আল নাসের। আব্দুলমাজিদ সুলাহিমের ওই গোলটি করেন, তবে এই গোলেও ছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বড় ভূমিকা।

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR: নাইটদের হারাবো, ম্যাচের আগে আত্মবিশ্বাসী পন্টিংয়ের ডেপুটি প্রবীণ আমরে

দ্বিতীয়ার্ধে আরও তিনটি গোল করে আল নাসের। আভাকে বিশাল ব্যবধানে হারিয়ে তাদের অবনমনের পথে ঠেলে দিয়েছে রোনাল্ডোরা। ৩৯ বছর বয়সি রোনাল্ডোর এটি পেশাদার ফুটবলে ৬৫তম হ্যাটট্রিক। এর মধ্যে বয়স ৩০ বছর হয়ে যাওয়ার পর এটি রোনাল্ডোর ৩৫তম হ্যাটট্রিক। দলের জয় ও পাঁচ গোলে অবদান রেখে ইনস্টাগ্রামে রোনাল্ডো লিখেছেন, ‘আমরা গতিহীন হয়ে পড়িনি।’

এর ফলে বোঝা যাচ্ছে দুরন্ত ফর্মে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৩ দিন বা ৭২ ঘণ্টার ব্য়বধানে জোড়া হ্যাটট্রিক করলেন তিনি। এর ফলে তাঁর দলও বড় ব্যবধানে জয় ছিনিয়ে নিল আভার বিরুদ্ধে। ৮-০ গোলে জয় ছিনিয়ে নিল আল নাসের। উল্লেখ্য, এই জয়ের ফলে নয় বারের টুর্নামেন্ট জয়ী আল নাসের খেতাবি দৌড়ে আরও কাছে এগিয়ে গেল।

আরও পড়ুন… UEFA EURO 2024: এখনও মিলিয়ে যায়নি নাৎসি আতঙ্ক, কেন ৪৪ নং জার্সি থাকবে না জার্মানির

গত শনিবার আল তাইয়ের বিরুদ্ধে ৫-১ ব্য়বধানে জয় ছিনিয়ে নিয়েছিল আল নাসের। সেদিনও হ্য়াটট্রিক করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এদিন ফের হ্য়াটট্রিক করলেন তিনি। এদিনের ম্য়াচে ১১ মিনিট, ২১ মিনিট ও ৪২ মিনিটের মাথায় গোল করেন রোনাল্ডো। এদিন হ্যাটট্রিক করার সঙ্গে সঙ্গেই এবারের সৌদি প্রো লিগে নিজের ২৯তম গোলটি করে ফেললেন রোনাল্ডো। এই মুহূর্তে তিনিই সর্বাধিক গোল স্কোরারের তালিকার শীর্ষে রয়েছেন। চলতি মরশুমে সব টুর্নামেন্ট মিলিয়ে মোট ৩৬টি গোল করেছেন রোনাল্ডো। এর পাশাপাশি ১২টি অ্যাসিস্টও রয়েছে তাঁর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসেবে Candidates-এ জিতে বিশ্ব দাবায় ইতিহাস লিখলেন গুকেশ কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আপনার জীবনকে টলাতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ হর্ষালের,অরেঞ্জ ক্যাপের তালিকায় শুভমন উঠে এলেন চারে

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.