বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 DC vs KKR- কবে দলে ফিরবেন নীতীশ রানা? প্রাক্তন অধিনায়ককে নিয়ে নাইট শিবিরে ধোঁয়াশা

IPL 2024 DC vs KKR- কবে দলে ফিরবেন নীতীশ রানা? প্রাক্তন অধিনায়ককে নিয়ে নাইট শিবিরে ধোঁয়াশা

প্রাক্তন নাইট অধিনায়ক নীতীশ রানাকে নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা (ছবি-AFP) (AFP)

নীতীশ রানাকে নিয়ে নাইট শিবিরে ধোঁয়াশা যেন আরও ঘনীভূত হচ্ছে। কোথায় নীতীশ রানা? কী হয়েছে তাঁর? বহু নাইট সমর্থকের গলাতেই এই সব প্রশ্ন শোনা যাচ্ছে। তবে নীতীশ রানাকে নিয়ে নাইট শিবির থেকে কোনও তথ্য পাওয়া যায়নি। এমন কি নীতীশ রানার মেডিকেল রিপোর্টও এখনও পাওয়া যায়নি।

নীতীশ রানাকে নিয়ে নাইট শিবিরে ধোঁয়াশা যেন আরও ঘনীভূত হচ্ছে। কোথায় নীতীশ রানা? কী হয়েছে তাঁর? বহু নাইট সমর্থকের গলাতেই এই সব প্রশ্ন শোনা যাচ্ছে। তবে নীতীশ রানাকে নিয়ে নাইট শিবির থেকে কোনও তথ্য পাওয়া যায়নি। এমন কি নীতীশ রানার মেডিকেল রিপোর্টও এখনও পাওয়া যায়নি। তিনি কবে ফিরবেন তার কোনও উত্তরও পাওয়া যাচ্ছে না। গত মরশুমে কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ারের পরিবর্ত হিসাবে মাঠে নেমেছিলেন নীতীশ রানা। কারণ শ্রেয়স আইয়ারের চোটের কারণে সেই সময়ে খেলা হয়নি। ২০২৩ সালে গোটা আইপিএল মরশুমেই মাঠে নামতে পারেননি শ্রেয়স আইয়ার। তখন আসা হঠাৎ ধাক্কা সামলে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন নীতীশ রানা। অভিজ্ঞ এই নাইটের কাঁধে ভর দিয়েই অভিযান শুরু করেছিল কলকাতা এরপরে যাত্রা চালিয়ে গিয়েছিল শাহরুখ খানের দল।

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR: নাইটদের হারাবো, ম্যাচের আগে আত্মবিশ্বাসী পন্টিংয়ের ডেপুটি প্রবীণ আমরে

তবে চলতি মরশুমে ফিট হয়ে উঠেছেন শ্রেয়স আইয়ার এবং তিনি ফের দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। এর পাশাপাশি গৌতম গম্ভীরকেও ফিরিয়ে এনেছে নাইট শিবির। এই গম্ভীরের নেতৃত্বেই দু’বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কেকেআর। তবে এবারে মেন্টর হিসেবে কলকাতা নাইট রাইডার্সে ফিরে এসেছেন গৌতম গম্ভীর। গৌতির ছোঁওয়ায় যে কেকেআর দলকে বাড়তি মোটিভেট করেছে সেটা দুটি ম্যাচ দেখে বোঝা গেছে। ফর্ম দেখিয়েছেন পুরনো নাইটরা, রাসেল থেকে নারিন সকলেই ঝলক দেখাচ্ছেন। ফলে পরপর দুটি ম্যাচ জিতে আত্মবিশ্বাসী নাইট শিবির।

আরও পড়ুন… UEFA EURO 2024: এখনও মিলিয়ে যায়নি নাৎসি আতঙ্ক, কেন ৪৪ নং জার্সি থাকবে না জার্মানির

তবে এর মাঝেই প্রশ্ন উঠছে কিন্তু হঠাৎ কেন দলে নেই নীতীশ রানা। অফিসিয়াল খবর রানার আঙুলে চোট রয়েছে তাই আরসিবি ম্যাচে প্লেয়িং ইলেভেনে ছিলেন না নীতীশ রানা। কিন্তু এই সিদ্ধান্ত কত আগে নেওয়া হয়েছিল? কারণ টস করতে যখন শ্রেয়স আইয়ার নেমেছিলেন তখন তিনি নিজেই জানিয়েছিলেন তাঁর হাতে প্লেয়িং ইলেভেনের দুটি কাগজ। যা নিয়ে অধিনায়কও ঘেঁটে গিয়েছিলেন। তাহলে কী দল নির্বাচনেও অধিনায়কের কোনও ভূমিকা নেই, পুরো খেলাটাই গম্ভীর খেলছেন।

আরও পড়ুন… IPL 2024: রোহিত-কোহলির বড় ভক্ত এই অজি তারকা! দুই কিংবদন্তির সঙ্গে সাজঘর শেয়ার করায় নিজেকে ভাগ্যবান বললেন

এরপর থেকেই কেকেআর ফ্যানদের মধ্যে জোর আলোচনা চলছে এবং ক্রিকেট ওয়াকিবহাল মহলে এই বিষয়টি নিয়ে প্রশ্ন করা হচ্ছে। ২৩ মার্চ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলার সময় আঙুলে চোট পাওয়ার পর আর কোথাও দলের সঙ্গে দেখা যাচ্ছে না নীতীশ রানাকে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে তাঁকে দেখা যায়নি। এবার বিশাখাপত্তনমেও যে দল গেছে সেই দলে নেই নীতীশ রানা। আরসিবি ম্যাচে খেলা দলই সেখানে গিয়েছে। আর সেই দলে নেই নীতিশ রানা। তাহলে ওয়াকিবহাল মহলে জোর ধোঁয়াশা তৈরি হয়েছে। গত মরশুমে যিনি দায়িত্ব নিয়ে কেকেআরকে টানলেন তাঁকে কী এবার কেকেআর থিঙ্কট্যাঙ্কের পছন্দ হচ্ছে না। প্রশ্ন উঠছে সর্বত্র।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

শেষ ২ ওভারে DC হাফসেঞ্চুরি করল,পন্ত-স্টাবস ঝড়ে স্কোর পৌঁছে গেল ২২৪-এ, হল রেকর্ড বিড়ি বাঁধছে কন্যাশ্রীরা, লক্ষ্য স্বপ্নপূরণ, ভোটমুখী মুর্শিদাবাদে এ কোন ছবি! ‘‌তারকাটা মহিলা’‌, অগ্নিমিত্রা পালের আক্রমণের পাল্টা জবাব দিলেন দেবাংশু সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা মিলে গিয়েছে, রিপোর্ট দিয়ে আদালতে জানাল ED আর্মিতে যোগ দিতে চায় এদিকে ভুঁড়ি! খুদেকে বুদ্ধি দিয়ে সৌরভ বললেন, ‘সবার আগে…’ চায়না মোবাইলকে টেক্কা দিয়ে বিশ্বের বৃহত্তম মোবাইল অপরেটর রিলায়েন্স জিও 'বাল্য বিবাহ' করেছেন জয়িতা-পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, ‘কেউ…’ রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.