বাংলা নিউজ > ক্রিকেট > 4, 4, 4, 6, 6, 0: শন অ্যাবটকে এক ওভারেই চোখে সর্ষেফুল দেখালেন যশস্বী- ভিডিয়ো

4, 4, 4, 6, 6, 0: শন অ্যাবটকে এক ওভারেই চোখে সর্ষেফুল দেখালেন যশস্বী- ভিডিয়ো

ঝোড়ো হাফ-সেঞ্চুরি যশস্বী জসওয়ালের। ছবি- পিটিআই।

India vs Australia 2nd T20I: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে পাওয়ার প্লে-র মধ্যেই ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন যশস্বী জসওয়াল।

মারকাটারি ব্যাটিং বললেও কম বলা হয়। রবিবার তিরুবনন্তপুরমে ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালান যশস্বী জসওয়াল। পাওয়ার প্লে-তে অস্ট্রেলিয়ার বোলাররা যেভাবে লাঞ্ছিত হন টিম ইন্ডিয়ার তরুণ ওপেনারের হাতে, সাম্প্রতিক সময়ে তাঁদের এভাবে পিটুনি খেতে দেখা যায়নি। বিশেষ করে শন অ্যাবটকে এক ওভারেই চোখে সর্ষেফুল দেখান জসওয়াল।

গ্রিনফিল্ড স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ভারত। রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে ওপেন করতে নামেন যশস্বী। প্রথম ২ ওভারে তুলনায় সতর্ক দেখায় দুই ভারতীয় ওপেনারকে। মার্কাস স্টইনিসের প্রথম ওভারে ১টি চার মারেন রুতুরাজ। ন্যাথন এলিস দ্বিতীয় ওভারে মোটে ৩ রান খরচ করেন। ভারত ২ ওভারে বিনা উইকেটে ১৩ রান তোলে।

তবে তার পরেই গিয়ার বদলান যশস্বী। তৃতীয় ওভারে গ্লেন ম্যাক্সওয়েলের বলে ২টি চার মারেন তিনি। সেই ওভারে ১টি চার মারেন রুতুরাজও। তিন ওভার শেষে ভারতের স্কোর ছিল বিনা উইকেটে ২৮ রান। চতুর্থ ওভারে বল করতে আসেন শন অ্যাবট। সেই ওভারের প্রথম ৩টি বলে পরপর ৩টি চার মারেন যশস্বী। চতুর্থ ও পঞ্চম বলে জোড়া ছক্কা হাঁকান তিনি। শেষ বলে কোনও রান ওঠেনি। সুতরাং, অ্যাবটের সেই ওভারে ওঠে ২৪ রান।

আরও পড়ুন:- IPL 2024 Player Retention: স্টোকসকে ছেড়ে দিল CSK, ধোনির ভবিষ্যৎ স্পষ্ট হয়ে গেল ধরে রাখা ক্রিকেটারদের তালিকাতেই

ভারত ৪ ওভারেই দলগত ৫০ রানের গণ্ডি টপকে যায়। ৪ ওভার শেষে ভারতের স্কোর ছিল বিনা উইকেটে ৫২ রান। যশস্বী জসওয়াল পাওয়ার প্লে-র মধ্যেই ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি ৯টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৫০ রানের গণ্ডি টপকান। যদিও হাফ-সেঞ্চুরি করার পরেই আউট হয়ে বসেন জসওয়াল। ২৫ বলে ৫৩ রান করে মাঠ ছাড়েন তিনি।

আরও পড়ুন:- ব্যাট উঁচিয়ে রিজওয়ানের পিছনে ধাওয়া বাবরের, বেগতিক দেখে দে দৌড় পাক কিপারের, ভাইরাল ভিডিয়োয় দেখুন ঠিক কী ঘটেছিল

ভারত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২৩৫ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। যশস্বী ছাড়াও হাফ-সেঞ্চুরি করেন রুতুরাজ গায়কোয়াড় ও ইশান কিষান। রুতুরাজ ৩টি চার ও ২টি ছক্কার সাহায্য়ে ৪৩ বলে ৫৮ রান করে মাঠ ছাড়েন। ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৫২ রান করে আউট হন ইশান।

সূর্যকুমার যাদব ২টি ছক্কার সাহায্যে ১০ বলে ১৯ রান করে মাঠ ছাড়েন। ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৯ বলে ৩১ রানের ঝোড়ো ইনিংস খেলে নট-আউট থাকেন রিঙ্কু সিং। ১টি ছক্কার সাহায্যে ২ বলে ৭ রান করে অপরাজিত থাকেন তিলক বর্মা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

Turmeric Benefits: নিয়মিত খেয়ে দেখুন হলুদ, অনেক উপকার পেতে পারেন। অক্ষয়, অজয়, ধোনি থেকে জুকেরবার্জ মেতেছেন আনন্দে, দেখুন জামনগরে আম্বানি বাড়ির টুকরো ছবি শিবরাত্রিতে ৭২ বছর পর শুভ যোগ! রাশি অনুযায়ী পুজো এই উপায়ে করলে মিলবে সৌভাগ্য শিবরাত্রির দিন চার প্রহরের পুজোতে কী কী নিবেদন করা শুভ, জেনে নিন 'সিএএ হয়ে গিয়েছে...', মোদী কিছু না বললেও বড় মন্তব্য সুকান্তদের খারাপ সময়কে সকলের সম্মান করা উচিত- পৃথ্বী-শ্রেয়স-নিজেকে নিয়ে মুখ খুললেন রাহানে ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.