বাংলা নিউজ > ক্রিকেট > ব্যাট উঁচিয়ে রিজওয়ানের পিছনে ধাওয়া বাবরের, বেগতিক দেখে দে দৌড় পাক কিপারের, ভাইরাল ভিডিয়োয় দেখুন ঠিক কী ঘটেছিল

ব্যাট উঁচিয়ে রিজওয়ানের পিছনে ধাওয়া বাবরের, বেগতিক দেখে দে দৌড় পাক কিপারের, ভাইরাল ভিডিয়োয় দেখুন ঠিক কী ঘটেছিল

রিজওয়ানকে তাড়া করছেন বাবর আজম। ছবি- টুইটার।

বাবর-রিজওয়ানের কাণ্ড দেখে হেসেই খুন নেটিজেনরা। আম্পায়াররাও হাসি চেপে রাখতে পারেননি।

বিশ্বকাপে ব্যর্থতার হতাশা ধীরে ধীরে কাটিয়ে উঠছেন বাবর আজমরা। অস্ট্রেলিয়া সফরের প্রস্তুতিতে পাক শিবিরের যেমন খোলামেলা ছবি ধরা পড়ছে, তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, বিশ্বকাপের পরে পালাবদলের আবহের সঙ্গে ধীরে ধীরে মানিয়ে নিচ্ছেন পাক তারকারা।

ডিসেম্বরেই অস্ট্রেলিয়া সফরে তিন ম্যাচের গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। তার আগে বাবররা নিজেদের প্রস্তুত করছেন কঠিন বিদেশ সফরের জন্য। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে, যা দেখে হেসেই খুন নেটিজেনরা।

টুইটারে ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যায় যে, বাবর আজম ব্যাট করছিলেন। কিপিং করছিলেন রিজওয়ান। বাবর একটি বল মিস করেন। বল চলে যায় কিপার রিজওয়ানের দস্তানায়। বাবর ব্যাট করার পরেই ক্রিজ ছেড়ে হেঁটে বেরিয়ে যান। ঠিক যেভাবে অ্যাশেজ সিরিজে জনি বেয়ারস্টোকে রান-আউট করেছিলেন অ্যালেক্স ক্যারি, একইভাবে রিজওয়ান বল ছুঁড়ে দেন স্টাম্পের দিকে।

বল স্টাম্পে লাগার পরে রিজওয়ানকে স্কোয়ার-লেগ আম্পায়ারের দিকে হাত তুলে আউটের আবেদন জানাতে দেখা যায়। আম্পায়ার আউট দেননি। তবে বাবর মাঝপিচ থেকে ব্যাট উঁচিয়ে তাড়া করেন রিজওয়ানকে। বেগতিক দেখে রিজওয়ান দৌড় লাগান। তাঁর পিছনে ধাওয়া করেন বাবর। শেষমেশ অবশ্য রিজওয়ানকে ধরতে পারেননি বাবর।

আরও পড়ুন:- World Cup 2023: রোহিত-কোহলিরা নাকি ট্র্যাভিস হেডের সন্তান, অপমানজনক পোস্টে লাইক করে বিতর্কে কামিন্স-ম্যাক্সওয়েল

বাবর-রিজওয়ানের এমন মজাদার কাণ্ড দেখে হাসি চেপে রাখতে পারেননি আম্পায়াররাও। স্বাভাবিকভাবেই দুই তারকার এমন মস্করার ভিডিয়ো দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, গত বিশ্বকাপে পাকিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা লিগ ম্যাচেও ঠিক এমন পরিস্থিতি তৈরি হয়েছিল। চেন্নাইয়ে ম্যাচের দ্বিতীয় ইনিংসে প্রোটিয়া তারকা এডেন মার্করামকে এভাবেই রান-আউট করার সুযোগ পেয়েছিলেন রিজওয়ান। যদিও সেক্ষেত্রে তিনি ক্রিকেটের স্পিরিটের কথা ভেবে আউটের আবেদনই জানাননি।

আরও পড়ুন:- IPL 2024: টিম ইন্ডিয়ার হটসিট ছেড়ে আইপিএলের আঙিনায় ফিরতে পারেন দ্রাবিড়, কোন দলে যোগ দেওয়ার সম্ভাবনা বেশি?

সেই ম্যাচে হ্যারিস রউফের বলে লেগ সাইডে শট নেওয়ার জন্য সজোরে ব্যাট চালান এডেন মার্করাম। তবে বল তাঁর ব্যাটে লাগেনি। বল চলে যায় রিজওয়ানের দস্তানায়। রিজওয়ান বল ধরে কিছুক্ষণ হাতে রাখেন। মার্করাম বল ডেড হয়ে গিয়েছে ভেবে ক্রিজ ছেড়ে বেরিয়ে যান। ঠিক তার পরেই রিজওয়ান বল ছুঁড়ে দেন স্টাম্পে। বল স্টাম্পে লাগার পরে যখন বেল পড়ে যায়, মার্করাম ছিলেন ক্রিজের অনেক বাইরে।

রিজওয়ান দু'হাত ছড়িয়ে আউটের আবেদন করার উপক্রম করেও নিজেকে সংযত করে নেন। তাঁর মুখে হাসি দেখা যায়। রিজওয়ান আবেদন না করায় তৃতীয় আম্পায়ারের কোর্টে বল পাঠানোর কোনও প্রশ্নই ওঠেনি। তবে এবার সতীর্থ বাবরের সঙ্গে মজা করতে দু'বার ভাবেননি রিজওয়ান।

আগামী ১৪ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে পাকিস্তান। সিরিজের প্রথম টেস্ট খেলা হবে পারথে। ২৬ ডিসেম্বর থেকে মেলবোর্নে বক্সিং ডে টেস্টে মাঠে নামবে দু'দল। ৩ জানুয়ারি থেকে সিডনিতে খেলা হবে সিরিজের তৃতীয় তথা শেষ টেস্ট।

অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান টেস্ট সিরিজের সূচি:-

প্রথম টেস্ট: ১৪-১৮ ডিসেম্বর (পারথ)।
দ্বিতীয় টেস্ট: ২৬-৩০ ডিসেম্বর (মেলবোর্ন)।
তৃতীয় টেস্ট: ৩-৭ জানুয়ারি (সিডনি)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.