বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা

IPL 2024: CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা

CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা! (ছবি-PTI) (PTI)

২০২৪ মরশুমেরও অনেকটাই খেলা হয়ে গিয়েছে। তবে এর মধ্যেই একটা জল্পনা তৈরি হয়েছে চেতেশ্বর পূজারাকে নিয়ে। তাঁর একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। জল্পনা বেড়েছে ২০২৪ আইপিএলের মাঝেই তাহলে কি তিনি যোগ দিচ্ছেন চেন্নাই সুপার কিংসে।

শুভব্রত মুখার্জি: আইপিএলে এর আগেও খেলেছেন চেতেশ্বর পূজারা। ২০২১ সালে শেষবার তাঁকে পাওয়া গিয়েছিল। যদিও ওই মরশুমে একটিও ম্যাচ খেলেননি তিনি। ওই মরশুমের নিলামে সিএসকে তাঁকে তাঁর বেস প্রাইসেই দলে নিয়েছিল। সিএসকে দলের হয়ে ওই মরশুমে তিনি একটিও ম্যাচ খেলেননি। তবে তাঁর দল চ্যাম্পিয়ন হয়েছিল। সেই মরশুমে চেন্নাই তাদের‌ চতুর্থ আইপিএলের ট্রফি জিতেছিল। তারপরের দুটো মরশুম খেলা হয়ে গিয়েছে। তবে চেতেশ্বর পূজারাকে আর কোন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে দেখা যায়নি। ২০২৪ মরশুমেরও অনেকটাই খেলা হয়ে গিয়েছে। তবে এর মধ্যেই একটা জল্পনা তৈরি হয়েছে পূজারাকে নিয়ে। তাঁর একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। জল্পনা বেড়েছে ২০২৪ আইপিএলের মাঝেই তাহলে কি তিনি যোগ দিচ্ছেন চেন্নাই সুপার কিংসে।

আরও পড়ুন… IPL 2024: ১০৫ রানের ইনিংস খেলে Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap

আইপিএলে ২০১০ সাল‌ থেকে খেলছেন পূজারা। চার চারটি ভিন্ন ভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন তিনি। তবে সেইভাবে সাফল্যের মুখ দেখেননি পূজারা। মূলত তিনি টেস্ট ঘরানার ব্যাটার হিসেবেই পরিচিত। টি-২০'র মতন দ্রুততম ফর্ম্যাটে ব্যাট হাতে বলার মতন সাফল্য তিনি একেবারেই পাননি। তবে তা সত্ত্বেও একটি আইপিএলের শিরোপা জয়ী দলের সদস্য থাকার সৌভাগ্য হয়েছে তাঁর। আর রবিবার তিনি যে পোস্ট করেছেন সেই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। ভক্তদের অনেকেই মনে করছেন পূজারার ফের একবার সিএসকের হয়ে হলুদ জার্সি গায়ে চাপানোর সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন… MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! LSG হারতেই শীর্ষ চারে SRH-র এন্ট্রি

ঠিক কী লিখেছেন চেতেশ্বর পূজারা? যে লেখাকে ঘিরে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে পূজারা একটি পোস্ট করেছেন। সেই পোস্টে তিনি লিখেছেন, ‘#সুপারকিংস লুকিং ফরোয়ার্ড টু জয়েন ইউ গাইস ফর দ্য সিজন।’ অর্থাৎ এই মরশুমে সুপার কিংসের সঙ্গে যোগদান করতে মুখিয়ে রয়েছি। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই পোস্ট। আর এই পোস্টের পরেই জল্পনা তৈরি হয়েছে যে পূজারা হয়তো সিএসকেতে যোগ দিচ্ছেন। তবে ঠিক কীভাবে তিনি সিএসকের সঙ্গে যুক্ত হবেন তা নিয়ে দ্বিমত রয়েছে।

আরও পড়ুন… বল না করলে হার্দিক পান্ডিয়াকে কেন T20 WC 2024-এ খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে

একপক্ষের বক্তব্য দলে ক্রিকেটার হিসেবেই যোগ দেবেন পূজারা। কারণ এই মরশুমে ঘরোয়া মরশুমে দারুণ ফর্মে ছিলেন তিনি। তাঁর সেই ফর্মকে কাজে লাগাতে চাইবে সিএসকে দল। আর অপরপক্ষের মন্তব্য হয়তো পূজারাকে নিজেদের কোচিং স্টাফে যুক্ত করতে পারে সিএসকে। তবে ঠিক কোন জায়গায় যুক্ত করা হবে পূজারাকে বা আদৌও হবে কি না তা জানতে কিছুটা সময় তো অপেক্ষা করতেই হবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

২ দিনের মধ্যে নিম্নচাপ তৈরি, শুক্রে বাড়বে শক্তি, ‘ঘূর্ণিঝড়ের’ আগে সতর্কতা জারি ঝাপসা হয়ে গেল এয়ার ইন্ডিয়ার ককপিটের জানালা, কিচ্ছু দেখা যাচ্ছে না মমতার মন্তব্যের নিন্দা করে কার্তিক মহারাজের পাশে জোট বেঁধে দাঁড়ালেন সাধুসন্তরা ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে Ruskin Bond: 'আমি বিদেশি নই, তবুও মন্দিরে প্রবেশের জন্য অতিরিক্ত টাকা দিয়েছি' মন্দিরে লাইব্রেরি তৈরি করা উচিত! হঠাৎই কেন এ কথা বললেন ISRO প্রধান এস সোমনাথ গরমে ভাত নাকি রুটি? কোনটি উপকারী আপনার শরীরের পক্ষে শুধু চিনি নয়, এবার নুন নিয়েও সতর্কতা জারি করল WHO RCB: হাসলেন, লাফালেন, কাঁদলেনও! আরসিবির ম্যাচে 'বিরাট' চিয়ার লিডার অনুষ্কা ‘পুলিশ TMC-র কুকুর’ বললেন সৌমিত্র, ‘BJP প্রার্থীর রুচি নিম্মমানের’ পালটা সুজাতা

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.