বাংলা নিউজ > ক্রিকেট > MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! LSG হারতেই শীর্ষ চারে SRH-র এন্ট্রি

MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! LSG হারতেই শীর্ষ চারে SRH-র এন্ট্রি

MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন (ছবি:ANI) (ANI )

কলকাতা নাইট রাইডার্স ও লখনউ সুপার জায়ান্টসের মধ্যে ম্যাচের পরে শীর্ষ-৪ থেকে ছিটকে গেল লখনউ। তাদের পরাজয়ের কারণে সানরাইজার্স হায়দরাবাদ একটি বিশাল সুবিধা পেয়েছে এবং দলটি রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের সঙ্গে টপ চারে প্রবেশ করেছে।

আইপিএল ২০২৪ এর ২৯ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। এই ম্যাচের পরে, আইপিএল ২০২৪ পয়েন্ট টেবিলে একটি রদবদল দেখা গিয়েছে। এই ম্যাচে MI কে ২০ রানে হারিয়ে শীর্ষ-চারে নিজেদের অবস্থান মজবুত করেছে CSK। ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে চেন্নাই। দিনের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স ও লখনউ সুপার জায়ান্টসের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে হারের ফলে শীর্ষ-৪ থেকে ছিটকে গেল লখনউ। তাদের পরাজয়ের কারণে সানরাইজার্স হায়দরাবাদ একটি বিশাল সুবিধা পেয়েছে এবং দলটি রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের সঙ্গে টপ চারে প্রবেশ করেছে।

আরও পড়ুন… IPL 2024 CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

যেখানে MI বনাম CSK ম্যাচে হেরে যাওয়া মুম্বাই ইন্ডিয়ান্স দল একটি স্থান হারিয়েছে। এমআই ৭ম থেকে ৮ম অবস্থানে নেমে গিয়েছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে চলতি মরশুমে ৬ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের এটি চতুর্থ পরাজয়। যেখানে দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলগুলি আইপিএল ২০২৪ পয়েন্ট টেবিলের নীচের দুই স্থানে রয়েছে। DC নবম অবস্থানে এবং RCB দশম তম স্থানে রয়েছে।

আরও পড়ুন… IPL 2024 PBKS vs RR: হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর

দেখে নিন পয়েন্ট টেবিলের ছবি
দেখে নিন পয়েন্ট টেবিলের ছবি

ম্যাচ সম্পর্কে কথা বলতে গেলে, টস হেরে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পরে, চেন্নাই সুপার কিংস অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড এবং শিবম দুবের অর্ধশতকের সাহায্যে বোর্ডে ২০৬ রান করে। শেষ পর্যন্ত, এমএস ধোনি চার বলে ২০ রান করে সিএসকেকে ফিনিশিং টাচ দিয়েছিলেন। এই কারণে দলটি ২০০ রানের সীমা অতিক্রম করতে সফল হয়েছিল।

আরও পড়ুন…  বল না করলে হার্দিক পান্ডিয়াকে কেন T20 WC 2024-এ খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে

২০৭ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা নিশ্চিতভাবে সেঞ্চুরি করেছিলেন, কিন্তু তিনি দলকে জয়ের দিকে নিয়ে যেতে পারেননি। এমআই নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৮৬ রান করতে পারে। এই ম্যাচে মুম্বইকে ২০ রানে হারের মুখে পড়তে হয়েছিল। শেষ চার বলে ধোনির ২০ রান এমআইয়ের জন্য একটি ভারী ধাক্কা হিসাবে প্রমাণিত হয়েছিল।

আরও পড়ুন… ৬ বলে ছয় ছক্কা হাঁকানো দীপেন্দ্র সিং আইরিকে চেনেন! জানেন তাঁর নামে আর কোন কোন রেকর্ড রয়েছে

রোহিত শর্মা ৬৩ বলে ১১টি চার ও ৫টি আকাশচুম্বী ছক্কার সাহায্যে ১০৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। চার উইকেট নিয়ে এমআইয়ের পিঠ ভেঙে দেন মাথিশা পাথিরানা। এই দুর্দান্ত পারফরম্যান্সের জন্য তিনি ম্যাচ সেরার পুরস্কার পান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 16 ওভার শেষে South Africa-র স্কোর 127/4 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.