বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল ক্রুণাল পান্ডিয়াকে! LSG-র নতুন সহ অধিনায়ক কে?

IPL 2024: দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল ক্রুণাল পান্ডিয়াকে! LSG-র নতুন সহ অধিনায়ক কে?

নিকোলাস পুরান ও কেএ রাহুল (ছবি-এক্স @LucknowIPL)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম মরশুম শুরুর আগেই ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস একটি বড় ঘোষণা করে দিয়েছে। আসন্ন মরশুম শুরুর আগেই দলটি তাদের সহ-অধিনায়ক পরিবর্তন করে ফেলল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম মরশুম শুরুর আগেই ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস একটি বড় ঘোষণা করে দিয়েছে। আসন্ন মরশুম শুরুর আগেই দলটি তাদের সহ-অধিনায়ক পরিবর্তন করে ফেলল। আসুন আমরা আপনাকে জানিয়ে দেওয়া যাক যে ক্রুণাল পান্ডিয়া গত মরশুমে লখনউ সুপার জায়ান্টস দলের সহ-অধিনায়ক ছিলেন। তবে এখন দলের সহ-অধিনায়ক করা হয়েছে নিকোলাস পুরানকে।

বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজিটি তাদের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে এই তথ্যটি শেয়ার করেছে। ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে একটি ছবি শেয়ার করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে নিকোলাস পুরানের হাতে সহ-অধিনায়কের জার্সি তুলে দিচ্ছেন দলের অধিনায়ক কেএল রাহুল। এই জার্সির পিছনে নিকোলাস পুরানের নাম লেখা আছে এবং তাতে ভিসি লেখা রয়েছে। অর্থাৎ আগামী মরশুমে দলের সহ-অধিনায়ক হলেন ওয়েস্ট ইন্ডিজের উইকেটরক্ষক নিকোলাস পুরান।

আরও পড়ুন… কে, কী বলছে তাতে আমার কিছু যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে এবার মুখ খুললেন হার্দিক পান্ডিয়া

ক্রুণাল পান্ডিয়ার কাছ থেকে কেন নির্দেশ কেড়ে নেওয়া হল?

ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্তের পর অনেকেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন কেন ক্রুণাল পান্ডিয়াকে সরিয়ে দেওয়া হল। পান্ডিয়ার কাছ থেকে কমান্ড ছিনিয়ে নেওয়ার কারণ স্পষ্ট যে তিনি গত মরশুমে অধিনায়ক হিসাবে ভালো পারফর্ম করতে পারেননি। তার নেতৃত্বে দল নিশ্চিতভাবে প্লে অফে পৌঁছেছিল কিন্তু বেশিদূর যেতে পারেনি। অধিনায়কত্ব পাওয়ার পর ব্যাটসম্যান ও বোলার হিসেবে ভালো পারফর্ম করতে পারেননি তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা বিশ্বাস করতে পারেনি কেন ক্রুণাল পান্ডিয়াকে সরিয়ে দেওয়া হয়েছিল। তাঁরা বিশ্বাস করেন যে রাহুল ছাড়া পান্ডিয়া দলকে আরও ভালো ভাবে পরিচালনা করেছিলেন।

আরও পড়ুন… সবার জন্য নিয়ম সমান হবে না কেন? হার্দিককে নিয়ে BCCI-এর কাছে ইরফান পাঠানের বড় প্রশ্ন

লখনউ সুপার জায়ান্টস স্কোয়াড

কেএল রাহুল (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), কুইন্টন ডি কক, আয়ুষ বাদোনি, মার্কাস স্টয়নিস, দীপক হুডা, কাইল মায়ার্স, দেবদূত পাডিক্কাল, নবীন-উল-হক, রবি বিষ্ণোই, ক্রুণাল পান্ডিয়া, যুধবীর সিং, যশ ঠাকুর। , প্রেরক মানকদ, অমিত মিশ্র, মায়াঙ্ক যাদব, শামার জোসেফ, মহসিন খান, কৃষ্ণাপ্পা গৌতম, আরশিন কুলকার্নি, শিবম মাভি, এম সিদ্ধার্থ, ডেভিড উইলি, অ্যাশটন টার্নার, মহম্মদ আর্শাদ খান।

আরও পড়ুন… IND vs ENG 5th Test: ধরমশালায় আর ১২০ রান করলেই গৌতম গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা

কেএল রাহুলের খেলা নিয়ে ধোঁয়াশা?

আইপিএলের আগে ফের চোট পেয়েছেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল। তার খেলা নিয়ে রয়েছে সাসপেন্স। উরুর সমস্যার চিকিৎসার জন্য তিনি লন্ডনে যেতে পারেন। এর আগে গত বছরও কুঁচকিতে চোট পেয়েছিলেন তিনি। পুরো মরশুমেই বাইরে ছিলেন তিনি। এরপর এশিয়া কাপে কামব্যাক করেন। ওডিআই বিশ্বকাপেও তিনি টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। এখন দেখতে হবে তার চোট কতটা গুরুতর। রাহুল ফিট না থাকলে দলের দায়িত্ব নিতে দেখা যেতে পারে অভিজ্ঞ অধিনায়ক নিকোলাস পুরানকেই।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’ গঙ্গার নীচ দিয়ে হাওড়া-এসপ্ল্যানেড মেট্রোর ১ মাস পূর্তি,এখনও কতজন চড়েছেন জানেন? ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, বলুন তো কে? SRH-এর ইনিংসে ২২টি ছক্কা, ১১ বছর আগের RCB-র নজির ভেঙে ইতিহাস হায়দরাবাদের মানসিক নিরাপত্তাহীনতা কাদের মধ্যে ফাটল ধরাতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক

Latest IPL News

টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.