বাংলা নিউজ > ক্রিকেট > KKR vs LSG, IPL 2024: রবিবার ইডেনে কেকেআরের বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

KKR vs LSG, IPL 2024: রবিবার ইডেনে কেকেআরের বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

ইডেনে নতুন জার্সিতে মাঠে নামবেন লোকেশ রাহুলরা। ছবি- এলএসজি টুইটার।

Kolkata Knight Riders vs Lucknow Super Giants, Indian Premier League 2024: মোহনবাগানের ISL ম্যাচ পিছিয়ে গিয়েছে একদিন, তবে রবিবার ইডেনের গ্যালারিতে দেখা যেতে পারে সবুজ-মেরুন ঝড়।

যুবভারতীর ফুটবল ম্যাচ পিছিয়ে গিয়েছে। রবিবার মোহনবাগান সমর্থকরা ভিড় জমাতে পারেন ইডেন গার্ডেন্সে। মুম্বই সিটি এফসির বিরুদ্ধে আইএসএলের ম্যাচ পিছিয়ে অনুষ্ঠিত হবে সোমবার। নববর্ষের দিনে মোহনবাগানের সবুজ-মেরুন ঝড় দেখা যেতে পারে ইডেনে।

যুবভারতী স্টেডিয়ামে মোহনবাগান বনাম মুম্বই সিটি এফসি মহা গুরুত্বপূর্ণ ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ১৪ এপ্রিল। তবে একই দিনে ইডেনে কেকেআরের বিরুদ্ধে আইপিএলের ম্যাচে মাঠে নামার কথা লখনউ সুুপার জায়ান্টসের। উল্লেখযোগ্য বিষয় হল, মোহনবাগান সুপার জায়ান্টের অন্যতম মালিকের আইপিএল দল হল এলএসজি।

সেই কারণেই মোহনবাগানের আইএসএল ম্যাচটি একদিন পিছিয়ে অনুষ্ঠিত হবে ১৫ এপ্রিল। যদিও রবিবার ইডেনে ক্রিকেট খেলতে দেখা যাবে সবুজ-মেরুন বাহিনীকে। গোয়েঙ্কার সৌজন্যে ইডেনে মিশে যেতে চলেছেন ক্রিকেট-ফুটবলপ্রেমী মানুষজন।

আসলে রবিবার ইডেনে কেকেআরের বিরুদ্ধে নিজেদের পরিচিত জার্সিতে মাঠে নামবে না লখনউ সুপার জায়ান্টস। পরিবর্তে তারা সবুজ-মেরুন জার্সি পরে খেলতে নামবে। মোহনবাগান ক্লাবের ঐতিহ্যকে কুর্নিশ জানাতেই যে লখনউয়ের এই প্রয়াস, সেটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। অর্থাৎ, লখনউ সুপার জায়ান্টস তাদের মালিকের ফুটবল দল মোহনবাগান সুপার জায়ান্টের জার্সির রং-য়ে নিজেদের রাঙিয়ে নেমে রবিবার।

আরও পড়ুন:- Toss Tampering Controversy: শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ যথাযথ কিনা, সামনে এল ভিডিয়ো

শনিবার লখনউ ফ্র্যাঞ্চাইজির তরফে কেকেআর ম্যাচে তাদের জার্সির রং বদলের কথা জানিয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। নতুন জার্সির নকশাও প্রকাশ করা হয় সোশ্যাল মিডিয়ার বিজ্ঞপ্তিতে। যদিও লখনউয়ের এই উদ্যোগ নতুন নয়। বরং গত বছরেও ইডেনে সবুজ-মেরুন জার্সিতে কেকেআরের মোকাবিলায় নামে সুপার জায়ান্টস। সেই ম্যাচে লখনউয়ের জার্সির প্রধান রং ছিল মেরুন। তাতে ছিল সবুজের ছোঁয়া। এবার সুবজ-মেরুনের পাশাপাশি উপস্থিতি আরও স্পষ্টভাবে চোখে পড়বে।

আরও পড়ুন:- USA vs Canada: ভারতের যুব বিশ্বকাপজয়ী তারকা এবার ধ্বংসাত্মক পারফর্ম্যান্সে ম্যাচ জেতালেন USA-কে

গতবছর ইডেনে জার্সি বদল সৌভাগ্যসূচক হয়ে দেখা দিয়েছিল লখনউয়ের কাছে। কেকেআরের বিরুদ্ধে সেই ম্যাচে ১ রানের রুদ্ধশ্বাস জয় তুলে নিয়েছিল এলএসজি। সেদিন শুরুতে ব্যাট করে লখনউ নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭৬ রান তোলে। ৩০ বলে ৫৮ রান করেন নিকোলাস পুরান। পালটা ব্যাট করতে নেমে কেকেআর ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৫ রান তোলে। দল হারায় ব্যর্থ হয় রিঙ্কু সিংয়ের ৩৩ বলে অপরাজিত ৬৭ রানের দুরন্ত ইনিংস।

আরও পড়ুন:- স্পটলাইটে ৭ জন, ভারতের T20 বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন কোন কোন ঘরোয়া ব্যাটার?

এবছর অবশ্য কেকেআর টুর্নামেন্টের শুরু থেকেই দুর্দান্ত ছন্দে রয়েছে। তাই এবার কেকেআরকে তাদের ঘরের মাঠে হারানো সহজ হবে না মোটেও। এখন দেখার যে, মোহনবাগান সমর্থকদের প্রার্থনা এলএসজি-কে ফের ম্যাচ জেতায় কিনা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রাইসির মৃত্যুতে শোক প্রকাশ মোদীর, কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট? 'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.