বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: চোট পেলেন শিবম দুবে! রঞ্জি ট্রফির বাকি ম্যাচে অনিশ্চিত মুম্বইয়ের তরুণ ক্রিকেটার

IPL 2024: চোট পেলেন শিবম দুবে! রঞ্জি ট্রফির বাকি ম্যাচে অনিশ্চিত মুম্বইয়ের তরুণ ক্রিকেটার

রঞ্জি ট্রফির বাকি ম্যাচে অনিশ্চিত মুম্বইয়ের তরুণ ক্রিকেটার শিবম দুবে (ছবি-এএনআই)

রঞ্জি ট্রফির বাকি ম্যাচগুলো থেকে ছিটকে যেতে পারেন মুম্বইয়ের তারকা অলরাউন্ডার শিবম দুবে। সাইড স্ট্রেনের ইনজুরির কারণেই নাকি এমনটা হতে পারে। এই খবর এমন সময়ে এসেছে যখন মুম্বই টুর্নামেন্টের নকআউট পর্বের জন্য প্রস্তুতি নিচ্ছে। শিবম দুবে এই মরশুমে মুম্বইয়ের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন।

রঞ্জি ট্রফির বাকি ম্যাচগুলো থেকে ছিটকে যেতে পারেন মুম্বইয়ের তারকা অলরাউন্ডার শিবম দুবে। সাইড স্ট্রেনের ইনজুরির কারণেই নাকি এমনটা হতে পারে। এই খবর এমন সময়ে এসেছে যখন মুম্বই টুর্নামেন্টের নকআউট পর্বের জন্য প্রস্তুতি নিচ্ছে। শিবম দুবে এই মরশুমে মুম্বইয়ের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন। ব্যাট এবং বল উভয়েই নিজের দক্ষতা দেখিয়েছেন। এখন পর্যন্ত পাঁচ ম্যাচে তিনি ৬৭.৮৩ গড়ে ৪০৭ রান করেছেন। তার অবদানের মধ্যে রয়েছে দুটি সেঞ্চুরি এবং দুটি অর্ধশতরান। তাঁর এই ইনিংস ম্যাচ পরিচালনা করার এবং গুরুত্বপূর্ণ ম্যাচ জেতানো ইনিংস খেলার ক্ষমতাকে তুলে ধরে।

অসমের বিরুদ্ধে ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন শিবম দুবে-

এছাড়াও, দুবে বল হাতেও কার্যকরী ভূমিকা পালন করেছিলেন। ১২.০৮ গড়ে ১২টি উইকেট নিয়েছেন তিনি। শিবম বল হাতে মুম্বইয়ে হয়ে ভালোই পারফর্ম করেছেন এবং একটি মূল্যবান বোলিং বিকল্প তৈরি করেছেন। অসমের বিরুদ্ধে মুম্বইয়ের সাম্প্রতিক ম্যাচের সময় দুবে এই চোট পেয়েছিলেন, যেখানে দুবে অপরাজিত ১২১ রান করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তবে অসমের দ্বিতীয় ইনিংসের সময় চোটের কারণে মাঠে নামেননি তিনি।

চলতি রঞ্জি ট্রফির বাকি মরশুমে মাঠের বাইরে থাকার সম্ভাবনা রয়েছে-

টাইমস অফ ইন্ডিয়ার একটি সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, ‘দুবের সাইড স্ট্রেনের ইনজুরি রয়েছে এবং সম্ভবত রঞ্জি ট্রফির বাকি মরশুম মাঠের বাইরে থাকতে পারেন।’ জানা গিয়েছে দুবে একটি গ্রেড ওয়ান টিয়ারের শিকার হয়েছেন। রিপোর্টের জানা গিয়েছে দুবের সম্ভাব্য অনুপস্থিতির কারণে মুম্বই তাঁর বদলি হিসেবে তরুণ অলরাউন্ডার মুশির খানকে বিবেচনা করছে।

বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে বরোদার বিরুদ্ধে মুম্বইয়ের কোয়ার্টার ফাইনালের লড়াইয়ের সঙ্গে, দলটি মঙ্গলবার তার স্কোয়াড চূড়ান্ত করবে। দুবের চোট একটি গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে হয়েছে যখন মুম্বইয়ের চিন্তা বেড়েছে। কারণ এই সময়ে মুম্বই সেমিফাইনালের বার্থ সিল করার লক্ষ্য মাঠে নামবে।

CSK -এর হয়ে কি মাঠে নামতে পারবেন?

রঞ্জি ট্রফির কোয়ার্টার-ফাইনালগুলি অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে উঠছে। দলগুলি সেমিফাইনালে একটি লোভনীয় স্থানের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে। দুবের সম্ভাব্য অনুপস্থিতি নকআউট পর্বে মুম্বইয়ের সম্ভাবনাকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করতে পারে, কারণ তার অলরাউন্ড ক্ষমতা এখন পর্যন্ত দলের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। রঞ্জিতে মুম্বই ছাড়াও, শিবম দুবে আইপিএল ২০২৪-এ চেন্নাই সুপার কিংস (CSK) এবং টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর জন্য টিম ইন্ডিয়ার একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। এমন সময়ে তার চোট দলের জন্য বড় ধাক্কা হতে পারে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মনোনয়ন দিতে গিয়ে মুখোমুখি পাঠান–নির্মল, পরস্পরকে ‘‌শুভেচ্ছা বার্তা’‌ দিলেন ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? ঋতুপর্ণার টানেই ১৯ বছর পর কলকাতায় রাহুল বোস! ব্যাপার কী? ভাইয়ের জন্য প্রার্থনায় দিল্লির নিজামুদ্দিন দরগায় অর্পিতা, বাড়ি ছাড়ছেন সলমন! ‘‌পার্থ চট্টোপাধ্যায় পাপ–অপকর্ম করেছেন’‌, এসএসসি মামলার রায়ে বিস্ফোরক কুণাল মুসলিমদের নিয়ে 'বিদ্বেষপূর্ণ' মন্তব্য মোদীর, কমিশন বলল যে আমরা কিছু বলব না! গোলাপি পূর্ণিমা আসলে কী? রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করতে পারে এই পূর্ণিমা IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ভ্যাপসা গরমে আদুর গায়ে ছবি দিলেন রুবেল! দেখেই ফিদা ‘বউ’ শ্বেতা, কী লিখলেন নায়িকা ব্যবসায়ীকে লক্ষ্য করে ৯ রাউন্ড গুলি চলল, ভরসন্ধ্যায় খড়্গপুরে শুটআউটে আলোড়ন

Latest IPL News

ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.