বাংলা নিউজ > ক্রিকেট > SWT20: ৬২ বল অপরাজিত ৮২! জেমিমার ঝড়ে উড়ে গেল বাংলা, T20 ফাইনালে মুম্বই

SWT20: ৬২ বল অপরাজিত ৮২! জেমিমার ঝড়ে উড়ে গেল বাংলা, T20 ফাইনালে মুম্বই

জেমিমা রডরিগেজ। ছবি-টুইটার

দুর্দান্ত ব্যাটিং জেমিমা রডরিগেজের। আর তাতেই উড়ে গেল বাংলা দল। 

শুভব্রত মুখার্জি: রায়পুরে বিসিসিআই আয়োজিত সিনিয়র মহিলা টি-টোয়েন্টি টুর্নামেন্টের সেমিফাইনালে মঙ্গলবার মুখোমুখি হয়েছিল বাংলা এবং মুম্বই। ম্যাচে কার্যত একপেশে লড়াইতে বাংলা দলকে হারিয়ে দিল মুম্বই। ম্যাচে ব্যাট হাতে মুম্বইয়ের হয়ে দুরন্ত পারফরম্যান্স করলেন জেমিমা রডরিগেজ। তাঁর ব্যাটে ভর করেই বাংলাকে আট উইকেটে হারিয়ে দিল মুম্বই। ফলে তাদের ইতিহাসে প্রথমবার তারা সিনিয়র টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেল।

শহিদ বীরনারায়ণ সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে বাংলা দল। তাদের শুরুটা এদিন ভালো হয়নি। প্রথমেই আউট হয়ে যান ওপেনার তথা অধিনায়ক মিতা পল। চার রানের মাথাতে প্রথম উইকেট হারায় বাংলা। অপর ওপেনার দীপ্তি শর্মা ১৯ রানে আউট হন। ২২ বলে ১৯ রান কলে আউট হয়ে যান তিনি। দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন প্রিয়াঙ্কা বালা। তিনি করেছেন ৩২ রান। খেলেছেন ৩৮ বল।মেরেছেন একটি ওভার বাউন্ডারি এবং দুটি বাউন্ডারি। এছাড়াও উইকেটরক্ষক ব্যাটার রিচা ঘোষ মাত্র ১৮ বল খেলে করেন ২৮ রান। তাঁর ইনিংস সাজানো ছিল পাঁচটি চারে। এছাড়া প্রতিভা করেছেন ১৯ রান। ফলে নির্ধারিত ২০ ওভারে বাংলা দল ৬ উইকেটে করে ১১৭ রান।

মুম্বইয়ের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন সাইমা ঠাকর এবং ফতিমা জাফর। জবাবে রান তাড়া করতে নেমে মাত্র ১৮.৪ ওভারেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই দল। হাতে আট উইকেট রেখে সহজ জয় ছিনিয়ে নেয় তারা। তাদের এই জয়ের অন্যতম কারিগর জেমিমা রডরিগেজ। তিনি মাত্র ৬২ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলে মুম্বইয়ের জয় নিশ্চিত করেছেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১০ টি চারে। অধিনায়কোচিত ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করেন জেমিমা রডরিগেজ। ফতিমা জাফর অপরাজিত ছিলেন মাত্র ১৮ রানে। বাংলার হয়ে সাইকা ইসাক এবং সুকন্যা পারিদা একটি করে উইকেট নিয়েছেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

কাজে বাড়বে ফোকাস, ব্যবসায় মুনাফা, টাকা হবে বেশি সঞ্চয়! বুধের কৃপায় লাকি ৫ রাশি মালদায় নাবালিকাকে ধর্ষণ, কাঠগড়ায় TMC কর্মী, আশঙ্কাজনক নির্যাতিতা সিগন্যাল ফেলের কথা জানানোই হয়নি NFR-কে, কাঞ্চনজঙ্ঘাকাণ্ডে সামনে নয়া তথ্য জসপ্রীত বুমরাহকে কোনও কথা বলা হয় না, দলের ভেতরের কথা ফাঁস করলেন অক্ষর প্যাটেল সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের রাজ্যের মুখ্যসচিবের প্রশংসায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দিলেন 'পরামর্শ' শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের? ভুয়ো পুলিশ-CBI অফিসার সেজে প্রতারণা কলকাতার মহিলার সঙ্গে, খোয়া গেল মোটা অঙ্ক সোশ্যাল মাধ্যমে কুরুচিকর মন্তব্য, জেলারই TMC নেতার বিরুদ্ধে থানায় হুমায়ূন কবীর বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো

T20 WC 2024

সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.