বাংলা নিউজ > ক্রিকেট > PSL 2024: আইপিএলের ব্যাটিং কোচ ঝড় তুললেন পাকিস্তান সুপার লিগে, পোলার্ড একাই ধ্বংস করলেন শাহিন আফ্রিদির লাহোরকে

PSL 2024: আইপিএলের ব্যাটিং কোচ ঝড় তুললেন পাকিস্তান সুপার লিগে, পোলার্ড একাই ধ্বংস করলেন শাহিন আফ্রিদির লাহোরকে

ঝোড়ো হাফ-সেঞ্চুরি কায়রন পোলার্ডের। ছবি- এপি।

Lahore Qalandars vs Karachi Kings PSL 2024: আইপিএলে কোচিং করালেও পাকিস্তান সুপার লিগে ব্যাট হাতে ঝড় তুলছেন কায়রন পোলার্ড। ক্যারিবিয়ান তারকার ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরিতে ভর করেই গতবারের চ্যাম্পিয়নদের হারাল করাচি।

সারা বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে বেড়ালেও আইপিএলে বাতিলের খাতায় কায়রন পোলার্ড। ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ইতিমধ্যেই কোচিং কেরিয়ার শুরু করা ক্যারিবিয়ান তারকা অবশ্য প্রতি মুহূর্তে প্রমাণ করে চলেছেন যে, এখনও ফুরিয়ে যাননি তিনি। তাঁর মধ্যে এখনও বাকি রয়েছে রসদ। গত এসএ-২০ ও আইএল টি-২০'তে এমআই ফ্র্যাঞ্চাইজির হয়ে রং ছড়িয়েছেন। এবার করাচি কিংসের হয়ে পাকিস্তান সুপার লিগে ব্যাট হাতে তাণ্ডব চালাচ্ছেন পোলার্ড।

মুলতান সুলতানসের বিরুদ্ধে প্রথম ম্যাচে পোলার্ড ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৯ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন। পরে বাবর আজমের পেশোয়ার জালমির বিরুদ্ধে তিনি ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ২১ বলে ৪৯ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে নট-আউট থাকেন। এবার লাহোর কালান্দার্সের বিরুদ্ধে মারকাটারি হাফ-সেঞ্চুরি করলেন ক্যারিবিয়ান তারকা।

শাহিন আফ্রিদির লাহোরের বিরুদ্ধে ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ২৯ বলে হাফ-সেঞ্চুরি করেন পোলার্ড। শেষমেশ ১টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৫৮ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হন তিনি। মূলত পোলার্ডের তাণ্ডবে ভর করেই গতবারের চ্যাম্পিয়ন লাহোরকে হারিয়ে দেয় করাচি।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: ত্রিশতরান করে যে দলকে রঞ্জি চ্যাম্পিয়ন করিয়েছেন, এবার তাদের বিরুদ্ধে সেঞ্চুরি হাতছাড়া করুণ নায়ারের

লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে কালান্দার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৫ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। ওপেন করতে নেমে লড়াকু হাফ-সেঞ্চুরি করেন সাহেবজাদা ফারহান। তিনি ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪৫ বলে ৭২ রান করে অপরাজিত থাকেন। এছাড়া ৩টি বাউন্ডারির সাহায্যে ২৩ বলে ২৬ রান করেন রাসি ভ্যান ডার দাসেন।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: একশোয় সন্তুষ্ট নন, হাই-ভোল্টেজ রঞ্জি কোয়ার্টারে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি মুশির খানের

জর্জ লিন্ডে ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৩ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৩ বলে ২১ রান করেন শাই হোপ। ফখর জামান ৬, এহসান হাফিজ ৮ ও জাহানদাদ খান ১২ রানের যোগদান রাখেন। খাতা খুলতে পারেননি সিকন্দর রাজা। করাচির হয়ে ২টি করে উইকেট নেন মীর হামজা, হাসান আলি ও তাবরেজ শামসি।

পালটা ব্যাট করতে নেমে করাচি কিংস ম্যাচের একেবারে শেষ বলে জয় তুলে নেয়। তারা ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭৬ রান তুলে ম্যাচ জিতে যায়। পোলার্ডের হাফ-সেঞ্চুরি ছাড়া ৩২ বলে ৩৯ রান করেন শোয়েব মালিক। তিনি ৩টি চার মারেন। ক্যাপ্টেন শান মাসুদ ৯ বলে ১০ রান করেন। শাহিন আফ্রিদি ৪ ওভারে ৩৪ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা হন পোলার্ড।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.