বাংলা নিউজ > ক্রিকেট > মহিলাকে মারধর, নিজেকে মানসিক রোগী দাবি করেও মিলল না জামিন,আদালতেই অসুস্থ স্লেটার

মহিলাকে মারধর, নিজেকে মানসিক রোগী দাবি করেও মিলল না জামিন,আদালতেই অসুস্থ স্লেটার

প্রাক্তন অজি ক্রিকেটার মাইকেল স্লেটার। ছবি- টুইটার।

মাইকেল স্লেটারের বিরুদ্ধে অভিযোগের পর তদন্তে নেমে দেখা গেছে এক মহিলাকে প্রায় ৩০০বার অবমাননাকর ও কুরুচিকর মন্তব্য লিখে টেক্সট করেছেন স্লেটার। আদালতে তার জামিনের আবেদন খারিজ হতেই মাটিতে লুটিয়ে পড়েন এই প্রাক্তন ক্রিকেটার। আদালতের বিচারকের রায় শোনার পর মাথায় হাত দিয়ে কিছুক্ষণ দাঁড়িয়েও ছিলেন তিনি।

জামিন না পেয়ে কোর্টের মধ্যেই এবার অজ্ঞান হয়ে পড়লেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার মাইকেল স্লেটার। সম্প্রতি পুলিশ গ্রেফতার করেছে অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকারকে। তাঁর বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ রয়েছে। গার্হস্থ্য হিংসার মামলায় মূলত তাঁকে গ্রেফতার করা হয়। যদিও তাঁর বিরুদ্ধে ১২টি গুরুতর অভিযোগ আনা হয়েছে, যার মধ্যে রয়েছে শারীরিক নির্যাতন, শ্বাসরোধ করার চেষ্টার মতো গুরুতর অভিযোগ। গতবছরের ৫ ডিসেম্বর থেকে চলতি বছরের এপ্রিল মাসের ১২ তারিখ পর্যন্ত লাগাতার অত্যাচার করার অভিযোগ উঠেছে মাইকেল স্লেটারের বিরুদ্ধে। আদালতে জামিনের আবেদন করলেও তা খারিজ হয়ে যায়। এরপরই আদালত চত্বরেই অসুস্থ হয়ে পড়েন দেশের হয়ে ৪২টি একদিনের ম্যাচ ও ৭৪টি টেস্ট ম্যাচ খেলা এই প্রাক্তন ক্রিকেটার। 

আরও পড়ুন-IPL 2024-BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

গত শুক্রবার গার্হস্থ হিংসার ঘটনায় স্লেটারকে গ্রেফতার করা হয়। এরপর থেকে পুলিশের হেফাজতেই রাখা হয়েছে এই অস্ট্রেলিয়ানকে। ৯০-এর দশকের মাঝামাঝি থেকে অন্যতম প্রতিভাবান ক্রিকেটার হিসেবে পরিচিত স্লেটার খেলেছেন ২০০১ সাল পর্যন্ত। ২০০৪ থেকে করছেন ধারাভাষ্য। মাঠের বাইরে তাঁর এমন কীর্তির কথা অনেকেই জানতেন না। সম্প্রতি তার বিরুদ্ধে অভিযোগের পর তদন্তে নেমে দেখা গেছে এক মহিলাকে প্রায় ৩০০বার অবমাননাকর ও কুরুচিকর মন্তব্য লিখে টেক্সট করেছেন স্লেটার। আদালতে তার জামিনের আবেদন খারিজ হতেই মাটিতে লুটিয়ে পড়েন এই প্রাক্তন ক্রিকেটার। আদালতের বিচারকের রায় শোনার পর মাথায় হাত দিয়ে কিছুক্ষণ দাঁড়িয়েছিলেন। এরপরই হঠাৎ সংজ্ঞা হারান মাইকেল স্লেটার। সংশোধনাগারের কর্মিদের সঙ্গে ফের লকআপে যেতে হবে শুনেই তিনি অসুস্থ হয়ে পড়েন। 

আরও পড়ুন-IPL 2024-‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

মহিলাকে কুমন্তব্য লিখে টেক্সট পাঠানো ছাড়াও মাইকেল স্লেটারের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। যার মধ্যে অন্যতম মারধর ও শ্বাসরোধের চেষ্টা। এরমধ্যে মার্চ মাসের ১০ তারিখ থেকে ১১ তারিখের মধ্যে এক মহিলাকে প্রায় ২০০টি টেক্সট মেসেজ করেন স্লেটার, যেখানে একাধিকবার তিনি গালিগালাজ করেন তাঁকে। এপ্রিলের ১০ তারিখে আরও প্রায় ১০০টি টেক্সট করেন স্লেটার। এছাড়াও সেই মহিলা দাবি করেছে সিসিটিভির দ্বারা তাঁর ওপর নাকি নজরদারি চালাতেন মাইকেল স্লেটার।

আরও পড়ুন-IPL 2024-সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে…নাইটদের ড্রেসিং রুমে কী বার্তা শাহরুখের?

আদালতে মাইকেল স্লেটারের চিকিৎসকের এক প্রেসক্রিপশন দেখিয়ে দাবি করা হয়, মানসিক অবসাদে ভুগছেন তিনি। মাইকেলের মানসিক সমস্যা রয়েছে। মাঝে মধ্যেই বেপরোয়া হয়ে আক্রমণাত্মক হয়ে ওঠেন তিনি। গত সপ্তাহেই সেই মনোরোগ চিকিৎসকের কাছে যাওয়ার কথা ছিল তাঁর। যদিও সিসিটিভি ফুটেজ প্রকাশ করে পুলিশ দাবি করেছে তাকে জামিন দিলেন এমন ঘটনা পুনরায় ঘটাতে পারেন স্লেটার। মহিলার বাড়ির সিসিটিভি ফুটেজে দেখা গেছে দরজা ভেঙে ঢোকার চেষ্টা করছেন অজি ক্রিকেটের প্রাক্তন মুখ। আপাতত তাঁকে তাই শ্রীঘরেই বন্দী থাকতে হচ্ছে। 

 

 

 

 

 

 

 

 

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

১১ বার আইপিএল ফাইনাল খেলেছেন ধোনি! প্রথম দশে নেই KKR বা SRH-এর কোনও প্লেয়ার পাতে রাখুন ফাইবারের এই ‘পাওয়ার হাউস’কে, দূরে পালাবে বহু রোগ কম্বোডিয়ায় অস্বাভাবিক মৃত্যু বীরভূমের যুবকের, দেহ আনতে বিপুল খরচ,আতান্তরে পরিবার অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী ব্যর্থ হয়েও সুপারিশের সৌজন্যে কেন দলে আজম…সাংবাদিকের প্রশ্নে চটলেন ফখর জামান 'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.