বাংলা নিউজ > ক্রিকেট > PSL 2024: 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির

PSL 2024: 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির

সাইমন ডুলের সঙ্গে বাবর আজম। ছবি-স্ক্রিনগ্র্যাব

বাবর আজমকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর। যদিও প্রাক্তন পাক অধিনায়ক তাঁকে কোনও জবাব দেননি। বরং মুচকি হাসেন।

ফের পাকিস্তান সুপার লিগে গর্জে উঠলো বাবর আজমের ব্যাট। এই টুর্নামেন্টে একটি সেঞ্চুরির মালিক হলেন তিনি। প্রাক্তন পাক অধিনায়ক ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে দুরন্ত শতরান করেন। যার ফলে ম্যাচের সেরা ক্রিকেটারও নির্বাচিত হন তিনি। মাত্র ৬৩ বলে ১১১ রান করেন এই তারকা ব্যাটার। এই পারফরম্যান্সের পর নিজের সমালোচকদের তিনি কড়া বার্তা দিতে পেরেছেন বলেই মনে করছেন বাবরের সমর্থকরা। ম্যাচ পরবর্তী অনুষ্ঠানে নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল যিনি আগে বাবরের সমালোচনা করেছিলেন। তিনিও বাবরের এই পারফরম্যান্সের প্রশংসা করেন।

এই বছরে পাকিস্তান সুপার লিগের শুরু থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন বাবর। একের পর এক ম্যাচে ব্যাট হাতে জলবা দেখাচ্ছেন তিনি। ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে অপরাজিত শতরান করেন পাকিস্তানের এই তারকা ব্যাটার। ১১১ রানের ইনিংসে মারেন ১৪টি চার ও দুটি ছয়। বাবরের বিরুদ্ধে আগে বারবার অভিযোগ উঠতো তিনি খুব ধীরে ধীরে নিজের ইনিংস তৈরি করেন। তার কঠোর সমালোচকর কেউ বলতে ছাড়তেন না যে দেশের থেকে ব্যক্তিগত রানকে তিনি বেশি প্রাধান্য দিচ্ছেন। বাবরের শতরানের পর ও তাঁর কম স্ট্রাইকরেটের সমালোচনা করেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল।

তিনি বলেছিলেন, 'সবার আগে দলের কথা ভাবতে হবে। শতরান করা ও অন্যান্য উজ্জ্বল পরিসংখ্যান ভালো কিন্তু সবার প্রথমে দলকে সামনে নিয়ে আসতে হবে।' তবে ইসলামাবাদ ইউনাইটেডের অসাধারণ ম্যাচের পর ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পরস্পরের মুখোমুখি হয়েছিলেন বাবর ও সাইমন। সেখানে সঞ্চালকের ভূমিকায় থাকা নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ডুলের মুখে বাবরের প্রশংসায় শোনা গিয়েছে। বাবর আজমের স্ট্রাইক রেটের প্রশংসা করেছেন তিনি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এর সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছে তাকে।

ইসলামাবাদের বিরুদ্ধে বাবর আজমের এই দুর্দান্ত পারফরম্যান্স তাকে সর্বোচ্চ রান সংগ্রহকারী তালিকার শীর্ষস্থানে রেখেছে। পাঁচ ম্যাচের ৩৩০ রান সংগ্রহ করেছেন এই তারকা ব্যাটার। এর আগে, তিনি ক্রিস গেইলের রেকর্ডকে ছাপিয়ে দ্রুততম ক্রিকেটার হিসেবে দশ হাজার টি-টোয়েন্টি রান পূর্ণ করেন। ইসলামাবাদ এর বিরুদ্ধে বাবরের দল ২০১ রান করে। রানতাড়া করতে নেমে ইসলামাবাদের কলিন মুনরো ৭১ রান ও আজম খানের ৭৫ রান করেন। হাড্ডাহাড্ডি এই ম্যাচে শেষ পর্যন্ত জয় পান বাবররা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.