বাংলা নিউজ > ক্রিকেট > PSL 2024: 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির

PSL 2024: 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির

সাইমন ডুলের সঙ্গে বাবর আজম। ছবি-স্ক্রিনগ্র্যাব

বাবর আজমকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর। যদিও প্রাক্তন পাক অধিনায়ক তাঁকে কোনও জবাব দেননি। বরং মুচকি হাসেন।

ফের পাকিস্তান সুপার লিগে গর্জে উঠলো বাবর আজমের ব্যাট। এই টুর্নামেন্টে একটি সেঞ্চুরির মালিক হলেন তিনি। প্রাক্তন পাক অধিনায়ক ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে দুরন্ত শতরান করেন। যার ফলে ম্যাচের সেরা ক্রিকেটারও নির্বাচিত হন তিনি। মাত্র ৬৩ বলে ১১১ রান করেন এই তারকা ব্যাটার। এই পারফরম্যান্সের পর নিজের সমালোচকদের তিনি কড়া বার্তা দিতে পেরেছেন বলেই মনে করছেন বাবরের সমর্থকরা। ম্যাচ পরবর্তী অনুষ্ঠানে নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল যিনি আগে বাবরের সমালোচনা করেছিলেন। তিনিও বাবরের এই পারফরম্যান্সের প্রশংসা করেন।

এই বছরে পাকিস্তান সুপার লিগের শুরু থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন বাবর। একের পর এক ম্যাচে ব্যাট হাতে জলবা দেখাচ্ছেন তিনি। ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে অপরাজিত শতরান করেন পাকিস্তানের এই তারকা ব্যাটার। ১১১ রানের ইনিংসে মারেন ১৪টি চার ও দুটি ছয়। বাবরের বিরুদ্ধে আগে বারবার অভিযোগ উঠতো তিনি খুব ধীরে ধীরে নিজের ইনিংস তৈরি করেন। তার কঠোর সমালোচকর কেউ বলতে ছাড়তেন না যে দেশের থেকে ব্যক্তিগত রানকে তিনি বেশি প্রাধান্য দিচ্ছেন। বাবরের শতরানের পর ও তাঁর কম স্ট্রাইকরেটের সমালোচনা করেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল।

তিনি বলেছিলেন, 'সবার আগে দলের কথা ভাবতে হবে। শতরান করা ও অন্যান্য উজ্জ্বল পরিসংখ্যান ভালো কিন্তু সবার প্রথমে দলকে সামনে নিয়ে আসতে হবে।' তবে ইসলামাবাদ ইউনাইটেডের অসাধারণ ম্যাচের পর ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পরস্পরের মুখোমুখি হয়েছিলেন বাবর ও সাইমন। সেখানে সঞ্চালকের ভূমিকায় থাকা নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ডুলের মুখে বাবরের প্রশংসায় শোনা গিয়েছে। বাবর আজমের স্ট্রাইক রেটের প্রশংসা করেছেন তিনি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এর সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছে তাকে।

ইসলামাবাদের বিরুদ্ধে বাবর আজমের এই দুর্দান্ত পারফরম্যান্স তাকে সর্বোচ্চ রান সংগ্রহকারী তালিকার শীর্ষস্থানে রেখেছে। পাঁচ ম্যাচের ৩৩০ রান সংগ্রহ করেছেন এই তারকা ব্যাটার। এর আগে, তিনি ক্রিস গেইলের রেকর্ডকে ছাপিয়ে দ্রুততম ক্রিকেটার হিসেবে দশ হাজার টি-টোয়েন্টি রান পূর্ণ করেন। ইসলামাবাদ এর বিরুদ্ধে বাবরের দল ২০১ রান করে। রানতাড়া করতে নেমে ইসলামাবাদের কলিন মুনরো ৭১ রান ও আজম খানের ৭৫ রান করেন। হাড্ডাহাড্ডি এই ম্যাচে শেষ পর্যন্ত জয় পান বাবররা।

ক্রিকেট খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.