বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy 2024: জায়গা হচ্ছে না ভারতীয়-এ দলেও, গুজরাটের বোলারদের যথেচ্ছ ‘পিটিয়ে’ ক্ষোভ মেটালেন মায়াঙ্ক

Ranji Trophy 2024: জায়গা হচ্ছে না ভারতীয়-এ দলেও, গুজরাটের বোলারদের যথেচ্ছ ‘পিটিয়ে’ ক্ষোভ মেটালেন মায়াঙ্ক

ঝোড়ো শতরান মায়াঙ্ক আগরওয়ালের। ছবি- পিটিআই।

Karnataka vs Gujarat Ranji Trophy 2024: গুজরাটের বিরুদ্ধে রঞ্জি ট্রফির ম্যাচে ঝোড়ো শতরান করে জাতীয় নির্বাচকদের বার্তা দিলেন মায়াঙ্ক আগরওয়াল।

ঘরোয়া ক্রিকেটে ফর্মে নেই, এমনটা বলা যাবে না মোটেও। বরং সব ফর্ম্যাটেই ধারাবাহিকভাবে রান করে চলেছেন মায়াঙ্ক আগরওয়াল। তা সত্ত্বেও জাতীয় নির্বাচকরা আর মুখ ফেরাননি টিম ইন্ডিয়ার কক্ষপথ থেকে ছিটকে যাওয়া কর্ণাটকের ব্যাটারের দিকে। জাতীয় দলে সুযোগ হচ্ছে না বেশ কিছুদিন ধরেই। এমনকি ভারতীয়-এ দলেও মায়াঙ্কের নাম বিবেচনায় রাখছেন না অজিত আগরকররা।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম ২টি টেস্টের দল ঘোষণার পরে মায়াঙ্ক ব্যাট হাতেই নির্বাচকদের জবাব দেওয়ার সিদ্ধান্ত নেন। গুজরাটের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের প্রথম ইনিংসে আগ্রাসী শতরান করেন কর্ণাটক দলনায়ক। রবিকুমার সামর্থকে সঙ্গে নিয়ে কর্ণাটককে শক্ত ভিতে বসিয়ে দেন ক্যাপ্টেন আগরওয়াল।

আমদাবাদে এলিট সি-গ্রুপের ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে গুজরাট। তারা প্রথম ইনিংসে ২৬৪ রানে অল-আউট হয়ে যায়। নিশ্চিত শতরান হাতছাড়া করেন ক্ষিতিজ প্য়াটেল। তিনি ১১টি বাউন্ডারির সাহায্যে ১৬১ বলে ৯৫ রান করে মাঠ ছাড়েন। ১২টি বাউন্ডারির সাহায্যে ১৪৩ বলে ৭২ রান করেন উমঙ্গ কুমার। ব্যক্তিগত ৪৫ রানে অপরাজিত থাকেন ক্যাপ্টেন চিন্তন গাজা।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: ডাহা ফেল রোহিত শর্মা, ব্যর্থ তেওয়াটিয়া, তবু পূজারাদের পিছনে ফেলল হরিয়ানা

কর্ণাটকের হয়ে প্রথম ইনিংসে ৪৯ রানে ৪টি উইকেট নেন বাসুকি কৌশিক। ২টি করে উইকেট দখল করেন প্রসিধ কৃষ্ণা, বিজয়কুমার বৈশাক ও রোহিত কুমার।

পালটা ব্যাট করতে নেমে কর্ণাটক দ্বিতীয় দিনের লাঞ্চে তাদের প্রথম ইনিংসে কোনও উইকেট না হারিয়ে ১৪৭ রান তুলে ফেলে। দিনের প্রথম সেশনে তারা ৩২ ওভার ব্যাট করে। সুতরাং, ওভার প্রতি তারা সাড়ে চার রানেরও বেশি সংগ্রহ করে।

আরও পড়ুন:- India A vs England Lions: সেঞ্চুরির আগে থামলেন না রজত পতিদার, ঝড়ের গতিতে রান তুলছেন সরফরাজ

মায়াঙ্ক ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শতরানের গণ্ডি টপকে যান ১৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০৩ বলে। শেষমেশ ১৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২৪ বলে ১০৯ রানের অধিনায়কোচিত ইনিংস খেলে মাঠ ছাড়েন আগরওয়াল।

অপর ওপেনার সামর্থ ৭টি বাউন্ডারির সাহায্যে ১০৮ বলে ৬০ রান করে মাঠ ছাড়েন। কর্ণাটক ওপেনিং জুটিতে ১৭২ রান তুলে ফেলে। শেষ খবর পাওয়া পর্যন্ত কর্ণাটক তাদের প্রথম ইনিংসে ৪৫ ওভার ব্যাট করে ২ উইকেটের বিনিময়ে ১৯৩ রান তুলেছে। দেবদূত পাডিক্কাল ১১ ও নিকিন জোস ১০ রানে ব্যাট করছেন। চিন্তন গাজা ও সিদ্ধার্থ দেশাই ১টি করে উইকেট নিয়েছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.