বাংলা নিউজ > ক্রিকেট > RCB vs LSG, IPL 2024: যেমন কথা, তেমন কাজ! কোচকে বলেছিলেন ‘কোহলিকে আউট করব’, গুহায় ঢুকে সিংহ শিকার করলেন সিদ্ধার্থ

RCB vs LSG, IPL 2024: যেমন কথা, তেমন কাজ! কোচকে বলেছিলেন ‘কোহলিকে আউট করব’, গুহায় ঢুকে সিংহ শিকার করলেন সিদ্ধার্থ

বিরাট কোহলিকে ফিরিয়ে উচ্ছ্বসিত সিদ্ধার্থ। ছবি- এএফপি।

Royal Challengers Bengaluru vs Lucknow Super Giants, Indian Premier League 2024: আইপিএল শুরুর আগেই কোচ জাস্টিন ল্যাঙ্গারকে যে কথা দিয়েছিলেন লখনউয়ের তরুণ স্পিনার এম সিদ্ধার্থ, মঙ্গলবার চিন্নাস্বামীতে সেই কথা রাখেন তিনি।

যেমন কথা, তেমন কাজ। টুর্নামেন্ট শুরুর আগে কথা দিয়েছিলেন কোচকে। প্রথম সাক্ষাতেই বিরাট কোহলির উইকেট তুলে নিয়ে জাস্টিন ল্যাঙ্গারের ইচ্ছাপূরণ করলেন মণিমরন সিদ্ধার্থ। মঙ্গলবার চিন্নাস্বামী স্টেডিয়ামে ছন্দে থাকা বিরাট কোহলিকে আউট করে লখনউয়ের বাঁ-হাতি স্পিনার আরসিবি শিবিরে মোক্ষম আঘাত হানেন।

আইপিএলে এটিই এম সিদ্ধার্থের প্রথম মরশুম। লখনউ সুপার জায়ান্টসের জার্সিতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএল অভিষেক হয় তাঁর। যদিও কেরিয়ারের প্রথম আইপিএল ম্যাচে উইকেটহীন থাকেন ২৫ বছর বয়সী বোলার। মঙ্গলবার আরসিবির বিরুদ্ধে তাঁকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে মাঠে নামায় লখনউ। তিনি যে এভাবে ম্যাচে নিজের প্রভাব রাখবেন, ততটাও বোধহয় আশা করেননি লোকেশ রাহুলরা।

চিন্নাস্বামীতে লখনউয়ের হাতে খুব বড়সড় পুঁজি ছিল, এমনটা নয় মোটেও। বেঙ্গালুরুর মাঠে ১৮১ রান নিরাপদ নয় কখনই। তার উপর বিরাট কোহলি যেভাবে ইনিংস শুরু করেন, তাতে সিঁদুরে মেঘ দেখছিল লখনউ শিবির। ইনিংসের পঞ্চম ওভারে গতির হেরফের ঘটিয়ে বিরাটকে ফাঁদে ফেলেন সিদ্ধার্থ। আগে ব্যাট চালিয়ে বসায় ব্যাটের কানায় লেগে বল ভেসে যায় হাওয়ায়। ক্যাচ ধরতে ভুল করেননি পাডিক্কাল। অর্থাৎ, চিন্নাস্বামীর গুহায় ঢুকে বিরাট নামক সিংহ শিকার করে কোচকে দেওয়া কথা রাখেন মণিমরন।

আরও পড়ুন:- BAN vs SL 2nd Test: চট্টগ্রামেও ধুলোয় মিশল শাকিবদের প্রতিরোধ, বাংলাদেশকে টেস্ট সিরিজে চুনকাম করল শ্রীলঙ্কা

সিদ্ধার্থ শেষমেশ ৩ ওভারে ২১ রান খরচ করে ১টি উইকেট সংগ্রহ করেন। আইপিএলে তাঁর প্রথম শিকার হন বিরাট কোহলি। সন্দেহ নেই নিজের প্রথম আইপিএল উইকেটের কথা কখনও ভুলবেন না মণিমরন।

ম্যাচের শেষে লখনউ কোচ জাস্টিন ল্যাঙ্গারকে তৃপ্ত দেখায় সিদ্ধার্থের পারফর্ম্যান্সে। তিনি আরও বেশি খুশি এই কারণে যে, তরুণ স্পিনার টুর্নামেন্ট শুরুর আগে দেওয়া প্রতিশ্রুতি পালন করেন প্রথম সুযোগেই। লখনউ সুপার জায়ান্টসের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়, যেখানে জয়ের পরে সাজঘরে ল্যাঙ্গারকে কথা বলতে শোনা যায়।

আরও পড়ুন:- WTC Points Table: চট্টগ্রামে হেরে টেস্ট চ্যাম্পিয়নশিপ টেবিলের তলানিতে বাংলাদেশ, বিরাট লাফ শ্রীলঙ্কার, কতটা নিরাপদে ভারত?

লখনউ ক্রিকেটারদের সামনে ল্যাঙ্গার বলেন, ‘ওর (সিদ্ধার্থের) সঙ্গে তার আগে পর্যন্ত কখনও কথা হয়নি। ওকে (নেটে) আর্ম বল করতে দেখি। সিদ্ধার্থের সঙ্গে প্রথমবার দেখা করার পরে আমার মুখ থেকে প্রথম যে কথাটা বেরিয়েছিল, হে সিড, তুমি কি আমাদের জন্য বিরাট কোহলিকে আউট করতে পারবে? ও মাথা নেড়ে বলে, হ্যাঁ স্যার। বাস্তবে ও কী করল? কোহলিকে আউট করল।'

আরও পড়ুন:- DC vs KKR Live Streaming: পন্ত বনাম শ্রেয়সের লড়াই ফ্রি-তে দেখবেন কোথায়? হেড-টু-হেডে কারা এগিয়ে? দেখুন সম্ভাব্য একাদশ

কোচের কথা শোনা মাত্রই সাজঘরে লখনউ ক্রিকেটাররা উচ্ছ্বাসে ফেটে পড়েন। লাজুকে স্বভাবের সতীর্থ সিদ্ধার্থকে করতালিতে অভিনন্দ জানান সকলে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভিসা বিতর্ক নয়, কীসের জন্য ভারতের সফর মনে রাখবেন, জানালেন শোয়েব বশির মাথায় পাগড়ি, মুখভর্তি চাপদাড়ি! দেবী চৌধুরানির ‘মজনু শাহ’র ভূমিকায় ইনি কে? হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? রইল ১৩ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের বাংলা বছরের শেষ দিন কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের

Latest IPL News

হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.