বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে

IPL 2024-মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে

পঞ্জাব কিংসের বিরুদ্ধে খোশ মেজাজে হার্দিক-রোহিত। ছবি- পিটিআই (PTI)

৯ রানে পঞ্জাবকে হারিয়ে এবারের আইপিএলে তৃতীয় জয়ের মুখ দেখে হার্দিকের দল। মুম্বই ইন্ডিয়ানসের বর্তমান এবং প্রাক্তন অধিনায়কের মেলবন্ধনে জয় আসতেই একে অপরকে আনন্দে জড়িয়ে ধরেন রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়া। দায়িত্বশীল ক্রিকেটার হিসেবে দুজনেই হয়ত বুঝছিলেন আখেরে দলের ভিতরে একটি খারাপ বার্তা যাচ্ছিল।

অবশেষে জয়ের সরণীতে ফেরা শুরু করেছে মুম্বই ইন্ডিয়ানস দল। টানা হারতে থাকা মুম্বই জিতেছে গত চার ম্যাচের তিনটিতেই। একটি ম্যাচ যেটা হারতে হয়েছে সেটা মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। অর্থাৎ সেই ম্যাচ সবসময়ই ফিফটি ফিফটি হয়। ফলে সেই ম্যাচের হারকে অতটাও গুরুত্ব দিয়ে নিজেদের আত্মবিশ্বাসে ঘাটতি আনতে চাননি রোহিতরা। পঞ্জাবের বিপক্ষে দল ৯ রানে জিততেই দেখা গেল দুই বন্ধুর মেলবন্ধন। ম্যাচ জয়ের পরই একে অপরকে জড়িয়ে ধরেন মুম্বইয়ের প্রাক্তন এবং বর্তমান অধিনায়ক।

আরও পড়ুন-IPL 2024- লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

কাজিসো রাবাদার রান আউটের সঙ্গে সঙ্গে উচ্ছাসে মাতেন মুম্বই ক্রিকেটাররা। কারণ শেষ ওভার ছিল দুই দলের কাছে ফিফটি -ফিফটি। অর্থাৎ মুম্বই জিতবে তাও বলা যাচ্ছিল না। পঞ্জাবও জিতবে, সেকথাও কেউ হলফ করে বলতে পারছিলেন না। এরই মধ্যে কাজিসো রাবাদাকে মহম্মদ নবি রান আউট করেন। আউট হওয়ার আগে রাবাদা করেছিলেন ৩ বলে ৮ রান। মেরেছিলেন একটি ওভারবাউন্ডারি। শেষ পর্যন্ত ম্যাচ ৯ রানে জিতে নেয় মুম্বই। আর তারপরই ভারতীয় দলের বর্তমান অধিনায়ক এবং মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক একে অপরকে এগিয়ে গিয়ে আলিঙ্গন করেন।

 

আরও পড়ুন-IPL 2024-স্বপ্ন সত্যি হয়েছে, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ-ভিডিয়ো

অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়ার মুম্বইতে আসার পর থেকেই প্রতি ম্যাচে তাঁকে কটুক্তির শিকার হতে হয়েছে। বিরাট কোহলি নিজে স্টেডিয়ামের সমর্থকদের অনুরোধ করেছিলেন হার্দিকের পাশে দাঁড়ানোর জন্য। রোহিত শর্মাকেও দেখা গেছিল সমর্থকদের বোঝানোর চেষ্টা করতে। পঞ্জাবের বিপক্ষে যখন শশাঙ্ক এবং আশুতোষের ব্যাটিংয়ে দিশেহারা মুম্বই বোলাররা, তখন বারবার রোহিতকে এসে বোঝাতে দেখা যায় কোয়েটজি, আকাশদের। বুমরাহ অবশ্য নিজের কাজটা ভালোভাবে পালন করেছিলেন,তাই তাঁকে আর নতুন করে কিছুই বোঝাতে হয়নি। একটা সময় এমন হয়, যে হার্দিক চলে যান বাউন্ডারি লাইনে। আর রোহিত মিড অফে দাঁড়িয়ে বোলারদের সঙ্গে কথা বলতে থাকেন। নিজের পছন্দের কাজ ফিরে পেতেই রোহিতও একটু সড়গড় হন।

আরও পড়ুন-Paris Olympics- দুবাইতে বর্ষণের জেরে পৌঁছাতে দেরি, অলিম্পিক্সের যোগ্যতা অর্জন পর্বে নামা হল না দীপক-সুজিতদের

বর্তমান এবং প্রাক্তন অধিনায়কের মেলবন্ধনে জয় আসতেই তাই একে অপরকে আনন্দে জড়িয়ে ধরেন দুজনে। দায়িত্বশীল ক্রিকেটার হিসেবে দুজনেই হয়ত বুঝছিলেন, তাঁদের ব্যক্তিগত সম্পর্কের জেরে দলের ভিতরে একটি খারাপ বার্তা যাচ্ছিল। রোহিত শর্মাকে বাউন্ডারি লাইনে পাঠানো যেমন সমর্থকদের রোষের কারণ হয়ে দাঁড়ায়, তেমনই আগুনে ঘৃতাহুতি করে প্রথম ম্যাচের পরই হার্দিকের ওপর রোহিতের বিরক্তি প্রকাশ। বাংলায় বহু প্রচলিত এক কথা, সংসারে অভাব থাকলে অশান্তি লেগেই থাকে। সেরকম পয়েন্টের অভাব মিটতেই মুম্বই ইন্ডিয়ান্সের সংসারে আপাতত শান্তি ফিরল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.