বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AUS: স্টার্কের মতোই ক্যাচ ধরে মাটিতে বল ঠেকালেন অ্যাবট, ফলাফল হল ভিন্ন-ভিডিয়ো

IND vs AUS: স্টার্কের মতোই ক্যাচ ধরে মাটিতে বল ঠেকালেন অ্যাবট, ফলাফল হল ভিন্ন-ভিডিয়ো

বলটি মাটিতে ঠেকিয়ে ফেলার মুহূর্তে।

শতরান করার পরই আউট হয়ে যান শ্রেয়স। কিন্তু অল্পের জন্য রক্ষা পান তিনি। কিন্তু কেন? দেখুন সেই ভিডিয়ো।

এশিয়া কাপে চোট কাটিয়ে কামব্যাক করেন শ্রেয়স। কিন্তু সেখানেও ফের একবার চোট পান তিনি। যদিও সেই চোট খুব একটা গুরুতর না থাকায় অজিদের বিরুদ্ধে সিরিজ খেলতে তাঁর কোনও রকম সমস্যা হয়নি।

অজিদের বিরুদ্ধে ঘরের মাঠে প্রথম ম্যাচেও খেলেন তিনি। এবার দ্বিতীয় ওডিআই ম্যাচে অর্থাৎ ইন্ডোরে শতরান করলেন কেকেআর অধিনায়ক। এধিন শুধু শ্রেয়স একা নন, শতরান করেন শুভমন গিলও। এই দুই ব্যাটার ভারতকে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য় করেন। যদিও দুর্দান্ত ম্যাচ খেলে ফের একবার জাত চেনালেন শ্রেয়স।

এদিন তিনি করেন ৯০ বলে ১০৫ রান। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল ১১টি বাউন্ডারি এবং ৩টি ওভার বাউন্ডারির সাহায্যে। যদিও শ্রেয়স শতরান করার পরই আউট হয়ে গিয়েছিলেন। কিন্তু তাঁর ভাগ্য সহায় থাকায় তা আর হয়নি। ঘটনার সূত্রপাত শট অ্যাবটের ওভারে। সেখানে অ্যাবট ডাইভ দিয়ে নিজেই ক্যাচ ধরেন। স্বাভাবিক ভাবেই আউট হয়ে যান শ্রেয়স। কিন্তু আম্পায়াররা বুঝে উঠতে পারছিলেন না বলটি মাটির সঙ্গে লেগে গিয়েছে কিনা। বাধ্য হয়েই তারা তৃতীয় আম্পায়ারকে সিদ্ধান্ত জানাতে বলেন।

এরপরই ঘটে মজার ঘটনা। আম্পায়ার আউট দেওয়ার ফলে ড্রেসিংরুমের দিকে এগিয়ে যেতে থাকেন তিনি। কিন্তু তখন তৃতীয় আম্পায়ার বিভিন্ন অ্যাঙ্গল দিয়ে সেটি দেখেন। তখনই দেখা যায়, ক্যাচটি ধরার পর বলটি মাটিতে ঠেকিয়ে ফেলেছেন। স্বাভাবিক ভাবেই আউটটি বাতিল করেন তৃতীয় আম্পায়ার। জায়ান্ট স্ক্রিনে নট আউট ঘোষণা করতেই ফের একবার ফিরে আসেন তিনি। কিন্তু ফিরে আসলেও খুব একটা লাভের লাভ কিছু হয়ি। ১০৫ রানের মাথায় তিনি ফিরে যান।

তবে শ্রেয়সের নট আউটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। তবে এদিন ভারতের টপ অর্ডার যেভাবে খেলেছে তাতে বড় রান করতে অনেকটাই সুবিধা হয়েছে। এদিন বৃষ্টিও কিছু করতে পারেনি। অজি বোলারদের নিয়ে কার্যত তারা ছেলেখেলা করে। স্বাভাবিক ভাবেই এই পরিস্থিতিতে অজিরাও মরিয়া হয়ে ওঠেন তাদেরকে ফিরিয়ে দিতে। এই দুই ব্যাটার নয়, সেই সঙ্গে দুর্দান্ত ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ব্যাটারদের দাপটে ভারত ৫ উইকেটে ৩৯৯ রান তোলে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

শিলচর লোকসভা কেন্দ্র ২০২৪: লড়াইয়ে আছে TMC সুস্মিতা দেবের প্রাক্তন সিটে রাতে ঘুমোনোর আগে পা ধুয়ে নেন তো? এই অভ্যাসটি না থাকলে, লেখাটি অবশ্যই পড়ুন বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো চাকরির জন্য ভাইয়ের কাছে পাঠিয়েছিলেন অভিষেক, ৮ লক্ষ টাকা করে চেয়েছিলেন আকাশ শশী বনাম রাজীব, তিরুবনন্তপুরমের ওপর নজর সারা দেশের, একদা ছিল বাম দুর্গ! সাঁতার শিখছে ছোট্ট ইউভান, রাজ-শুভশ্রী পুত্রের শিক্ষিকা কে? তীব্র গরম থেকে রেহাই পেতে গঙ্গায় স্নান, তলিয়ে গেল ভিন রাজ্যের বাসিন্দা সহ ৩ জন ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ‘আমার শেষকৃত্যে অন্তত আসবেন’, ভোটারদের আবেগঘন আবেদন মল্লিকার্জুন খাড়গের আরও বিপাকে শাহজাহানরা, সন্দেশখালিকাণ্ডে প্রথম ধর্ষণের অভিযোগ দায়ের করল CBI

Latest IPL News

বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি? রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.