বাংলা নিউজ > ক্রিকেট > সোশ্যাল মিডিয়ার মিম দেখে নির্বাচকেরা দল নির্বাচন করে না- T20 WC-এর দলে কোহলির জায়গা পাওয়া নিয়ে বড় দাবি BCCI কর্তার

সোশ্যাল মিডিয়ার মিম দেখে নির্বাচকেরা দল নির্বাচন করে না- T20 WC-এর দলে কোহলির জায়গা পাওয়া নিয়ে বড় দাবি BCCI কর্তার

বিরাট কোহলি। ছবি: এএফপি

প্রধান নির্বাচক অজিত আগরকার কোহলির পারফরম্যান্সের উপর নিবিড় ভাবে নজর রাখছেন বলে জানা গিয়েছে। তবে আইপিএলের তিন ম্যাচের মধ্যে দু'টিতে কোহলি হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন। তাও পরপর দুই ম্যাচে। স্বভাবতই তাঁর এমন পারফরম্যান্স বিশ্বকাপের দলে তাঁর জায়গা পাওয়ার সম্ভাবনাকে উল্লেখযোগ্য ভাবে শক্তিশালী করেছে।

ভারতের তারকা ব্যাটার বিরাট কোহলি বর্তমানে ২০২৪ আইপিএলের বেশ ভালো ছন্দে রয়েছেন। তিন ম্যাচ খেলে ইতিমধ্যে ১৮১ রান করে ফেলেছেন কোহলি। যদিও তার স্ট্রাইক রেট (১৪১.৪০) ব্যতিক্রমী কিছু নয়। বিসিসিআইয়ের একজন আধিকারিক কোহলির ফর্ম এবং অভিজ্ঞতার পরিপ্রেক্ষিতে এই স্ট্রাইকরেট বাড়ানোর বিষয়ে আশাবাদী।

২০২৪ আইপিএল শুরু হওয়ার আগে থেকেই , এই বছরে অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে কোহলির জায়গা পাওয়া নিয়ে তীব্র জল্পনা চলছিল। তিনি আদৌ ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাবেন কিনা, তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। যদিও রোহিত শর্মা স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে কোহলিকে তিনি চান।

আরও পড়ুন: জয়ের হ্যাটট্রিক করে মগডালে চড়ল RR,ধাক্কা খেল KKR এবং CSK, শোচনীয় হাল MI-এর

এদিকে প্রধান নির্বাচক অজিত আগরকার প্রাক্তন ভারত অধিনায়কের পারফরম্যান্সের উপর নিবিড় ভাবে নজর রাখছেন বলে জানা গিয়েছে। তবে আইপিএলের তিন ম্যাচের মধ্যে দু'টিতে কোহলি হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন। তাও পরপর দুই ম্যাচে। স্বভাবতই তাঁর এমন পারফরম্যান্স বিশ্বকাপের দলে তাঁর জায়গা পাওয়ার সম্ভাবনাকে উল্লেখযোগ্য ভাবে শক্তিশালী করেছে।

যদিও আরসিবি এবারের আইপিএলে নিজেদের প্রথম তিনটি ম্যাচের মধ্যে দু'টিতেই হেরেছে। তবে ব্যাট হাতে কোহলির ফর্ম বর্তমানে নেটিজেনদের মধ্যে আলোচনার বিষয়। কেউ কেউ তাঁর স্ট্রাইক-রেট নিয়ে প্রশ্ন তুলছেন, আবার কেউ তাঁর ইনিংসের প্রশংসা করছেন। তার স্ট্রাইক-রেট সম্পর্কিত নানা ধরনের মিমসও ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন: আরব সাগরের তীরে বোল্ট-যুজির বিস্ফোরণের পর ‘পরাগ-ঝড়’, টানা তিন ম্যাচ জিতল রাজস্থান, হারের হ্যাটট্রিক মুম্বইয়ের

আইএএনএস-এর সঙ্গে কথা বলার সময়ে নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআই-এর এক কর্মকর্তা বলেছেন যে, দীর্ঘ বিরতি থেকে আসা সত্ত্বেও কোহলি ‘ভালো খেলছেন’। এবং তিনি যোগ করেছেন যে, নির্বাচকেরা একটি দল বাছাই করার সময়ে সোশ্যাল মিডিয়ায় কে কী মিম বানাচ্ছেন, তা নিয়ে মাথা ঘামান না।

সেই কর্মকর্তার দাবি, ‘দেখুন, এটা সবে মাত্র (আইপিএলের) শুরু এবং কোহলি শুরুটা বেশ ভালো করেছে। আগামী ম্যাচগুলিতে, ও ওর স্ট্রাইক-রেটের নিশ্চয়ই উন্নতি করবে। আমি ব্যক্তিগত ভাবে যতদূর মনে করি, ও (বিশ্বকাপের দলে) জায়গা করে নেবে। নির্বাচকেরা সোশ্যাল মিডিয়া মিম দেখেন না। সেই অনুযায়ী দলও নির্বাচন করেন না। ক্রিকেট মাঠে খেলা হয়, সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে নয়।’

২০২৪ আইপিএল শেষ হওয়ার পর, ১ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে। ‘এ’ গ্রুপে রয়েছে টিম ইন্ডিয়া। এই একই গ্রুপে রয়েছে পাকিস্তানও।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! রিকি পন্টিংয়ের প্রশ্ন 'পরিবার কেমন আছে?' উত্তরে নাতাশাকে নিয়ে মুখ খুললেন হার্দিক CFL: গ্রুপ লিগেই মুখোমুখি মোহনবাগান-ইস্টবেঙ্গল! ২৫ জুন নামবে মহমেডান প্রবল বৃষ্টি চলে যাবে, জারি লাল সতর্কতা, উত্তরবঙ্গে ঢোকার আগে দেখুন আবহাওয়ার খবর তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে নয়া উদ্যোগ বাংলাদেশে, চিন থেকে ঋণ! আগামিকাল আপনার কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের তালা খুলবে? জানুন ১৪ জুনের রাশিফল অনূর্ধ্ব ১৯ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, টিমে ফ্লিনটফের ছেলে রকি বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর 'ধেই ধেই' করে নাচ! নেটপাড়া বলছে... রাজ্যসভার মনোনয়ন জমা দিলেন এনসিপির অজিত পাওয়ারের স্ত্রী, বিজেপি-শিবসেনা কোথায়? সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী?

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.