বাংলা নিউজ > ক্রিকেট > IND W vs AUS W: বল ধরতে গিয়ে পূজার সঙ্গে সজোরে ধাক্কা, আইস প্যাক মাথায় দিয়ে মাঠ ছাড়লেন স্নেহ

IND W vs AUS W: বল ধরতে গিয়ে পূজার সঙ্গে সজোরে ধাক্কা, আইস প্যাক মাথায় দিয়ে মাঠ ছাড়লেন স্নেহ

পূজার সঙ্গে ধাক্কা লাগার পর আইস প্যাক নিয়ে মাঠ ছাড়ছেন স্নেহ। ছবি-এক্স

বল ধরতে পূজার সঙ্গে ধাক্কা স্নেহ রানার। মাটিতে লুটিয়ে পড়েন স্নেহ। পরে আইস প্যাক মাথায় দিয়ে মাঠ ছাড়তে হয় রানাকে।

প্রথম একদিনের ম্যাচে হারের পর আজ সিরিজে সমতা ফেরাতে মাঠে নেমেছেন ভারতের মহিলা ক্রিকেট দল। ১-০ ব্যবধানে পিছিয়ে তারা। সুতরাং আজকের পরিস্থিতি পুরোপুরি 'ডু অর ডাই'। টিকে থাকতে হলে আজকের ম্যাচ জেতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইতিমধ্যেই টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন অ্যালিসা হিলি এবং শেষ খবর পাওয়া পর্যন্ত এই মুহূর্তে নিয়ন্ত্রণ নিজেদের হাতে রেখেছে অস্ট্রেলিয়া। তবে এই দিনের ম্যাচে অল্পের জন্য বড় আঘাত পাওয়ার হাত থেকে বাঁচলেন দুই তারকা পূজা বস্ত্রকার এবং স্নেহ রানা। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত মাঠ ছাড়েন স্নেহ।

২৫ ওভার চলাকালীন পয়েন্টে ফিল্ডিং করতে গিয়ে একে অপরের সঙ্গে ধাক্কা খান দুজনে। এরপরই দলের সকলে ছুটে আসেন পরিস্থিতি সামাল দিতে। 'আইসব্যাগ' নিয়ে আসা হয় স্নেহ রানার জন্য এবং অবশেষে মাঠ ছাড়েন তিনি। এই দৃশ্যটি প্রকাশ্যে আসতেই চাপে পড়ে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। অনেকেই মনে করছেন এটি বড় ধাক্কা হতে পারে আজকের এবং আগামী ম্যাচের জন্য। আবার কেউ কেউ মনে করছেন যে তিনি দ্রুতই মাঠে ফিরবেন । এবার দেখার বিষয়, শেষ পর্যন্ত তাঁকে মাঠে দেখা যাবে কিনা। তবে তাঁর ড্রেসিংরুম ফিরে যাওয়া কিছুটা হলেও, ধাক্কা দিয়েছে ভারতকে। প্রসঙ্গত, শেষ খবর পাওয়া পর্যন্ত অস্ট্রেলিয়া স্কোর ৩৪.৪ ওভারে ৪ উইকেটে ১৬৬।

টেস্ট জয়ের পর প্রত্যাশা অনেকটাই বেড়ে গিয়েছে ভারতের। স্বাভাবিক ভাবেই অনেকেই ভেবেছিলেন ওডিআই সিরিজের শুরুটা ভালো ভাবে করবে ভারতীয় মহিলা দল। কিন্তু কোথায় কী! হার দিয়ে সিরিজ শুরু করেছেন হরমনপ্রীতরা। ফলে সিরিজে টিকে থাকতে হলে আজকের এই ম্যাচ জিততেই হবে ভারতকে। সেই টার্গেট নিয়েই তারা মাঠে নেমেছেন।

উল্লেখ্য, প্রথম ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করা সিদ্ধান্ত নেয় ভারত। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৮২ রান তোলে তারা। সর্বোচ্চ ৮২ রান করেন জেমিমা রড্রিগেস। এছাড়া পূজা বস্ত্রকার করে ৬২। অস্ট্রেলিয়ার বোলারদের মধ্যে দুটি করে উইকেট পান অ্যাশলে এবং জর্জিয়া । এছাড়া একটি করে উইকেট তোলেন ব্রাউন, মেগান শাট, আলানা কিং এবং অ্যানাবেল সাদারল্যান্ড। জবাবে রান তাড়া করতে নেমে ৪৬.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে প্রয়োজনীয় রান তুলে নেয় অস্ট্রেলিয়া। সর্বোচ্চ ৭৮ রান করেন ফোব লিচফিল্ড। এছাড়া পেরি করেন ৭৫ এবং ম্যাকগ্রাথ করেন ৬৮। ভারতের বোলারদের মধ্যে একটি করে উইকেট পান রেনুকা ঠাকুর সিং, স্নেহ রানা, পূজা বস্ত্রকার এবং দীপ্তি শর্মা। ম্যাচের সেরা হন ফোব লিচফিল্ড।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.