বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’…বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না

IPL 2024-‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’…বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তাঁর এক সময়ের সতীর্থ, বন্ধু সুরেশ রায়না। ছবি- সিএসকে ট্যুইটার (CSK Twitter)

হোটেল রুমের জন্য নয়, অন্য কারণে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলাম,অবশেষে বললেন রায়না। নিজের সিদ্ধান্তের কথা তিনি টিম ম্যানেজমেন্ট এবং সেই সময় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে জানিয়ে ছিলেন, বলছেন চিন্না থালা সুরেশ রায়না

২০২০ আইপিএল থেকে সরে দাঁড়িয়ে ছিলেন সুরেশ রায়না। করোনাকালে তাঁর সরে দাঁড়ানো নিয়ে নানা মহলে নানা জল্পনা হয়েছিল। কোথাও দাবি করা হয়েছিল মনের মতো হোটেল রুম না পাওয়াতেই নাকি তিনি সরে দাঁড়িয়ে ছিলেন। এরই মধ্যে সামনে এসেছিল মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তাঁর সম্পর্কে অবনতির জল্পনাও। সেই নিয়ে মুখ খুলেছিলেন সিএসকের মালিকও। যদিও সেই নিয়ে এতদিন খুব বেশি কথা বলতে দেখা যায়নি দুজনের কাউকেই। ২০২১ সালেই ফের চেন্নাই সুপার কিংসের জার্সিতে ফিরেছিলেন সুরেশ রায়না। কিন্তু পারফরমেন্স তেমন ছিল না। যদিও তাঁর দল চ্যাম্পিয়ন হয়। ফলে পরবর্তী সময় দল থেকে সরে দাঁড়িয়েছিলেন। অবশেষে ২০২০ সালের আইপিএলের সময় হওয়া সেই বিতর্ক নিয়েই মুখ খুললেন সুরেশ রায়না। সেবছর মার্চ মাস থেকেই গোটা দেশে গ্রাস করেছিল করোনা আতঙ্ক। ফলে আইপিএলও তখন বন্ধ হয়ে গেছিল। এরপর বছর শেষের আগে মিলিয়ন ডলার ক্রিকেট লিগ চালু করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই। সেবার গোটা আইপিএলেই তাঁর না খেলার কারণ অবশেষে স্পষ্ট করলেন রায়না।

আরও পড়ুন-IPL 2024- সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ

এবারের আইপিএলে ক্রিকেট বিশ্লেষকের ভূমিকায় দেখা যাচ্ছে চিন্না থালাকে। এক সময় ধোনির সতীর্থকে মাঝে মধ্যেই ধোনিকে নিয়ে প্রশ্ন করা হয়। কদিন আগেই তিনি বলেছেন, আগামী মরশুমেও খেলতে পারেন এসএসডি। নিজের গ্যারেজে থাকা গাড়ি ধোনি নাকি নিজেই ঠিক করেন, এসবই মজার তথ্য ফাঁস করেছেন রায়না। এরই মধ্যে তাঁর কাছে প্রশ্ন আসে ২০২০ আইপিএলে দলের সঙ্গে না থাকা নিয়ে। সঙ্গে উঠে আসে হোটেল রুম বিতর্ক প্রসঙ্গ। এবার বিষয়টি খোলসা করলেন প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার, যিনি ধোনির সঙ্গেই একই সময় আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন-IPL 2024-SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

২০২০ সালে আরবে হওয়ার আইপিএলে করোনা থেকে ক্রিকেটারদের সুরক্ষিত করতে ‘Bio Bubble’ পদ্ধতি নিয়েছিল আইপিএল কর্তৃপক্ষ, যাতে ক্রিকেটাররা অন্য কোথাও যেতে না পারে এবং সংক্রমণ না ছড়ায়। সেই নিয়েও রায়না তখন মুখ খুলে বলেছিলেন, এই পদ্ধতি মোটেই বাস্তবসম্মত নয়। এরপরই শুরু হয় হোটেল রুম পছন্দ না হওয়ার তত্ব।

আরও পড়ুন-IPL 2024-রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI

সমস্ত গুঞ্জন উড়িয়ে এক সাক্ষাৎকারে সুরেশ রায়না বলছেন, ‘২০২০ আইপিএলে করোনার জন্য এমনিতেই সকলে মানসিক চাপে ছিল। তারই মধ্যে আমাদের পরিবার সদস্যদের খুন করা হয় পাঠানকোটে। এর ফলে আমার বাবা খুব চিন্তায় ছিল। পরিবারের বাকিরাও খুব আতঙ্কিত ছিল। সেই সময় আমার মনে হয়েছিল ক্রিকেট পরেও খেলা যেতে পারে, কিন্তু পরিবার আগে। এরপর ধোনি এবং টিম ম্যানেজমেন্টকে জানিয়েছিলাম সিদ্ধান্তের কথা। পরের বছর আইপিএলে ফিরেই চ্যাম্পিয়ন হয়েছিলাম। কিন্তু Bio Bubble-এর নিয়ম ছিল সেখান থেকে কেউ বেরোলে আর ফিরতে পারবে না। বেরোতে গেলে যদি ১৫দিন সময় লাগে, যখন প্রত্যেক দিনই কেউ করোনা আক্রান্ত হচ্ছে, তারপর দেশে ফিরেও তো ১৫দিন আইসোলেশনে থাকতে হত। তাই বিষয়টা বাস্তবসম্মত নয় বলেছিলাম’।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.