বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

IPL 2024-SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

গৌতম গম্ভীরকে জড়িয়ে ধরেছেন শাহরুখ খান। ছবি- এএনআই (ANI)

খারাপ সময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ খান। বলেছিলেন, খারাপ ফর্মের মধ্যেও প্রত্যেক ম্যাচেই তাঁকে খেলতে হবে, বলছেন গৌতি গম্ভীর। আইপিএলে তাঁর দেখা সেরা ফ্র্যাঞ্চাইজি মালিক শাহরুখ, জানাচ্ছেন নাইট রাইডার্সের মেন্টর।

আইপিএলে তাঁর দেখা সেরা ফ্র্যাঞ্চাইজি মালিক শাহরুখ খান, বলছেন কলকাতা নাইট রাইডার্স দলের মেন্টর গৌতম গম্ভীর। নিজের কেরিয়ারে কয়েকটি দলের হয়েই খেলেছেন গৌতি। কোথাও অধিনায়ক বা মেন্টরের দায়িত্বও সামলেছেন নিজের মতো করে। কখনও তাঁর নেওয়া সিদ্ধান্ত পক্ষে গেছে কখন বিপক্ষে, কিন্তু কেকেআরের মালিকই একমাত্র ব্যক্তি, যিনি কখনও তাঁর সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করেননি বলছেন বর্তমান নাইট মেন্টর। দলকে দুবার আইপিএল জেতানোর নজির রয়েছে কলকাতা নাইট রাইডার্সের একদা অধিনায়ক গৌতম গম্ভীরের। এখনও পর্যন্ত যে দুবার কলকাতা চ্যাম্পিয়ন হয়েছে, সেই দুবারই অধিনায়ক ছিলেন দিল্লির ছেলে গৌতি। দীর্ঘদিন এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে জড়িত থাকার জেরে, অনেকটা ঘরের ছেলেই হয়ে গেছেন তিনি। সাত বছর দলের অধিনায়কত্ব করলেও সাত মিনিটের জন্য তাঁর সঙ্গে দল নিয়ে কথা বলেননি শাহরুখ, বলছেন গৌতি।

 

আরও পড়ুন-IPL 2024-‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর?

সম্প্রতি কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীর আইপিএলে নিজের বিভিন্ন অভিজ্ঞতা সম্পর্কে কথা বলতে গিয়ে বলেন, 'আমি যত ফ্র্যাঞ্চাইজি মালিকের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে শাহরুখ খান সেরা। আমি এখন দলের মেন্টর বলে একথা বলছি না। এর আগে যখন আমি সাত বছর এই দলের অধিনায়কত্ব সামলেছি, তখন সাত মিনিটের জন্যেও আমার সঙ্গে ক্রিকেট নিয়ে কথা বলেনি। একমাত্র একটা সময়ই কথা বলেছিল যখন আমি একটু খারাপ সময়ের মধ্যে যাচ্ছিলাম, আর নিজেকে সরিয়ে নেব ভেবেছিলাম।

আরও পড়ুন-IPL 2024-ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

এরপরই শাহরুখের দেওয়ার পেপ টকের কথা উল্লেখ করেন গৌতম গম্ভীর। ঠিক কতটা তাঁকে কিং খান সমর্থন করেছিল সেটা বলতে গিয়ে নাইটদের মেন্টর বলছেন,' আমার যখন খারাপ সময় যাচ্ছিল ব্যাটে তখন আমায় একটা কথাই বলেছিল, তুমি যতদিন চাও এখানে খেলবে। তার জন্য নিজেকে বসানোর কোনও প্রয়োজন নেই। প্রত্যেকটা ম্যাচেই আমায় খেলতে হবে বলেছিল শাহরুখ। তাহবে ভেবে দেখ, এমন একজন মানুষ যে নিজের জীবনে এত কিছু পেয়েছে। সে কখনও ক্রিকেট নিয়ে কথাই বলেনি, অথচ ঠিক সময় এসেই আমার সঙ্গে কথা বলেছিল। আমি বলছি না ওই সাত বছরে আমি সব সিদ্ধান্ত ঠিক নিয়েছিলাম, কিন্তু আমার ওপর ভরসা করত বলেই কখনও আমার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করেনি। তাই আইপিএলে যতজনের সঙ্গে কাজ করেছি, শাহরুখ খানই সেরা'।

আরও পড়ুন-IPL 2024-রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,সেটা ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

একটা সময় আইপিএলে ধারাবাহিকভাবে খারাপ পারফরমেন্স করছিলেন গৌতম গম্ভীর। সেই সময়ই নিজেকে প্রথম একাদশ থেকে সরিয়ে নেওয়ার কথা ভেবেছিলেন। কিন্তু অধিনয়ক হিসেবে তাঁর প্রথম একাদশ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত , তাঁর বর্ণময় কেরিয়ারে একটা কালো দাগের মতো হতে পারত, সেই কারণে তাঁকে কেকেআরের প্রত্যেক ম্যাচেই খেলতে বলেন বলিউডের কিং খান।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

লিড ধরে রাখতে পারিনি, হতাশ লাগছে- Malaysia Masters final-এ হেরে আক্ষেপ সিন্ধুর এগিয়ে আসছে রেমাল ঘূর্ণিঝড়, কলকাতায় বৃষ্টি, বাংলাদেশের কী পরিস্থিতি? স্টার্কের ২৪ কোটি টাকার বল, বেঙ্কির ৩ বলের ম্যাজিক- কোন ৫ মুহূর্তে IPL জিতল KKR? IPL Final-এ গোল্ডেন ডাক করে ম্যাক্সওয়েল, স্টোইনিসের লজ্জার নজির ছুঁলেন হেড সোমে বাতিল ৫২ ট্রেন! ঘূর্ণিঝড়ের জেরে শিয়ালদা-হাওড়ায় কোনগুলি চলবে না? রইল লিস্ট এয়ার টার্বুল্য়ান্সের মাঝে পড়ল কাতার বিমান সংস্থার ফ্লাইট, ১২জন আহত ১১৩ রানে অলআউট, CSK-কে মুক্তি দিয়ে IPL Final-এর ইতিহাসে সর্বনিম্ন স্কোর SRH-এর সুনীলের বিদায়ী ম্যাচের জন্য বিশেষ পরিকল্পনা, অনুমতির অপেক্ষায় বঙ্গ ফুটবল সংস্থা মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে

Latest IPL News

মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.