বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024: ৯ জুন অনুষ্ঠিত ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা!

T20 WC 2024: ৯ জুন অনুষ্ঠিত ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা!

ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা

৯ জুন নিউইয়র্কে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। মিডিয়া রিপোর্ট অনুসারে, পুনঃবিক্রয় বাজারে টিকিটের দাম ইতিমধ্যেই আকাশচুম্বী হয়েছে। এই ম্যাচের ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা!

ভারত বনাম পাকিস্তানের ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। দুই দলের মধ্যে কোনও দ্বিপাক্ষিক সিরিজ নেই এবং উভয় দল শুধুমাত্র আইসিসি এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিলের ইভেন্টে মুখোমুখি হয়। সেই কারণেই ভক্তরা এই ম্যাচ উপভোগ করার সুযোগ হাতছাড়া করেন না।

টিকিটের দাম আকাশ ছোঁয়া

বিশ্বের যে কোনও কোণে যেখানেই এই দুই দল মুখোমুখি হয়, ভক্তরা অর্থ খরচ করে সেখানে ম্যাচ দেখতে যান। এখন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দুই দলই মুখোমুখি হবে। দুটি দল ৯ জুন নিউইয়র্কে মুখোমুখি হবে এবং মিডিয়া রিপোর্ট অনুসারে, পুনঃবিক্রয় বাজারে টিকিটের দাম ইতিমধ্যেই আকাশচুম্বী হয়েছে।

আরও পড়ুন… IPL-এর আগেই ক্রিকেটারদের মিলনক্ষেত্র হয়ে উঠল জামনগর, দেখুন আম্বানিদের অনুষ্ঠানে সচিন-ধোনিদের সেরা মুহূর্ত

অফিসিয়াল টিকিটের দাম

টিকিটের অফিসিয়াল বিক্রিতে টিকিটের সর্বনিম্ন মূল্য ছয় ডলার অর্থাৎ ৪৯৭ টাকা ধার্য করা হয়েছে। একই সময়ে, এই ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য প্রিমিয়াম আসনের দাম চারশো ডলার অর্থাৎ কর ছাড়াই প্রায় ৩৩,১৪৮ টাকা।

কিছু সাইটে টিকিট বিক্রি হচ্ছে খুব দামি

যাইহোক, StubHub এবং SeatGeek এর মত প্ল্যাটফর্মে টিকিটের দাম অনেক বেশি রাখা হয়েছে। অফিসিয়াল সেলের জন্য যে টিকিটের দাম ছিল চারশো ডলার, রিসেল সাইটের দাম চল্লিশ হাজার ডলার অর্থাৎ প্রায় ৩৩ লক্ষ টাকা। যদি এটি প্ল্যাটফর্ম ফিতে যোগ করা হয় তবে এই মূল্য ৫০ হাজার ডলার অর্থাৎ প্রায় ৪১ লক্ষ টাকায় পৌঁছতে পারে।

আরও পড়ুন… বাইক দুর্ঘটনার পরে কেমন আছেন রবিন মিঞ্জ? IPL 2024 এর আগে বড় আপডেট দিলেন ক্রিকেটারের বাবা

এনবিএ এবং সুপার বোলের চেয়েও বেশি দামে টিকিট বিক্রি হচ্ছে

ইউএসএ টুডে-এর একটি রিপোর্ট অনুসারে, সুপার বোল ৫৮ টিকেট সেকেন্ডারি মার্কেটে সর্বাধিক ৯ হাজার ডলারে পেতে পারেন, যেখানে NBA ফাইনালের জন্য কোর্টসাইড সিটগুলি সর্বাধিক ২৪ হাজার ডলারে পাওয়া যেতে পেতে পারে।

দাম ১.৮৬ কোটি টাকা পৌঁছেছে

SeatGeek প্ল্যাটফর্মে, ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম আকাশছোঁয়া হয়েছে। T20 বিশ্বকাপ 2024-এ ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য এই সাইটে সবচেয়ে দামী টিকিটের দাম এক লক্ষ ৭৫ হাজার ডলার অর্থাৎ প্রায় ১.৪ কোটি টাকা। যদি প্ল্যাটফর্ম চার্জ এবং অতিরিক্ত ফি যোগ করা হয়, তাহলে পরিসংখ্যান প্রায় ১.৮৬ কোটি টাকাও হতে পারে।

আরও পড়ুন… IPL 2024: বিশ্বকাপজয়ীর ওপরেই আস্থা, নতুন অধিনায়কের নাম ঘোষণা করল সানরাইজার্স হায়দরাবাদ

একই গ্রুপে ভারত-পাকিস্তান

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি প্রকাশ করা হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টে ভারতীয় দলকে রাখা হয়েছে গ্রুপ এ পাকিস্তানের সঙ্গে। এই গ্রুপে এই দুটি বড় দল। এগুলো ছাড়া আয়ারল্যান্ড, কানাডা ও আমেরিকার জন্য এই দুই দলের বিরুদ্ধে যে কোনও ম্যাচে জেতা কঠিন হবে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের নেতৃত্বে থাকবেন রোহিত শর্মা এবং পাকিস্তানের নেতৃত্ব দেবেন শাহিন শাহ আফ্রিদি।

দুই দলেরই রেকর্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপে অষ্টমবারের মতো মুখোমুখি হবে এই দুই দল। এর আগে সাতবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হয়েছে ভারত। টিম ইন্ডিয়া ছয়বার ম্যাচ জিতেছে, আর পাকিস্তান দল একবার জিতেছে। ওডিআই এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ সহ, ভারতীয় দল মাত্র একবার পাকিস্তানের কাছে হেরেছে। এই ম্যাচটি ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হয়েছিল, যা পাকিস্তান ১০ উইকেটে জিতেছিল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মানিকতলায় রেলিং ভেঙে ফুটপাতে উঠল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনা কলকাতায়, আহত ২ শিশু ঝুলছিল দলত্যাগ বিরোধী আইনের খাঁড়া, অবশেষে বিধায়ক পদে ইস্তফা দিলেন বিশ্বজিৎ দাস ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.