বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: বিশ্বকাপজয়ীর ওপরেই আস্থা, নতুন অধিনায়কের নাম ঘোষণা করল সানরাইজার্স হায়দরাবাদ

IPL 2024: বিশ্বকাপজয়ীর ওপরেই আস্থা, নতুন অধিনায়কের নাম ঘোষণা করল সানরাইজার্স হায়দরাবাদ

সানরাইজার্স হায়দরাবাদের নতুন ক্যাপ্টেন প্যাট কামিন্স (ছবি-AP) (AP)

সোমবার, ৪ মার্চ, আসন্ন আইপিএল ২০২৪-এর জন্য তাদের নতুন অধিনায়কের নাম সোশ্যাল মিডিয়া মাধ্যমে ঘোষণা করেছে সানরাইজার্স হায়দরাবাদ। অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার প্যাট কামিন্সকে নতুন অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল ২০২৪)-এর জন্য নিজেদের নতুন অধিনায়কের নাম ঘোষণা করল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ। সোমবার, ৪ মার্চ, আসন্ন আইপিএল ২০২৪-এর জন্য তাদের নতুন অধিনায়কের নাম সোশ্যাল মিডিয়া মাধ্যমে ঘোষণা করেছে সানরাইজার্স হায়দরাবাদ। অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার প্যাট কামিন্সকে নতুন অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন… IPL হল বিশ্বের সবথেকে কঠিন লিগ! রাজনীতি থেকে বিরতি নিয়ে প্রথমবার মুখ খুললেন KKR-এর মেন্টর গম্ভীর

এইডেন মার্করামের জায়গায় অধিনায়ক হিসাবে প্যাট কামিন্সের নাম ঘোষণা করা হয়। আসলে দক্ষিণ আফ্রিকার মার্করামের স্থলাভিষিক্ত হবেন অজি তারকা কামিন্স। এইডেন মার্করাম গত মরশুমে SRH-এর দায়িত্ব নিয়েছিলেন। তার নেতৃত্বে, হায়দরাবাদের পারফরম্যান্স খুব খারাপ ছিল, দলটি ১৪ ম্যাচের মধ্যে ১০টিতে হেরেছিল। এবং সেই কারণেই পয়েন্ট টেবিলের নীচে ১০ তম স্থানে দাঁড়িয়েছিল। দলের পারফরম্যান্সের উন্নতির জন্য এই সিদ্ধান্ত নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদের টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন… IND vs ENG: একটা টেস্ট ম্যাচে ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন

হয়তো এটা আগে থেকেই ঠিক করা হয়েছিল। সেই কারণেই সানরাইজার্স হায়দরাবাদ এবারের মিনি নিলামে প্যাট কামিন্সের জন্য অনেক টাকা খরচ করেছিল। SRH এই অস্ট্রেলিয়ান ফাস্ট বোলারকে দলে নিতে খরচ করেছিল ২০.৫০ কোটি টাকা। দলে অন্তর্ভুক্ত হওয়ার পরে জল্পনা চলছিল, এমন পরিস্থিতিতে তার অধিনায়ক হওয়াটা সময়ের অপেক্ষা ছিল। স্বাভাবিক ভাবেই প্য়াট কামিন্সের হাতে নেতৃত্ব তুলে দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারই ঘোষণা করা হয়।

আরও পড়ুন… Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের বিরুদ্ধে এগিয়ে গিয়েও হারলেন রাফায়েল নাদাল

গত ৯ মাস ক্রিকেট বিশ্বে প্যাট কামিন্সের জন্য নজিরবিহীন ছিল। তার নেতৃত্বে অস্ট্রেলিয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতেছিল। তাঁর নেতৃত্বে দলটি অ্যাশেজ ধরে রাখতেও সফল হয়েছিল। এছাড়া ২০২৩ সালে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ জিততেও সফল হয়েছিল অস্ট্রেলিয়া। প্যাট কামিন্স গত বছর আইসিসির বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছিলেন এবং আইসিসি টেস্ট দলের অধিনায়কও নিযুক্ত হন। প্যাট কামিন্সের নেতৃত্বে এ বছর সানরাইজার্স হায়দরাবাদের পারফরম্যান্সের উন্নতি হবে বলে আশা করা হচ্ছে। আপনাদের জানিয়ে রাখি, অস্ট্রেলিয়ার অধিনায়ক ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে ২০১৬ সালে শেষ শিরোপা জিতেছিল সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন… IPL 2024: শুরুর আগেই ধোনির CSK-তে বড় ধাক্কা! চোটের জন্য মে পর্যন্ত মাঠে নামতে পারবেন না তারকা ব্যাটার

সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল ২০২৪ স্কোয়াড-

প্যাট কামিন্স (অধিনায়ক), আব্দুল সামাদ, অভিষেক শর্মা, এইডেন মার্করাম, মার্কো জনসন, রাহুল ত্রিপাঠী, ওয়াশিংটন সুন্দর, গ্লেন ফিলিপস, সানভির সিং, এনরিখ ক্লাসেন, ভুবনেশ্বর কুমার, মায়াঙ্ক আগরওয়াল, টি. নটরাজান, আনমন সিং, মায়াঙ্ক মারকান্ডে, উপেন্দ্র সিং যাদব, উমরান মালিক, নীতীশ কুমার রেড্ডি, ফজলহক ফারুকি, শাহবাজ আহমেদ, ট্র্যাভিস হেড, ওয়ানিন্দু হাসরাঙ্গা, জয়দেব উনাদকাট, আকাশ সিং, জাথাভেদ সুব্রামনিয়ান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

শনিবার অনেকটা বাড়ল ময়দানের আয়, ১০ দিনে মোট কত আয় হল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর? রাওয়ালপিন্ডিতে কিউয়িদের উড়িয়ে ইমরান খানের ক্যাপ্টেন্সি রেকর্ডের আরও কাছে বাবর আদিবাসীদের সঙ্গে মিশতে তাঁদেরই পোশাক পরে গেলেন দেব! কটাক্ষ করে হিরণ বললেন কী? ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.