বাংলা নিউজ > ক্রিকেট > US T10 Masters: ৫ ওভারের ক্রিকেট ম্যাচে দাদা ইউসুফের দলের বোলারদের পিটিয়ে ছাতু করলেন ইরফান পাঠান

US T10 Masters: ৫ ওভারের ক্রিকেট ম্যাচে দাদা ইউসুফের দলের বোলারদের পিটিয়ে ছাতু করলেন ইরফান পাঠান

ব্যাট হাতে ঝড় তুলে ম্যাচের সেরা ইরফান। ছবি- ইউএস টি-১০।

California Knights vs New Jersey Triton's US T10 Masters 2023: ইউসুফ ব্যর্থ, মারকাটারি ব্যাটিংয়ে ম্যচের সেরার পুরস্কার জিতলেন ইরফান।

একেই ১০ ওভারের ম্যাচে ধুমধাড়াক্কা ব্যাটিং দেখা যায়। ওভার প্রতি ১০-১২ রান ওঠা টি-১০ ক্রিকেটে নিতান্ত স্বাভাবিক বিষয়। তার উপর সেই ম্যাচ যদি কমে দাঁড়ায় ৫ ওভার প্রতি ইনিংসে, তাহলে ক্রিকেটপ্রেমীদের নড়েচড়ে বসাই স্বাভাবিক। শুক্রবার চলতি ইউএস টি-১০ মাস্টার্সে দেখা গেল তেমনই একটি ম্যাচ।

ক্যালিফোর্নিয়া নাইটস বনাম নিউ জার্সি ট্রাইটনসের মধ্যে লিগের ১৯তম ম্যাচটি বৃষ্টির জন্য কমে দাঁড়ায় ৫ ওভার প্রতি ইনিংসে। আরও উল্লেখযোগ্য বিষয় হল, এই ম্যাচে সম্মুখসমরে নামেন দুই পাঠান ভাই ইউসুফ ও ইরফান। শেষমেশ দাদা ইউসুফের দলকে হারিয়ে ম্যাচের নায়ক হন ভাই ইরফান পাঠান।

ফ্লোরিডায় টস জিতে নিউ জার্সির ক্যাপ্টেন গৌতম গম্ভীর শুরুতে ব্যাট করতে পাঠান ক্যালিফোর্নিয়াকে। অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন ক্যালিফোর্নিয়া নির্ধারিত ৫ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৭৬ রান সংগ্রহ করে। অর্থাৎ, ওভার প্রতি ১৫.২০ রান তোলে তারা। ইরফান পাঠান ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৩ বলে ৩১ রানের মারকাটারি ইনিংস খেলে অপরাজিত থাকেন। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১০ বলে ২৪ রান করে নট-আউট থাকেন অ্যাশলে নার্স।

আরও পড়ুন:- আরও ফুলে-ফেঁপে উঠল BCCI-এর কোষাগার, বিরাট অঙ্কের চুক্তিতে পেল নতুন টাইটেল স্পনসর, ম্যাচ পিছু কত টাকা মিলবে?

ক্যাপ্টেন ফিঞ্চ ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭ বলে ১৯ রান করে আউট হন। নিউ জার্সির লিয়াম প্লাঙ্কেট ১ ওভারে ১০ রান খরচ করে একমাত্র উইকেটটি তুলে নেন। আরপি সিং ১ ওভার বল করে ১৩ রান খরচ করেন। অভিমন্যু মিঠুনও ১ ওভারে ১৩ রান খরচ করেন।

পালটা ব্যাট করতে নেমে নিউ জার্সি নির্ধারিত ৫ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৫২ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। ফলে তারা ম্যাচ হারে ২৪ রানের ব্যবধানে। ইউসুফ পাঠান ১টি বাউন্ডারির সাহায্যে ২ বলে ৪ রান করে আউট হন। ১টি ছক্কার সাহায্য়ে ১১ বলে ১৪ রান করেন জেসি রাইডার। ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৫ বলে ২৯ রান করেন ক্রিস বার্নওয়েল। পিটার ট্রেগো ও ক্যামেরন ডেলপোর্ট উভয়েই ব্যক্তিগত ১ রানে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- Asia Cup 2023: অনুশীলনেও কোহলির সঙ্গে জুটিতে শ্রেয়স, এশিয়া কাপে কপাল পুড়তে পারে সূর্যকুমারের

ক্যালিফোর্নিয়ার বেন লাফলিন ১ ওভারে ৭ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন। ১ ওভারে ১১ রান খরচ করে ১টি উইকেট পকেটে পোরেন পবন সূয়ল। ইরফান ১ ওভার হাত ঘুরিয়ে ১৩ রান খরচ করে। কোনও উইকেট পাননি তিনি। ম্যাচের সেরা হন ইরফান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

KKR-এর তৃতীয় ব্যাটার হিসেবে IPL-এ সেঞ্চুরি নারিনের, বাকি দু'জন কারা? ভয়ঙ্কর কাণ্ড! চলন্ত ট্রেনে সাপে কামড়ে দিল যাত্রীকে, সিল করে দেওয়া হল বগি কয়লা কেলেঙ্কারির সাজায় HC স্থগিতাদেশ দিতেই দিলীপ রায়কে প্রার্থী করল BJP মাউথ অর্গানে 'পুরানো সেই দিনের কথা' বাজালেন শুভ্রজিৎ, থাকতে না পেরে সাহেব… Unhappy Leaves: মন খারাপ লাগলেই ছুটি নিন, বস কিছু বলবে না! ‘‌বিজেপি ২০০ আসন পার করতে পারবে না’‌, জলপাইগুড়ি থেকে দাবি করলেন মমতা IPL-এ সর্বাধিক রানের লিস্টে তিনে নারিন! ‘আগে কেউ বললে তামাশা বলে উড়িয়ে দিতাম’ রাম নবমীতে বিশেষ কাকতালীয় সংযোগ, ৩ রাশির ভাগ্য খুলবে, আয় বাড়বে, হবে ইচ্ছা পূরণ 'জুমলাবাজদের থেকে সাবধান', মোদীকে টার্গেট? ভুয়ো ভিডিয়ো নিয়ে FIR দায়ের করলেন আমির মাথায় এসি লাগিয়ে ঘুরবে ট্রাফিক পুলিশ! গরম থেকে বাঁচতে বিশেষ হেলমেট তৈরি পড়ুয়ার

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.