বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: অস্ট্রেলিয়ায় পৌঁছে কুলির ভূমিকায় রিজওয়ান-বাবররা! নিজেদের লাগেজ নিজেরাই ট্রাকে তুললেন

ভিডিয়ো: অস্ট্রেলিয়ায় পৌঁছে কুলির ভূমিকায় রিজওয়ান-বাবররা! নিজেদের লাগেজ নিজেরাই ট্রাকে তুললেন

মহম্মদ রিজয়ানরা নিজেদের লাগেজ নিজেরাই ট্রাকে তুলছেন (ছবি-এক্স)

পাকিস্তান ক্রিকেট দল অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছে। শান মাসুদের নেতৃত্বে পাকিস্তান দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। যাইহোক, অস্ট্রেলিয়ায় পাকিস্তান ক্রিকেট দলকে স্বাগত জানানোর জন্য কেউ আসেনি। স্বাগত তো দূরের কথা, খেলোয়াড়রাই বিমানবন্দরে নিজেদের লাগেজ নিজেরা ট্রাকে লোড করলেন।

পাকিস্তান ক্রিকেট দল শুক্রবার অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছে। সেখানে শান মাসুদের নেতৃত্বে পাকিস্তান দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। যাইহোক, অস্ট্রেলিয়ায় পৌঁছে পাকিস্তান ক্রিকেট দলকে স্বাগত জানানোর তেমন কেউ ছিল না। স্বাগত তো দূরের কথা, খেলোয়াড়রাই বিমানবন্দরে নিজেদের লাগেজ নিজেরাই ট্রাকে লোড করলেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে পাকিস্তান ক্রিকেট দলের শাহিন আফ্রিদি এবং বাবর আজম, মহম্মদ রিজওয়ানকে ট্রলি ব্যাগ নিয়ে একটি ট্রাকের কাছে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। এরপরে পাকিস্তান দলের ক্রিকোররা তাদের লাগেজ নিজেরাই ট্রাকে লোড করলেন। পাকিস্তান দলের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এই ভিডিয়ো দেখে অনেকেই পাকিস্তান দলের ভারতে আসার স্বাগতের কথা মনে পড়ে গিয়েছিল। অনেকেই হায়দরাবাদ বিমান বন্দরের কথা মন করিয়ে দিয়েছিলেন। ভারতে বাবর আজমদের যেভাবে রাজকীয় স্বাগত জানান হয়েছিল, অস্ট্রেলিয়াতে তার একেবারে উল্টো ছবি দেখা গেল। পাকিস্তানের ক্রিকেটারদের যেন কুলি বানিয়ে দেওয়া হল। এই ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে।

সবচেয়ে আশ্চর্যের বিষয় হল পাকিস্তান ক্রিকেট দল যখন পৌঁছায় তখন তাদের স্বাগত জানাতে পাকিস্তান দূতাবাস বা ক্রিকেট অস্ট্রেলিয়ার কোনও প্রতিনিধি উপস্থিত ছিলেন না। পাকিস্তান দল এলে এ ধরনের আয়োজন খেলোয়াড়দের মনোবলকে প্রভাবিত করতে পারে। ভিডিয়োতে সিনিয়র খেলোয়াড় মহম্মদ রিজওয়ানকে ট্রাকের উপরে উঠে তার ভিতরে দাঁড়িয়ে লাগেজ তুলতে দেখা যায়। রিজওয়ান তাঁর সহ খেলোয়াড়দের ব্যাগ গাড়িতে রাখেন এবং সেটি ভিডিয়োতে দেখা যায়। অন্যান্য খেলোয়াড়রাও তাদের জিনিসপত্র রাখছিলেন। এদিকে ভক্তরাও তাদের প্রিয় খেলোয়াড়দের সঙ্গে ছবি তুললেন।

১৪ ডিসেম্বর পার্থে প্রথম ম্যাচ দিয়ে টেস্ট সিরিজ শুরু হবে, এরপর মেলবোর্নে (২৬-৩০ ডিসেম্বর) এবং সিডনিতে (৩-৭ জানুয়ারি) ম্যাচ অনুষ্ঠিত হবে। অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিততে পারেনি পাকিস্তান দল। তবে শান মাসুদ মনে করেন, পাকিস্তান দল এবার ইতিহাস বদলে দেবে। বাবর আজমের জায়গায় সম্প্রতি পাকিস্তান টেস্ট দলের অধিনায়ক নিযুক্ত হয়েছেন মাসুদ। সব ফর্ম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন বাবর আজম। অস্ট্রেলিয়ার কঠিন সফরটি শুরু করতে তৈরি পাকিস্তান দলের নতুন অধিনায়ক শান মাসুদ। তাঁর প্রথম সফরটি তার কাছে বেশ চ্যালেঞ্জের হতে চলেছে। তবে তার আগে এমন ছবি দেখে হতাশ হতে পারেন অনেকে পাক সমর্থক। কারণ বিরাট-রোহিতদের কখনই এমনটা করতে দেখা যায়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত সোনার সংসারে সবচেয়ে বেশি পুরস্কার জগদ্ধাত্রীর, সেরা নায়ক-নায়িকা-জুটি কারা শারীরিক প্রতিকুলতাকে উপেক্ষা করেই পাঁচ উইকেট, চিন্তার খবর দিলেন অশ্বিন 'কভি হাঁ কভি না'-ফিরবে নতুন রূপে? বাবা শাহরুখের জুতোয় পা গলাবেন আরিয়ান! আন্না কে বিয়ের মরশুমে ৭ দিনে অনেকটাই বাড়ল সোনার দাম, আজ কলকাতায় হলুদ ধাতুর রেট কত? ঘুম থেকে উঠতেই হাতে কফির কাপ! অজান্তেই ডাকছেন এই বিপদগুলি মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার ছক্কা মারতেই বদলে গেল চেনা ছবি! মেজাজ গরম করলেন অ্যান্ডারসন, জবাব দিলেন রোহিত Cholesterol Prevention: কোলেস্টেরল কমাতে চান? আপনি এই পানীয় থেকে উপকার পেতে পারেন মুসলিম পক্ষের আবেদন খারিজ HC-র, জ্ঞানবাপীর বেসমেন্টে জারি থাকবে হিন্দুদের পুজো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.