বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! সঙ্কটে থাকা রোহিত-তিলকদের উদ্ধার করে হিরো হলেন অচেনা সানি ভাই

ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! সঙ্কটে থাকা রোহিত-তিলকদের উদ্ধার করে হিরো হলেন অচেনা সানি ভাই

সঙ্কটে থাকা রোহিত-তিলকদের উদ্ধার করে হিরো হলেন অচেনা সানি ভাই (ছবি-এক্স)

সেই সময়ে ভক্তেরা তাদের ভিডিয়ো নিতে থাকেন এবং ছবি তুলতে থাকেন। ঠিক তখনই হাতে হেলমেট নিয়ে সেখানে আসেন এক ব্যক্তি। তিনি সেখান থেকে সমস্ত যানবাহন সরিয়ে দেন এবং বাসের যাওয়ার পথ তৈরি করে দেন। যা দেখে মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রত্যেকেই আনন্দ করতে থাকেন।

জয়পুরের রাস্তায় বড় সমস্যার মুখে পড়েছিল মুম্বই ইন্ডিয়ান্স দল। কিন্তু তখন ভিড়ের মধ্য থেকে একজন দেবদূতের মতো সামনে আসেন এবং রোহিতদের সেখান থেকে উদ্ধার করেন। আমরা আপনাকে বলি যে মুম্বই ইন্ডিয়ান্স দল তাদের পরবর্তী ম্যাচ খেলতে জয়পুর পৌঁছেছে। গভীর রাতের অনুশীলন সেশন থেকে ফেরার সময় জয়পুরের রাস্তায় ট্র্যাফিক জ্যামে আটকে যায় মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাস। দলের সব খেলোয়াড়ের পাশাপাশি সাপোর্ট স্টাফরাও এই বাসে যাতায়াত করেন। এমন অবস্থায় দীর্ঘক্ষণ বাস জ্যামে আটকে থাকলে যে কোনও ধরনের বিপত্তি ঘটতে পারে। এটি লক্ষণীয় যে মুম্বই দল তার পরে ম্যাচ খেলতে জয়পুর পৌঁছে ছিল।

আরও পড়ুন… ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিত শর্মাকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর?

MI এই ভিডিয়োটি পোস্ট করেছে

মুম্বই ইন্ডিয়ান্স তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ঘটনার ভিডিয়োটি পোস্ট করেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে এমআই প্লেয়ার ভর্তি একটি বাস জয়পুরের একটি মোড়ে যানজটে আটকা পড়েছিল। রোহিত শর্মা, তিলক বর্মা, সূর্যকুমার যাদব সহ সমস্ত প্রধান খেলোয়াড় বাসের ভিতরে ছিলেন। একই সঙ্গে বাসের সামনের সড়কে চারদিকে গাড়ি ও মোটরসাইকেল দাঁড়িয়ে ছিল। এসব গাড়িতে চড়ে থাকা লোকজন খেলোয়াড়দের দেখছিলেন এবং তাতে রাস্তার ভিড় আরও বাড়ছিল। সেই সময়ে ভক্তেরা তাদের ভিডিয়ো নিতে থাকেন এবং ছবি তুলতে থাকেন। ঠিক তখনই হাতে হেলমেট নিয়ে সেখানে আসেন এক ব্যক্তি। তিনি সেখান থেকে সমস্ত যানবাহন সরিয়ে দেন এবং বাসের যাওয়ার পথ তৈরি করে দেন। যা দেখে মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রত্যেকেই আনন্দ করতে থাকেন।

আরও পড়ুন… DC-র জন্য বড় ধাক্কা! IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না অজি তারকা মিচেল মার্শ

সাত নম্বর জার্সি

যে ব্যক্তি পথ পরিষ্কার করেছিলেন তাঁর পরনে ছিল কালো টি-শার্ট। সাত নম্বর টি-শার্টে লেখা ছিল তাঁর নাম সানি। পথ পরিষ্কার হয়ে গেলে মুম্বই ইন্ডিয়ান্সের বাস খেলোয়াড়দের নিয়ে সেখান থেকে চলে যায়। তবে এর আগে সানিকে ধন্যবাদ জানাতে ভোলেন না দলের খেলোয়াড়রা। সমস্ত খেলোয়াড় তাদের জায়গায় দাঁড়িয়ে সানির জন্য হাততালি দেন। এরপর সেখান থেকে বাসটি ছেড়ে চলে যায়। সেখানে উপস্থিত লোকজনকে খেলোয়াড়দের দিকে হাত নাড়তে দেখা যায়। একই সময়ে, কেউ কেউ অটোগ্রাফও চান।

আরও পড়ুন… Paris Olympics 2024-এ ভারতের হয়ে রোয়িংয়ের কোটা নিশ্চিত করলেন ভারতীয় সেনাবাহিনীর বলরাজ পানওয়ার

RR vs MI ম্যাচের প্রথম ইনিংসের কী খবর-

আজকের আইপিএল ম্যাচটি রাজস্থান রয়্যালস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে। জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এই ম্যাচ। মুম্বই দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে, যদিও শুরুটা ভালো হয়নি তাদের। প্রথমে রোহিত শর্মা, তারপর ইশান কিষান এবং তারপর একে একে প্যাভিলিয়নে ফেরেন সূর্যকুমার যাদব। ২০ ওভার শেষে মুম্বই ইন্ডিয়ান্স নয় উইকেটে ১৭৯ রান তুলেছে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিলক বর্মা করেন ৬৫ রান এবং নিহাল ওয়াধেরা ৪৯ রান করেন। রয়্যালসের পক্ষে সন্দীপ শর্মা ৫ উইকেট শিকার করেছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.