বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিত শর্মাকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর?

ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিত শর্মাকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর?

খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড (ছবি:এক্স)

ম্যাচের আগে, রাজস্থান রয়্যালস ও মুম্বই ইন্ডিয়ান্স দল জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে নিজেদের অনুশীলন করেছিল। এই সময়ে রাজস্থান রয়্যালসের বোলিং কোচ শেন বন্ডের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মার একটি মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

২২ এপ্রিল, সোমবার আইপিএল ২০২৪-এর ৩৮ তম ম্যাচে জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস এবং মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচের আগে, রাজস্থান রয়্যালস ও মুম্বই ইন্ডিয়ান্স দল জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে নিজেদের অনুশীলন করেছিল। এই সময়ে রাজস্থান রয়্যালসের বোলিং কোচ শেন বন্ডের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মার একটি মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

খোলা মাঠে সকলের সামনে হিটম্যানকে চুমু খাওয়ার চেষ্টা করলেন বন্ড-

রাজস্থান রয়্যালসের বোলিং কোচ শেন বন্ড জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে অনুশীলন করার সময় মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান রোহিত শর্মাকে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন। এই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে মুম্বই ইন্ডিয়ান্স। ভিডিয়োটি শেয়ার করার সময় মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে লেখা হয়েছিল, ‘শেন বন্ড অমূল্য।’ ভিডিয়োতে দেখা যাচ্ছে, শেন বন্ড চুপি চুপি রোহিত শর্মার কাছে আসেন এবং তার গালে চুমু খাওয়ার চেষ্টা করেন।

আরও পড়ুন… DC-র জন্য বড় ধাক্কা! IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না অজি তারকা মিচেল মার্শ

শেন বন্ডের এমন আচরণে চমকে উঠলেন রোহিত শর্মা

মুম্বই ইন্ডিয়ান্সের ওপেনার রোহিত শর্মা অবিলম্বে অবাক হয়ে যান এবং কিছুটা পিছিয়ে যান এবং শেন বন্ড চুম্বন নিতে পারেননি। এর পরেই হাসতে শুরু করেন শেন বন্ড ও রোহিত শর্মা। পাশে দাঁড়িয়ে থাকা রবিচন্দ্রন অশ্বিনও হাসতে থাকেন। রোহিত শর্মা এবং শেন বন্ডের ভিডিয়োতে ভক্তরা তীব্র প্রতিক্রিয়া দিচ্ছেন।

আসুন আমরা আপনাকে বলি যে শেন বন্ড এর আগে ২০১৫ থেকে ২০২৩ পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচের দায়িত্বে ছিলেন। রোহিত শর্মার সঙ্গে শেন বন্ডের গভীর সম্পর্ক রয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স (MI) 2015, 2017, 2019 এবং 2020 আইপিএল শিরোপা জিতেছিল, সেই সময়ে শেন বন্ড তাদের দলের বোলিং কোচ ছিলেন।

আরও পড়ুন… Paris Olympics 2024-এ ভারতের হয়ে রোয়িংয়ের কোটা নিশ্চিত করলেন ভারতীয় সেনাবাহিনীর বলরাজ পানওয়ার

আজ রাজস্থান ও মুম্বইয়ের মধ্যে বড় ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে-

সোমবার আইপিএল ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স দল যখন রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে, তখন তাদের বোলিং ত্রুটিগুলি দূর করে স্বাগতিক দলের প্রতিশোধ নেওয়ার দিকে নজর থাকবে। শেষ চার ম্যাচে তিনটি জয় নিয়ে, মুম্বই ইন্ডিয়ান্স দল পুনরুদ্ধারের পথে রয়েছে এবং মরশুমের খারাপ শুরুর পরে, পয়েন্ট টেবিলের ষষ্ঠ অবস্থান করছে। অন্যদিকে রাজস্থান রয়্যালস দল দারুণ পারফর্ম করে এগিয়ে চলেছে। পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ১২ পয়েন্ট নিয়ে।

আরও পড়ুন… ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

RR vs MI ম্যাচের কী খবর-

আজকের আইপিএল ম্যাচটি রাজস্থান রয়্যালস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে। জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এই ম্যাচ। মুম্বই দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে, যদিও শুরুটা ভালো হয়নি তাদের। প্রথমে রোহিত শর্মা, তারপর ইশান কিষান এবং তারপর একে একে প্যাভিলিয়নে ফেরেন সূর্যকুমার যাদব। ২০ ওভার শেষে মুম্বই ইন্ডিয়ান্স নয় উইকেটে ১৭৯ রান তুলেছে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিলক বর্মা করেন ৬৫ রান এবং নিহাল ওয়াধেরা ৪৯ রান করেন। রয়্যালসের পক্ষে সন্দীপ শর্মা ৫ উইকেট শিকার করেছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.