বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > IND vs SL Live Streaming and Pitch Report: কীভাবে ফ্রিতে দেখবেন আজকের ম্যাচ? কত রান হতে পারে আজকের পিচে

IND vs SL Live Streaming and Pitch Report: কীভাবে ফ্রিতে দেখবেন আজকের ম্যাচ? কত রান হতে পারে আজকের পিচে

ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচ ও আবহাওয়া কেমন থাকবে। ছবির সৌজন্যে-AFP

আজ যে দলই টস জিতুক না কেন তারা প্রথমে ব্যাট করতে পছন্দ করবে। তবে এখানকার পিচে, বোলারদের মধ্যে ফাস্ট বোলারদের প্রাধান্য রয়েছে, এমন পরিস্থিতিতে উভয় দলই তাদের সেরা পেসারদের মাঠে নামাতে চাইবে। চলুন আজ মুম্বইয়ের আবহাওয়া কেমন থাকবে তাও জেনে নেওয়া যাক।

২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপের ৩৩তম ম্যাচটি অনুষ্ঠিত হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই ম্যাচটিতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে ভারত। স্বাগতিক ভারতীয় ক্রিকেট দল আজ তাদের সপ্তম ম্যাচে খেলতে নামবে। এটি লক্ষণীয় যে এর আগে, রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া তাদের ৬ টি ম্যাচ জিতেছে। টিম ইন্ডিয়াই একমাত্র দল যারা আইসিসি ২০২৩ বিশ্বকাপে এখনও অপরাজিত রয়েছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে আজকের ম্যাচটি হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

কী বলছে পিচ রিপোর্ট?

আজ, মুম্বইয়ের মর্যাদাপূর্ণ ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২০২৩ বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দল এবং শ্রীলঙ্কা ক্রিকেট দলের মধ্যে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই একই মাঠে ১২ বছর আগে বিশ্বকাপ ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে দ্বিতীয়বার শিরোপা জিতেছিল টিম ইন্ডিয়া। আমরা যদি ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচের কথা বলি, তবে এখানে রানের বৃষ্টি দেখা গিয়েছে এবং আজকের ম্যাচেও দৃশ্যটি একই রকম হতে পারে যখন ব্যাটসম্যানদের সুবিধা পেতে দেখা যাবে। চলতি বিশ্বকাপে এই মাঠে এখনও পর্যন্ত দুটি ম্যাচ খেলা হয়েছে এবং দুটি ম্যাচেই প্রচুর রান হয়েছে। মজার ব্যাপার হল এই দুই ম্যাচেই রানের পাহাড় গড়েছে দক্ষিণ আফ্রিকা, যারা ইংল্যান্ডের বিরুদ্ধে ৩৯৯ রান করেছিল এবং ২২৯ রানে জিতেছিল, দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকা ৩৮২ রান করেছিল এবং ১৪৯ রানে জিতেছিল। সেই ম্যাচটি ছিল বাংলাদেশের বিরুদ্ধে। আজ যে দলই টস জিতুক না কেন তারা প্রথমে ব্যাট করতে পছন্দ করবে। তবে এখানকার পিচে, বোলারদের মধ্যে ফাস্ট বোলারদের প্রাধান্য রয়েছে, এমন পরিস্থিতিতে উভয় দলই তাদের সেরা পেসারদের মাঠে নামাতে চাইবে। তবে এই পিচে যে বড় রানের খেলা দেখা যেতে পারে তা গত ম্যাচের রিপোর্ট কার্ড দেখে আন্দাজ করাই যায়।

আবহাওয়ার পূর্বাভাস-

আজকের বিশ্বকাপের ম্যাচটি হবে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে মুম্বইয়ে, সমুদ্রের ঠিক সামনে অবস্থিত ওয়াংখেড়ে স্টেডিয়ামে। তাহলে চলুন আজ মুম্বইয়ের আবহাওয়া কেমন থাকবে তাও জেনে নেওয়া যাক। আজ মুম্বইয়ে বৃষ্টির প্রত্যাশিত সামান্য বা কোন সম্ভাবনা নেই। তাই ভক্তরা ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে একটি সম্পূর্ণ ম্যাচ দেখতে পাবেন। এখানে প্রচুর আর্দ্রতা রয়েছে এবং এবারও তার ব্যাতিক্রম হবে না। পরে অবশ্যই বোলিং দলের বোলার এবং ফিল্ডারদের জন্য আরও অসুবিধা হবে। বর্তমানে মুম্বইয়ে দূষণও একটি বড় সমস্যা, তাই ধোঁয়াশাও খেলোয়াড়দের বিরক্ত করতে পারে। ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়, বিকেলে প্রবল সূর্য তাপ থাকবে এবং সন্ধ্যায় আবহাওয়া অবশ্যই কিছুটা স্বস্তি দেবে। তাপমাত্রা সম্পর্কে কথা বললে, আজ মুম্বইয়ের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেন্টিগ্রেডে পৌঁছানোর আশা করা হচ্ছে, যেখানে সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি সেন্টিগ্রেডে নেমে যেতে পারে।

ভারত বনাম শ্রীলঙ্কা বিশ্বকাপের ম্যাচ কোথায় হচ্ছে?

ভারত বনাম শ্রীলঙ্কার ম্যাচটি অনুষ্ঠিত হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

ভারত বনাম শ্রীলঙ্কার ম্যাচটি কখন শুরু হবে?

ভারত বনাম শ্রীলঙ্কার ম্যাচটি শুরু হবে দুপুর ২টোর সময়। টস হবে ১টা ৩০ মিনিটে।

ভারত বনাম শ্রীলঙ্কার ম্যাচটি কোথায় দেখা যাবে?

ভারত বনাম শ্রীলঙ্কার ম্যাচটি টিভিতে দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

ভারত বনাম শ্রীলঙ্কার ম্যাচটি অনলাইনে কোথায় দেখবেন?

ভারত বনাম শ্রীলঙ্কার ম্যাচটি অনলাইনে দেখা যাবে হটস্টার অ্যাপে। এছাড়া এই ম্যাচের বিস্তারিত আপটেডের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলার ওয়েবসাইটে।

২০২৩ বিশ্বকাপে এখনও পর্যন্ত ভারত এবং শ্রীলঙ্কার পারফরম্যান্স সম্পর্কে কথা বললে, টিম ইন্ডিয়া ছয় ম্যাচে ছয়টি জয়ের সঙ্গে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে, শ্রীলঙ্কা ক্রিকেট দল রয়েছে টেবিলের সপ্তম স্থানে। তারা এখনও পর্যন্ত তাদের ছয় ম্যাচে মাত্র দুটি ম্যাচ জিতেছে এবং চার পয়েন্ট সংগ্রহ করেছে। শ্রীলঙ্কা দলের ২০২৩ বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার আশা এখন শেষ হয়েছে। অন্যদিকে, টিম ইন্ডিয়ার এখন সেমিফাইনালে যেতে মাত্র একটি জয় দরকার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

কুড়মিদের নিয়ে রাজ্যের প্রস্তাবিত সমীক্ষার কথা শোনা যায়নি, নীরব থাকলেন মমতা বিস্ফোরক ইডি, ভরা আদালতে তুলে ধরা হল অর্পিতা-পার্থর ঘনিষ্ঠতার 'নিদর্শন' ১৪.৫ লাখ মানুষ পাবে গ্যাস, মিটবে তেলের চাহিদা- ৩০০০ কোটি প্রকল্পের উদ্বোধন মোদীর না জেনেই বিল গেটসকে চা খাইয়েছেন ডলি চায়েওয়ালা! বললেন, 'ভাবলাম বিদেশি কেউ...' কেবল শ্রীময়ী নন, আরও মহিলাদের মন 'চুরি' করেছেন কাঞ্চন! অভিযোগ করে বললেন কী? দাদা বউদি বিরিয়ানিও খান মাত্র ১ চামচ! ফিটনেস ফ্রিক সৌরভ শিখল যোগা করে বয়স কমানো ৬০০ বছর পরে একসঙ্গে আশীর্বাদ করবেন রাহু-কেতু, মার্চে এই ৫ রাশিতে হবে ধনবৃষ্টি রাজ্যের স্কুলগুলি চলে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর দখলে, শিকেয় পঠনপাঠন দেশীয় প্রযুক্তিতে তৈরি হল অত্যাধুনিক এয়ার ডিফেন্স মিসাইল, পরীক্ষায় পেল ১০০-য় ১০০ এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.