বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ব্যাট হাতে ঝড় তুলেও হাফ-সেঞ্চুরি হাতছাড়া রোহিত শর্মার, মার খেলেন উমরান, উইকেটহীন চাহাল

ব্যাট হাতে ঝড় তুলেও হাফ-সেঞ্চুরি হাতছাড়া রোহিত শর্মার, মার খেলেন উমরান, উইকেটহীন চাহাল

আইপিএলের সময় উমরান ও চাহাল। ফাইল ছবি- বিসিসিআই।

Syed Mushtaq Ali Trophy 2023: ২ ওভারে ১৯ রান খরচ করেও উইকেট পাননি যুজবেন্দ্র চাহাল। ব্যাট হাতে ডাহা ফেল আবদুল সামাদ।

নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন রোহিত শর্মা। যদিও ঝোড়ো ব্যাটিংয়ে দলকে বড় রানের ইমারতে বসিয়ে দিতে সক্ষম হন তিনি। প্রতিপক্ষ দল নিজেদের বোলিং কোটা সমাপ্ত করায় ব্যক্তিগত অর্ধশতরানের দোরগোড়ায় অপরাজিত থেকে যান রোহিত।

বৃহস্পতিবার জয়পুরে সৈয়দ মুস্তাক আলি ট্রফির এ-গ্রুপের ম্যাচে সম্মুখসমরে নামে হরিয়ানা ও জম্মু-কাশ্মীর। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে হরিয়ানা। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৭৮ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

ওপেনার অঙ্কিত কুমার ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন। তিনি ১০টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৬৩ বলে ৮৯ রান করে অপরাজিত থাকেন। উইকেটকিপার রোহিত শর্মা ব্যক্তিগত ৪৭ রানে নট-আউট থাকেন। ২৮ বলের আগ্রাসী ইনিংসে তিনি ১টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া হার্ষাল প্যাটেল ১, হিমাংশু রানা ১১ ও নিশান্ত সিন্ধু ১৪ রান করে মাঠ ছাড়েন।

জম্মু-কাশ্মীরের হয়ে ৪ ওভার বল করে ৪৬ রানের বিনিময়ে ১টি উইকেট নেন উমরান মালিক। অর্থাৎ, ওভার প্রতি তিনি ১১.৫০ রান খরচ করেন। এছাড়া ১টি করে উইকেট দখল করেন যুধবীর সিং ও আবিদ মুস্তাক। রসিখ সালাম ৪ ওভারে ২৪ রান খরচ করেন। তবে কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- AFG vs NZ: বিশ্বকাপের সেরা ক্যাচ! পিছন দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ফিল্ডিং স্যান্টনারের- ভিডিয়ো

পালটা ব্যাট করতে নেমে জম্মু-কাশ্মীর ১৭.৩ ওভারে ১০৫ রানে অল-আউট হয়ে যায়। ৭৩ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে হরিয়ানা। জম্মু-কাশ্মীরের হয়ে ব্যাট হাতে একা লড়াই চালান ফাজিল রশিদ। তিনি ১০টি বাউন্ডারির সাহায্যে ৫০ বলে ৬১ রান করে মাঠ ছাড়েন। বাকিদের মধ্যে দুই অঙ্কের রান বলতে আবিদ মুস্তাকের ১৫। ১৪ বলের ইনিংসে আবিদ ১টি চার ও ১টি ছক্কা মারেন। বিব্রান্ত শর্মা ৪, শুভম খাজুরিয়া ১ ও আবদুল সামাদ ১ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি উমরান মালিক।

আরও পড়ুন:- World Cup 2023: ২০০ কিলোমিটারে গাড়ি ছুটিয়ে ৩ বার ট্রাফিক জরিমানার কবলে রোহিত শর্মা- রিপোর্ট

হরিয়ানার হয়ে ৩ ওভার বল করে মাত্র ১২ রানের বিনিময়ে ৩টি উইকেট তুলে নেন অংশুল কাম্বোজ। ৩.৩ ওভার বল করে ১৬ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন হার্ষাল প্যাটেল। ৪ ওভারে ২২ রান খরচ করে ২টি উইকেট সংগ্রহ করেন নিশান্ত সিন্ধু। ৩ ওভারে ১৮ রান খরচ করে ১টি উইকেট দখল করেন সুমিত কুমার। ২ ওভারে ১৯ রান খরচ করেও উইকেট পাননি যুজবেন্দ্র চাহাল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের! ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট মলদ্বীপের সংসদীয় ভোটের ফলাফলে বড় ইঙ্গিত, চিন-প্রেম আরও বাড়তে পারে মুইজ্জুর ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন

Latest IPL News

ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.