বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > World Cup 2023: ২০০ কিলোমিটারে গাড়ি ছুটিয়ে ৩ বার ট্রাফিক জরিমানার কবলে রোহিত শর্মা- রিপোর্ট

World Cup 2023: ২০০ কিলোমিটারে গাড়ি ছুটিয়ে ৩ বার ট্রাফিক জরিমানার কবলে রোহিত শর্মা- রিপোর্ট

ট্রফিক আইন অমান্য করে জরিমানার মুখে রোহিত। ছবি- টুইটার।

India vs Bangladesh World Cup 2023: বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপ ম্যাচে মাঠে নামার আগে রোহিতের কাণ্ড দেখে দুশ্চিন্তায় ক্রিকেটপ্রেমীরা।

ঋষভ পন্তের ভয়াবহ গাড়ি দুর্ঘটনা থেকে শিক্ষা নেননি রোহিত শর্মা। বিশ্বকাপের মাঝেই ভারত অধিনায়কের এমন এক কাণ্ডের কথা সামনে আসে, যা ক্রিকেটপ্রেমীদের উদ্বিগ্ন করবে নিশ্চিত।

ব্যাট হাতে বিশ্বকাপের পরপর ২টি ইনিংসে ঝড় তুলে এমনিতেই স্পটলাইটে রয়েছেন রোহিত। এবার বিদ্যুৎ গতিতে গাড়ি চালিয়ে শিরোনামে চলে চেলেন হিটম্যান। পুণে মিররের খবর অনুযায়ী মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে নির্ধারিত গতিসীমা ছাড়িয়ে তিনবার ট্রাফিক আইন ভাঙেন রোহিত। তিনটি ক্ষেত্রেই ভারত অধিনায়কের নামে অনলাইন ট্রাফিক চালান ইস্যু করা হয়।

আশঙ্কাজনক বিষয় হল, রোহিতের ল্যাম্বরগিনি ২০০ কিলোমিটার প্রতি ঘণ্টার গতি পার করে যায়। একসময় রোহিতের গাড়ি ছুটছিল ২১৫ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে, এমনটাই নাকি জানানো হয়েছে ট্রাফ্রিক পুলিশের তরফে।

ভারত বৃহস্পতিবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বিশ্বকাপের ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে। সেই ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিতেই সড়কপথে মুম্বই থেকে পুণেতে যান রোহিত। সেই সময়ই তিনি এমন কাণ্ড ঘটান বলে খবর।

আরও পড়ুন:- IND vs BAN: 'ওকে পাঁচবার আউট করতে পারা ভাগ্যের বিষয়', কোহলিকে নিয়ে সম্ভ্রম ঝরে পড়ল শাকিবের গলায়

বিশ্বকাপের ঠিক আগে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে জরিমানার কবলে পড়েছিলেন পাকিস্তানের ক্যাপ্টেন বাবর আজম। নিজের অডি গাড়িতে নির্ধারিত গতিসীমা ভেঙেছিলেন তিনিও। উল্লেখযোগ্য বিষয় হল, সব ক্রিকেটারেরই কম-বেশি গাড়িপ্রীতি রয়েছে। গতিও পছন্দ করেন সকলেই। তবে এমন গতিতে গাড়ি চালালে যে দুর্ঘটনার সম্ভাবনা থেকেই যায়, সেই বিষয়টাই উদ্বেগে রাখছে ক্রিকেটপ্রেমীদের।

আরও পড়ুন:- World Cup 2023: তিন ম্যাচের শেষে বিশ্বকাপের সেরা ফিল্ডার কোহলি, প্রথম দশে রয়েছেন আরও এক ভারতীয়

চলতি বিশ্বকাপে রোহিত শর্মার ব্যক্তিগত পারফরম্যান্স:-

১. চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচে খাতা খুলতে পারেননি রোহিত শর্মা। ৬ বল খেলে শূন্য রানে আউট হন ভারত অধিনায়ক। যদিও টিম ইন্ডিয়া ৬ উইকেটে পরাজিত করে অস্ট্রেলিয়াকে।

২. দিল্লিতে আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ১৬টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৮৪ বলে ১৩১ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন রোহিত শর্মা। ভারত ৮ উইকেটে ম্যাচ জেতে।

৩. আমদাবাদে পাকিস্তানের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৬৩ বলে ৮৬ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেন রোহিত শর্মা। ভারত ৭ উইকেটে ম্যাচ জিতে মাঠ ছাড়ে।

সুতরাং, বিশ্বকাপের প্রথম তিন ম্যাচে ৭২.৩৩ গড়ে ভারতের হয়ে সব থেকে বেশি ২১৭ রান সংগ্রহ করেন রোহিত। তাঁর স্ট্রাইক-রেট ১৪১.৮৩। হিটম্যান এখনও পর্যন্ত চলতি বিশ্বকাপে ২২টি চার ও ১১টি ছক্কা মেরেছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.