বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > T20 WC 2024- ৩৯ বছর বয়সে ফের কি দেশের জার্সিতে নামবেন ফ্যাফ ডুপ্লেসি?

T20 WC 2024- ৩৯ বছর বয়সে ফের কি দেশের জার্সিতে নামবেন ফ্যাফ ডুপ্লেসি?

ফের দেশের জার্সিতে কি নামবেন ফ্যাফ ডুপ্লেসি? (ছবি-এক্স)

Faf du Plessis comeback- ফ্যাফ ডু প্লেসি আবুধাবি টি 10 ​​লিগে বলেছিলেন যে তিনি আত্মবিশ্বাসী। ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে ফিরে আসতে পারবেন এবং তিনি গত কয়েক বছর ধরে এটি নিয়ে কথা বলছেন। ৩৯ বছর বয়সি খেলোয়াড়ও প্রকাশ করেছেন যে তিনি ওয়াল্টারের সঙ্গে এই বিষয় নিয়ে আলোচনাও করেছিলেন।

Will Faf du Plessis Return For T20 WC 2024- ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা দলে ফিরতে পারেন তাদের প্রাক্তন অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। এমনটাই ইঙ্গিত দিয়েছেন দলের কোচ রব ওয়াল্টার। তাঁর সঙ্গে নাকি ফ্যাফের এই বিষয়ে আলোচনাও হয়েছে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর আগে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিয়েছেন প্রাক্তন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি সর্বশেষ ২০২০ সালে দক্ষিণ আফ্রিকার হয়ে খেলেছিলেন। এবং তার পরে তাঁকে বিশ্বজুড়ে টি-টোয়েন্টি ক্রিকেট লিগে খেলতে দেখা গেলেও দেশের হয়ে আর খেলতে দেখা যায়নি। চেন্নাই সুপার কিংসের হয়ে ২০২১ সালে ট্রফি জেতার পর, ব্যাঙ্গালোর তাঁকে আইপিএল ২০২২ নিলামে তাদের দলে অন্তর্ভুক্ত করে এবং বিরাট কোহলির জায়গায় তাঁকে RCB দলের অধিনায়ক করা হয়। 

আগামী বছর ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে চলেছে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে যোগ দেওয়ার পর, ডু প্লেসি দুই মরশুমে মোট ১১৯৮ রান করেছেন। গত মরশুমে, তিনি ১৪ ম্যাচে ৭৩০ রান করেছিলেন এবং আটটি হাফ সেঞ্চুরিও করেছিলেন। দক্ষিণ আফ্রিকার কোচ রব ওয়াল্টার ইঙ্গিত দিয়েছিলেন যে ডু প্লেসির জন্য প্রত্যাবর্তনের দরজা বন্ধ হয়নি এবং এখন প্রাক্তন অধিনায়ক আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সম্ভাব্য প্রত্যাবর্তন থেকে পর্দা তুলেছেন। ফ্যাফ ডু প্লেসি আবুধাবি টি 10 ​​লিগে বলেছিলেন যে তিনি আত্মবিশ্বাসী। ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে ফিরে আসতে পারবেন এবং তিনি গত কয়েক বছর ধরে এটি নিয়ে কথা বলছেন। ৩৯ বছর বয়সি খেলোয়াড়ও প্রকাশ করেছেন যে তিনি ওয়াল্টারের সঙ্গে এই বিষয় নিয়ে আলোচনাও করেছিলেন।

ফ্যাফ ডু প্লেসি বলেছেন, ‘আমি বিশ্বাস করি যে আমি আন্তর্জাতিক ক্রিকেটেও প্রত্যাবর্তন করতে পারি।’ আমরা গত কয়েক বছর ধরে এই বিষয়ে কথা বলে আসছি। এ নিয়ে নতুন কোচের সঙ্গেও কথা হয়েছে। আমি আমার শরীরের জন্য কঠোর পরিশ্রম করছি, যাতে আমি এই গেমটি খেলতে পারি যা সকলেই পছন্দ করেন। আপনি একটু বড় হওয়ার সঙ্গে সঙ্গে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি কাজটি চালিয়ে যেতে সক্ষম। কারণ এই সময়ে, হ্যামস্ট্রিং এবং শরীরের অন্যান্য অঙ্গগুলি ভালোভাবে কাজ করে না।’ আগামী জুনে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিয়েছে সব দল। এই বিশ্বকাপ শুরু হবে ৪ জুন থেকে, আর টুর্নামেন্টের শিরোপা খেলা হবে ২০ জুন। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ম্যাচগুলি আমেরিকার ফ্লোরিডা, ডালাস এবং নিউইয়র্কে অনুষ্ঠিত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.